সদ্য সংবাদ

  ইরাকে মুসলিম ধর্মীয় নেতার সাথে পোপের ঐতিহাসিক বৈঠক  ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ  এবার ত্রানের শুকনা খাবার সেই চেয়ারম্যানের গোডাউনে!   আপনি নারায়ণগঞ্জের কে এসপিকে- রফিউর রাব্বির প্রশ্ন  ধারাবাহিক সরকার গঠন করে মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছি  ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে পাশে দাঁড়াল যুগান্তর স্বজন সমাবেশ   ত্বকী হত্যা: খুনি পরিবারের পক্ষে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী: আনু মুহাম্মদ  ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল হোসেন  ৭ মার্চের ভাষণ উপস্থাপন করবে দেড় লাখ শিশু  শেখ হাসিনা মানুষের আস্থার বাতিঘর   তেঁতুলিয়া গৃহবধূকে স্বামীর ভিটেবাড়ি ছাড়তে চাচাদের হামলা, আহত ২  বিএনপি ভেবে আ'লীগ কর্মীদের লাঠিচার্জ, ২ এসআই প্রত্যাহার  সড়কে প্রাণ গেল নব-নির্বাচিত মেয়র ও তার স্ত্রীসহ ৪ জনের   গায়ের রঙ নয়, তাদের সৌন্দর্য্য নির্ণয় মেধায়  কভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে-প্রধানমন্ত্রী  না.গঞ্জ পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারীসহ গ্রেপ্তার-২  নারায়ণগঞ্জে অপরাধী জামাল, সাজা খাটলো কামাল   মিয়ানমারে আবার বিক্ষোভে নিরাপত্তা বাহিনীর গুলি, নিহত ১৩  ‘ইশরাক বাঘের বাচ্চা’   নারী পুলিশদের কাছে জনপ্রিয় হচ্ছে হিজাব

মুম্বাইয়ে দেহ ব্যবসার সঙ্গে জড়িত ৭ বলিউড অভিনেত্রী আটক

 Sat, Jun 29, 2019 11:46 PM
 মুম্বাইয়ে দেহ ব্যবসার সঙ্গে জড়িত ৭ বলিউড অভিনেত্রী আটক

এশিয়া খবর ডেস্ক:: মুম্বাইয়ের কাছে আলিবাগে দেহ ব্যবসা চক্রের সন্ধান পেয়েছে পুলিশ।

 ওই চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে একাধিক নারীকে আটক করা হয়েছে। তাদের মধ্যে রয়েছেন সাত অভিনেত্রী। তাদের প্রত্যেকেই বলিউড মুভি বা ছোট পর্দায় অভিনয় করেন বলে জানা গেছে। তবে তাদের পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

জানা গেছে, আলিবাগের বিলাসবহুল বাড়িগুলিতে চলে রেভ-পার্টি। সেখানেই আসর বসে দেহ ব্যবসার। যাতে সামিল হন বলিউড ছবিতে দেখা যাওয়া দ্বিতীয়-তৃতীয় সারির অভিনেত্রীরাও।


দেহ ব্যবসা চলে এমন দুই বাংলো চিহ্নিত করে তার নিরাপত্তারক্ষীদের জেরা করেন পুলিশ কর্মকর্তারা। নির্দিষ্ট খবর পেয়ে দুই ‘দালাল’ এর নম্বর সংগ্রহ করা হয়। পরিচয় পাল্টে ওই দালালদের সঙ্গে যোগাযোগ করেন পুলিশ। নির্দিষ্ট সময়ে আলিগড়ের দুই বাংলোতে ‘ব্যবস্থা’ করা হবে। এরপরই অপেক্ষায় ছিল পুলিশ। সময় মত দালালসহ অভিনেত্রীরা এলেই তাদের গ্রেপ্তার করা হয়।


পার্টিতে মাদক বিক্রির অভিযোগেই গ্রেপ্তার হয়েছে নয়জনকে। এই ঘটনার পর থেকেই আবার আলোচনায় বলিউড ও অন্ধকার জগতের সম্পর্ক।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন