সদ্য সংবাদ

  পঞ্চগড়ে নারীর ক্ষমতায়ন জেন্ডার সমতা বিষয়ে আলোচনা   মহেশপুরে চাষ হচ্ছে মনিপুরি ইলিশ   শৈলকুপায় সাপের কামড়ে দুই মাসে ১১ জনের প্রাণহানী  ঝিনাইদহে নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের যোগদান  আটকেপড়া প্রবাসীদের সৌদি ফেরাতে বিমানের বিশেষ ফ্লাইট  সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ

লাইক না পাওয়ায় কেঁদে ভাসলেন বিখ্যাত এই মডেল

 Sat, Jul 27, 2019 11:25 PM
 লাইক না পাওয়ায় কেঁদে ভাসলেন বিখ্যাত এই মডেল

এশিয়া খবর ডেস্ক:: সোশ্যাল মিডিয়ায় দেওয়া ছবিতে লাইক না পেয়ে কেঁদে ভাসলেন

 অস্ট্রেলিয়ান মডেল মিকেলা টেসটা। সম্প্রতি ইনস্টাগ্রাম‌ তার পোস্টে লাইক দেখানো বন্ধ করায় কান্নায় ভেঙে পড়েন তিনি।

ইনস্টাগ্রামকে ‘মানসিক সমস্যা’ দাবি করে মিকেলা তার ‘স্ক্যান্ডেলিয়াস এক্স’ নামে ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন। এই ভিডিওতে তাকে একভাবে কাঁদতে এবং বলতে দেখা যায় যে, তিনি আর সোশ্যাল মিডিয়া ব্যবহার করবেন না।

মিকেলা দুটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যবহার করেন। একটি তার নামের অ্যাকাউন্ট। যার ফলোয়ার ৪৫ হাজার। অপরটি ‘স্ক্যান্ডেলিয়াস এক্স’ নামে। যার ফলোয়ার ১৩ হাজার। সম্প্রতি তার এই অ্যাকাউন্ট এর নাম পরিবর্তন করে রেখেছেন ‘ফাকমিক’।

সপ্তাহের শুরুতে জানা যায়, ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের জন্য একটি নতুন ফিচার আনছে। যেখানে ব্যবহারকারী তার পোস্টের কমেন্টকে হাইড করতে পারবে। তারই পরীক্ষামূলক পর্যবেক্ষণ চলছে অস্ট্রেলিয়াসহ আরও ছয়টি দেশে।

টেসটা তার এই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রত্যেকটি পোস্টে এক হাজার লাইকের বদলে অস্ট্রেলিয়ান মূল্যে এক হাজার ডলার পান। ইনস্টাগ্রামের এই নতুন ফিচার এলে টেসটার জন্য খুব একটা লাভজনক হবে না। কারণ তার পোস্ট সেই পরিমাণে আর লাইক পাবে না। সেই জন্যেই মডেল টেসটা তার ইনস্টাগ্রামে কাঁদতে কাঁদতে একটি ভিডিও পোস্ট করেন।

শুধু এইখানেই ইতি নয়, ফেসবুকে পোস্ট করে টেসটা লিখেছেন, ‘অনেকেই ইনস্টাগ্রামে কাজ হিসেবে গণ্য না করলেও আমারা যারা এই ইন্ডাস্ট্রিতে কাজ করি তারা নিজেদের জায়গা তৈরি করার জন্য যথেষ্ট পরিশ্রম করি। আমি নিজেও আমার জায়গা তৈরি করার জন্য রক্তজল করা পরিশ্রম করেছি’।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন