সদ্য সংবাদ

  কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী  শ্রদ্ধা ভালোবাসায় বিদায় প্রখ্যাত দ্বীনে আলেম মাওলানা জমির হোসাইকে   পঞ্চগড়ে মোবাইল ফোনের টাওয়ারের দাবিতে মানব্বন্ধন  আড়াইহাজারে জাহিন স্পিনিং মিলে অগ্নিকান্ড ১০কোটি টাকার মাল ভষ্মিভূত  নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে

সালমানের সঙ্গে দেড়কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান সেই অভিনেত্রীর

 Mon, Jul 8, 2019 11:53 PM
  সালমানের সঙ্গে দেড়কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান সেই অভিনেত্রীর

এশিয়া খবর ডেস্ক:: অভিনয় জগত ছাড়ার ঘোষণা দিয়ে বলিউডপাড়ায় ব্যাপক আলোচিত হয়েছেন কাশ্মীরি

 কিশোরী জায়রা ওয়াসিম। অভিনয় ছাড়ার কারণ হিসেবে ভারতের জাতীয় পুরস্কারজয়ী তরুণ এ অভিনেত্রী ‘ঈমান’ বা ধর্মবিশ্বাসের কথা জানিয়েছিলেন।

এ নিয়ে জায়রা ওয়াসিমের পক্ষে-বিপক্ষে চলছে নানা আলোচনা-সমালোচনা। এরই মধ্যেই জনপ্রিয় শো বিগ বসে অংশগ্রহণের প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন জায়রা ওয়াসিম।

ওই শোতে অংশ নিতে জায়রাকে দেড়কোটি টাকার অফার দেয়া হয়েছিল। সেটিও প্রত্যাখ্যান করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটিন উর্দূর খবরে বলা হয়, কয়েকদিন পরেই সালমান খানের উপস্থাপনায় জনপ্রিয় শো বিগ বসের সিজন ১৩ শুরু হচ্ছে।
বিগ বসের নতুন সিজনে অংশ নিতে জায়রা ওয়াসিমের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। এর জন্য তাকে দেড়কোটি টাকাও অফার করা হয়েছে। কিন্তু অভিনয় ছাড়ার ঘোষণা দিয়ে ব্যাপক আলোচিত এ কাশ্মীরি তরুণী তা প্রত্যাখ্যান করেছেন।

বলিউডসহ সবধরণের বিনোদন জগত থেকে নিজেকে সরিয়ে রাখার প্রত্যয়ে দৃঢ় অবস্থানে রয়েছেন দঙ্গলকন্যা।

‘বিগ বস-৪’ থেকে এই শো সঞ্চালনা করে আসছেন সালমান খান। এ পর্যন্ত মোট ৯টি সিজনে উপস্থাপনা করেছেন তিনি। সালমান খানের সঞ্চালনায় এই শোটি দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়।

গত ৩০ জুন অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেয়ার ঘোষণা দেন ‘দঙ্গলকন্যা’ খ্যাত জায়রা ওয়াসিম।

অভিনয় ছাড়ার কারণ হিসেবে ভারতের জাতীয় পুরস্কারজয়ী এ অভিনেত্রী জানান, সিনেমা কিংবা তারকা-জীবন ধর্মবিশ্বাস বা ‘ঈমান’ থেকে তাকে ক্রমশ দূরে ঠেলে দিচ্ছিল।

২০১৬ সালে আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ ছবিতে অভিনয় করেন জায়রা ওয়াসিম। এটাই ছিল তার ডেব্যু ফিল্ম। এত কম বয়সে তার অভিনয় দক্ষতা অত্যন্ত প্রশংসিত হয়।

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ড-ন্যাশনাল চাইল্ড অ্যাওয়ার্ড ফর একসেপশনাল অ্যাচিভমেন্ট পেয়েছেন জায়রা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন