সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

'যুদ্ধে ভারতকে উসকানি দিচ্ছেন প্রিয়াঙ্কা'

 Tue, Aug 13, 2019 10:06 PM
 'যুদ্ধে ভারতকে উসকানি দিচ্ছেন প্রিয়াঙ্কা'

বিনোদন ডেস্ক:: বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার।

পরমাণু যুদ্ধে ভারতকে উসকানি দেওয়ায়  'প্রিয়াঙ্কাকে ভণ্ড' বলে আলোচনায় এলেন এক পাকিস্তানি নারী। ওই পাকিস্তানি নারীর নাম আয়েশা মালিক।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অতিথি হিসেবে গিয়েছিলে প্রিয়াঙ্কা। শনিবার সন্ধ্যায় সেখানেই তাকে দেশের প্রতি প্রিয়াঙ্কার কর্তব্য নিয়ে প্রশ্ন তোলেন ওই পাকিস্তানি নারী।

প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে ওই নারীর প্রশ্ন, ইউনিসেফের  অ্যাম্বাসেডর তিনি। কিন্তু দেশের জন্য তার অবদান কি? উত্তরে প্রিয়াঙ্কা শুধু বলেন, 'জয়হিন্দ'। সেইসঙ্গে তিনি বলেন,'যুদ্ধ এমন কিছু ব্যাপার নয়, কিন্তু আমি একজন খাঁটি দেশপ্রেমিক'।

এরপরই প্রিয়াঙ্কাকে ভণ্ড বলেন ওই নারী। তিনি বলেন, পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণায় প্রিয়াঙ্কা এভাবেই উৎসাহ দিচ্ছেন ভারতবাসীকে। সেইসঙ্গে তিনি বলেন, পাকিস্তানের অজস্র মানুষ প্রিয়াঙ্কার অভিনয়ের ভক্ত। তাদের কাছে মঞ্চ থেকে ভাল বার্তা যাবে প্রিয়াঙ্কার তরফে।

প্রিয়াঙ্কা তার প্রত্যুত্তরে জানান, পাকিস্তানে তার অসংখ্য বন্ধু রয়েছে। তবে তিনি পাকিস্তানের মানুষদের আঘাত দিয়ে কিছু বলতে চাননি। কেউ ভুল বুঝে থাকলে দুঃখিত। সূত্র: বিবিসি

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন