সদ্য সংবাদ

 এক নজরে ফুটবলের জাদুকর দিয়াগো ম্যারাডোনা   সাংবাদিকদের আয়কর গ্র্যাচুইটি নিয়ে রুল  বাইডেনকে প্রেসিডেন্ট হিসেবে স্বীকার করতে ‘প্রস্তুত নন’ পুতিন   আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই   গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা   ভাঙা পড়বে কমলাপুর রেলস্টেশন  বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প  নবীনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালিত  যমুনা নদীতে জেলের বরশিতে ধরা পড়ল ঘড়িয়াল  নবীনগরে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ  মির্জাপুরে উচ্ছেদের পর অবৈধ স্থাপনা নির্মান, অবরুদ্ধ এলাকাবাসি   সেরা শিল্পী জাস্টিন বিবার ও টেইলর সুইফট   ‘জবাবদিহিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে’  চলমান কাজ শেষ না করলে ঠিকাদারকে পরের কাজ নয়  কানাডার 'বেগমপাড়া', অর্থ পাচারকারী সেই ২৮ জন কারা  দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার   ভারতীয় ‘ক্রাইম পেট্রল’ দেখে পরিবারের ৪ জনকে হত্যা   গণতন্ত্রের আলোয় 'কালো' কমলার উত্থান   দখলমুক্ত মসজিদে চুমু খেয়ে ঢুকলেন আজেরি প্রেসিডেন্ট  মোহাম্মদপুর বিহারি বস্তির আগুন নিয়ন্ত্রণে

অভিনেত্রীকে গাড়ির মধ্যে ধর্ষণ চেষ্টা পরিচালকের!

 Sat, Jul 13, 2019 10:51 PM
  অভিনেত্রীকে গাড়ির মধ্যে ধর্ষণ চেষ্টা পরিচালকের!

এশিয়া খবর ডেস্ক:: অনেক স্বপ্ন নিয়ে বিভিন্ন রাজ্য থেকে মুম্বাইয়ে ছেলে মেয়েরা আসে অভিনয় জগতে।

 ছেলেদের তুলনায় মেয়েদের পড়তে হয় অনেক বড় সমস্যার মুখোমুখি। কাজ দেওয়ার নাম করে উঠতি নায়িকার সঙ্গে যৌন সম্পর্ক বা তাকে উল্টোপাল্টা কাজে ব্যবহার করার মতো কথা প্রায়ই শোনা যায়। এবার পরিচালকের বিরুদ্ধে মুখ খুললেন বিদিতা বাগ। টলিউডের মডেল ও অভিনেত্রী বিদিতা বাগ।

তিনি বলিউডে যান নিজের কেরিয়ার তৈরি করার জন্য। প্রথম দিকে একেবারেই কাজ পাচ্ছিলেন না তিনি। তবে পরের দিকে, ‘বাবুমশাই বন্দুকবাজ’ ও আরও বেশ কিছু ছবিতে চুটিয়ে কাজ করছেন তিনি। সেই সঙ্গে করছেন ওয়েবসিরিজের কাজও। কিন্তু তার এই জার্নিটা সহজ ছিল না।


বিদিতা জানিয়েছেন, ‘কলকাতা থেকে মুম্বাই যাওয়ার পর এক সহ-পরিচালক ওয়েবসিরিজে কাজ দেওয়ার নাম করে তার সঙ্গে খারাপ আচরণ করেন। শুটিং ফ্লোরে তাকে ডেকে শরীর ছোঁয়ার চেষ্টা করে। তারপর সেই পরিচালক বিদিতাকে একটি পার্টিতে ডাকেন অন্য পরিচালকদের সঙ্গে আলাপ করানোর জন্য।


বিদিতা পার্টিতে যাওয়ার পর তাকে বাড়ি ছাড়তে এসে একটা পুরনো সিনেমা হলের সামনে গাড়ি দাঁড় করিয়ে ওই পরিচালক নিজের জামা খুলে ফেলেন। তারপর জোর করে বিদিতার সঙ্গে যৌন সম্পর্ক করতে চান। বিদিতা বাধা দিলে মারপিট বাধে তাদের মধ্যে। শেষ পর্যন্ত রাস্তায় বিদিতাকে ফেলে রেখে ওই পরিচালক চলে যায়। বিদিতার কথায় ওই পরিচালকের বউ জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী। তাদের একটি বাচ্চাও আছে। ওই পরিচালকের ভাল মানুষীর মুখোশ এবার খুলে ফেলতে চান বিদিতা বাগ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন