সদ্য সংবাদ

 টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন  অপহরনের ২৯ দিন পরে মরিয়মকে উদ্ধার করল পিবিআই নারায়নগঞ্জ   দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী   সীমান্তে ভারতীয়দের তাড়া খেয়ে প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপ; স্বামী নিখোঁজ  পুলিশ পরিচয়ে গরু নিয়ে প্রতারনা  মহিষ চুরি মামলার আসামী হলেন কালীগঞ্জ ছাত্রলীগের সাধারণ সম্পাদক  ঝিনাইদহে নামে বে-নামে ভুয়া এনজিওর নামে লাখ লাখ টাকা আত্মসাৎ  বন্যার্তদের ১ লাখ ইউরো দিলেন সুইডিশ কিশোরী গ্রেটা  পল্লবী থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ   এশিয়ার সবচেয়ে অসুস্থ কোভিড রোগী হিসেবে আখ্যায়িত স্টিভেন   বিয়ে করলেন সংগীতশিল্পী কর্ণিয়া

বলিউডের পুরুষরা যথেষ্ট ভয়ে আছেন

 Fri, Jul 5, 2019 11:54 PM
 বলিউডের পুরুষরা যথেষ্ট ভয়ে আছেন

এশিয়া খবর ডেস্ক:: দীর্ঘদিন বিনোদন জগৎ থেকে দূরে ছিলেন বলিউডের বিতর্কের

 রানী মল্লিকা শেরাওয়াত। বহুদিন পর আবার আলোচনায় এসেছেন তিনি। সহ-অভিনেতাদের সঙ্গে শুটিংয়ের বাইরে ব্যক্তিগত সময়ে ঘনিষ্ঠ হতে চাননি বলেই একের পর এক প্রজেক্ট থেকে বাদ পড়েছেন বলে জানিয়েছেন এই আইটেম ডান্সার।

মল্লিকা ঠিক যে সময় অসুবিধাগুলোর সম্মুখীন হয়েছিলেন, সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যমের দাপট এতোটা ছিল না। তবে তার চেয়ে বড় কথা, বলিউড অভিনেত্রীরা সাহসটুকু সঞ্চয় করে খোলাখুলি এ বিষয়ে কথা বলতে শুরু করেননি।

সম্প্রতি ‘মিটু’ আন্দোলন নিয়ে আশাবাদী মল্লিকা জানিয়েছেন, ‘একটি অত্যন্ত ইতিবাচক পদক্ষেপ মিটু। এটা খুবই শক্তিশালী একটা আন্দোলন। তবে এই আন্দোলনে অনেক দায়িত্ব রয়েছে। একটা কথা ঠিক যে, ইন্ডাস্ট্রির পুরুষেরা যথেষ্ট ভয় পাচ্ছেন। যেকোনো নারী ও পুরুষেরই কাজের জায়গায় একটা সুরক্ষিত পরিবেশের প্রয়োজন। তাই আমার মনে হয়, পুরো বিষয়টা সঠিক দিকেই যাচ্ছে।’

মল্লিকা বলেন, এখন যে এগুলো নিয়ে খোলাখুলি আলোচনা হচ্ছে, ইন্ডাস্ট্রির কাজের পরিবেশের পক্ষে তা খুবই স্বাস্থ্যকর। তাই এখন কাজের জায়গায় কারও সঙ্গে অশোভন আচরণ করার আগে বা কু-প্রস্তাব দেওয়ার আগে লোকজন চারবার ভাববে!

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন