সদ্য সংবাদ

  পিবিআই এর অভিযানে অপহৃত লামিয়াকে ফতুল্লা থেকে উদ্ধার   পঞ্চগড়ে নারীর ক্ষমতায়ন জেন্ডার সমতা বিষয়ে আলোচনা   মহেশপুরে চাষ হচ্ছে মনিপুরি ইলিশ   শৈলকুপায় সাপের কামড়ে দুই মাসে ১১ জনের প্রাণহানী  ঝিনাইদহে নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের যোগদান  আটকেপড়া প্রবাসীদের সৌদি ফেরাতে বিমানের বিশেষ ফ্লাইট  সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী

করণের ঘরোয়া পার্টিতে ‘নেশাগ্রস্থ’ দীপিকাসহ তারকারা

 Wed, Jul 31, 2019 11:30 PM
 করণের ঘরোয়া পার্টিতে ‘নেশাগ্রস্থ’ দীপিকাসহ তারকারা

এশিয়া খবর ডেস্ক:: বন্ধুদের জন্য বাড়িতে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন পরিচালক করণ জোহর।

 দীপিকা পাড়ুকোন থেকে রণবীর কাপুর, ভিকি কৌশল থেকে বরুণ ধাওয়ান, বলিউডের একঝাঁক তারকা হাজির সেই পার্টিতে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেই পার্টির ভিডিও ছড়িয়ে পড়তেই তুঙ্গে বিতর্ক। সেলেবদের এমন পার্টি প্রকাশ্যে আসতেই করণকে একহাত নিয়েছেন ভারতীয় বিধায়ক মজিন্দর শিরসা।

বিধায়কের দাবি, নেটদুনিয়ায় করণ জোহর যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে স্পষ্ট দেখা যাচ্ছে প্রথমসারির সেলেবরা সকলেই নেশাগ্রস্থ। মাদক সেবন করে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তাঁরা। বলিউডের এই তারকারা প্রত্যেকেই পাবলিক ফিগার। তাই তাঁদের এমন নেশাগ্রস্থ অবস্থায় ক্যামেরার সামনে আসা উচিত নয় বলে দাবি তাঁর। এর ফলে অগণিত ভক্তদের কাছে খারাপ বার্তাই পৌঁছচ্ছে।

টুইটারে তিনি লিখেছেন, “অবাস্তব বনাম বাস্তব। দেখুন কীভাবে বলিউড তারকারা গর্বের সঙ্গে নিজেদের নেশাতুঁর অবস্থা তুলে ধরেছেন। মাদক সেবনের বিরুদ্ধে আমি সরব হলাম। আপনারাও যদি শাহিদ কাপুরস দীপিকা পাড়ুকোন, অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান, করণ জোহর, ভিকি কৌশলকে দেখে বিরক্ত হয়ে থাকেন, তাহলে রিটুইট করুন।”

যদিও সব অভিযোগ উড়িয়ে দিয়ে করণদের পাশে দাঁড়িয়েছেন কংগ্রেস নেতা মিলিন্দ দেওরা। বিধায়ককে কটাক্ষ করে তিনি বলেন, “সেই সন্ধেয় আমার স্ত্রীও পার্টিতে ছিল। কেউই মাদক সেবন করেননি। তাই মিথ্যে গুজব ছড়ানো বন্ধ করুন। যাঁদের আপনি চেনেন না, তাঁদের ভাবমূর্তি নষ্ট করারও চেষ্টা করবেন না। আমার মনে হয় এবিষয়ে আপনার নিঃশর্ত ক্ষমা চাওয়ার সাহস দেখানো উচিত।”

ভিডিওটি নিয়ে টু্ইটারে অনেকের দাবি, “দেখে মনে হচ্ছে সামান্য একটা মদের পার্টি।” অনেকে আবার বিধায়কের সুরে সুর মিলিয়ে সেলেবদের নিন্দা করেছেন। তবে আরও একটা বিষয় নজর কেড়েছে নেটিজেনদের। পার্টিতে দীপিকা থাকলেও ছিলেন না রণবীর সিং। এদিকে রণবীর কাপুরের পাশে দেখা যায়নি বান্ধবী আলিয়া ভাটকেও। জানা গিয়েছে, নিজের নিজের শুটিংয়ে ব্যস্ত তাঁরা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন