সদ্য সংবাদ

 মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ  তেতুঁলিয়া সীমান্তে বিজিবির শীতার্তদের মাঝে কম্বল বিতরণ  অমিতাভ নাতনি নভ্যার ভাইরাল ছবি ঘিরে জল্পনা  সারাদেশে শীত থাকবে মাসজুড়ে  ১২ মাসের বেতন দিতে না পারলে পরিষদ বাতিল: স্থানীয় সরকার মন্ত্রী  পঞ্চগড়ে গভীর রাতে শীতার্তদের পাশে জেলা প্রশাসক   কারাগারে মানসিক স্বাস্থ্য বিষয়ক অনলাইন প্রশিক্ষণ শুরু  বাগলী স্থল শুল্ক ষ্টেশনে মানববন্ধন  আড়াইহাজারে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ গ্রেফতার ২   ভারতে টিকা নেয়ার পর ৪৪৭ জনের পার্শ্বপ্রতিক্রিয়া  সিদ্ধিরগঞ্জে ভাবীকে পিটিয়ে রক্তাক্ত যখম করলেন দেবর  সাংবাদিকদের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে -পিআইবি মহাপরিচালক   ফাইজারের করোনা ভ্যাকসিন নেয়ার পর নরওয়ের ২৩ নাগরিকের মৃত্যু  সিরাজগঞ্জ বিএনপি বিজয়ী কাউন্সিলর প্রার্থী খুন

বলিউডের পুরুষরা যথেষ্ট ভয়ে আছেন

 Fri, Jul 5, 2019 11:54 PM
 বলিউডের পুরুষরা যথেষ্ট ভয়ে আছেন

এশিয়া খবর ডেস্ক:: দীর্ঘদিন বিনোদন জগৎ থেকে দূরে ছিলেন বলিউডের বিতর্কের

 রানী মল্লিকা শেরাওয়াত। বহুদিন পর আবার আলোচনায় এসেছেন তিনি। সহ-অভিনেতাদের সঙ্গে শুটিংয়ের বাইরে ব্যক্তিগত সময়ে ঘনিষ্ঠ হতে চাননি বলেই একের পর এক প্রজেক্ট থেকে বাদ পড়েছেন বলে জানিয়েছেন এই আইটেম ডান্সার।

মল্লিকা ঠিক যে সময় অসুবিধাগুলোর সম্মুখীন হয়েছিলেন, সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যমের দাপট এতোটা ছিল না। তবে তার চেয়ে বড় কথা, বলিউড অভিনেত্রীরা সাহসটুকু সঞ্চয় করে খোলাখুলি এ বিষয়ে কথা বলতে শুরু করেননি।

সম্প্রতি ‘মিটু’ আন্দোলন নিয়ে আশাবাদী মল্লিকা জানিয়েছেন, ‘একটি অত্যন্ত ইতিবাচক পদক্ষেপ মিটু। এটা খুবই শক্তিশালী একটা আন্দোলন। তবে এই আন্দোলনে অনেক দায়িত্ব রয়েছে। একটা কথা ঠিক যে, ইন্ডাস্ট্রির পুরুষেরা যথেষ্ট ভয় পাচ্ছেন। যেকোনো নারী ও পুরুষেরই কাজের জায়গায় একটা সুরক্ষিত পরিবেশের প্রয়োজন। তাই আমার মনে হয়, পুরো বিষয়টা সঠিক দিকেই যাচ্ছে।’

মল্লিকা বলেন, এখন যে এগুলো নিয়ে খোলাখুলি আলোচনা হচ্ছে, ইন্ডাস্ট্রির কাজের পরিবেশের পক্ষে তা খুবই স্বাস্থ্যকর। তাই এখন কাজের জায়গায় কারও সঙ্গে অশোভন আচরণ করার আগে বা কু-প্রস্তাব দেওয়ার আগে লোকজন চারবার ভাববে!

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন