সদ্য সংবাদ

 সীমিত আকারে চলবে গণপরিবহনও  ব্রিটেনে প্রথমবারের মতো ‘বিচারক’ হলেন মুসলিম নারী   ঝিনাইদহে মেডিকেল ছাত্রসহ নিহত তিন  মহামারী থেকে ‘বেঁচে আছি- এটাই বড় ঈদ’   ঝিনাইদহে মদসহ নাগরীক লীগ নেতা গ্রেফতার   সরকার লকডাউন ঘোষণা না করে বড় ভুল করেছে: ফখরুল  করোনা উপসর্গ নিয়ে কুয়েত প্রবাসীর মৃত্যু!  ছাত্রলীগ নেতার গুলিতে অষ্টম শ্রেনীর ছাত্র নিহত   স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস খোলা  নওগাঁ অসামাজিক কাজে রাজি না হওয়ায় স্ত্রীর মাথার চুল কাটলেন স্বামী   মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে

ডিইউজে সভাপতি আবু জাফর সূর্যের ওপর হামলা: বিএমএসএফ’র প্রতিবাদ

 Sat, Jul 13, 2019 10:26 PM
  ডিইউজে সভাপতি আবু জাফর সূর্যের ওপর হামলা: বিএমএসএফ’র প্রতিবাদ

এশিয়া খবর ডেস্ক:: ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজে সভাপতি আবু জাফর সুর্য়’র ওপর অতর্কিত হামলা

 চালিয়েছে দৈনিক আলোকিত বাংলাদেশের মালিকপক্ষের বহিরাগত সন্ত্র্যাসীরা। এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে হামলাকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ৭টায় বিএমএসএফ’র পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে বিএমএসএফ কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেন, সাংবাদিকদের পক্ষে অধিকার আদায় করতে গিয়ে সাংবাদিক নেতার ওপর এ ধরনের আক্রমন চরম বেহায়াপনার শামিল। স্টাফদের বেতন ভাতা পরিশোধ না করে এরা আয়ের টাকা লুটেপুটে খাচ্ছেন। অথচ যাদের ঘামে অর্জিত অর্থ তাদেরকে বেতন ভাতা পরিশোধ করা হয়না। যা সাংবাদিকদের জন্য চরম কস্টের।

সাংবাদিক নেতা আবু জাফর সূর্যের ওপর হামলা ঘটনার সাথে জড়িত সকল সন্ত্রাসীকে খুঁজে বের করে আইনের আওতায় আনারও দাবি করেন সংগঠনটির নেতৃবৃন্দ।

জানাগেছে, দীর্ঘদিন ধরে দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকা কর্তৃপক্ষ স্টাফ ও প্রতিনিধিদের বেতন ভাতা পরিশোধ করছিলনা। এ ঘটনায় আজ শনিবার বিকেলে ওই পত্রিকা অফিসে ঢাকা সাংবাদিক ইউনিয়ন অবস্থান কর্মসূচীর আয়োজন করে। অবস্থান কর্মসূচী চলাকালে পত্রিকার মালিক পক্ষের লালিত সন্ত্রাসি বাহিনী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি আহত ও লাঞ্ছিত হয়েছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন