সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

সৌদী আরবে সড়ক দূর্ঘটনায় ৪ বাংলাদেশী যুবক নিহত

 Sat, Aug 24, 2019 11:51 PM
সৌদী আরবে সড়ক দূর্ঘটনায় ৪ বাংলাদেশী যুবক নিহত

হারাধন চন্দ্র দে, প্রতিনিধি আড়াইহাজার(নারায়ণগঞ্জ) :: ২৩ আগস্ট শুক্রবার সৌদী আরবের মদিনা নগরীতে এক মর্মান্তিক সড়ক

 দূর্ঘটনায় ৪বাংলাদেশী যুবক নিহত হয়েছে। নিহত ৪যুবকের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ও খাগকান্দা ইউনিয়নে।
তাদের মধ্যে কালাপাহাড়িয়া ইউনিয়নে ৩জন ও খাগকান্দা ইউনিয়নের চম্পক নগর এলাকার একজন। কালাপাহাড়িয়া ইউনিয়নের বদলপুর গ্রামের জব্বার মিয়ার ছেলে সুরুজ মিয়া(২৫) ও মোতালিব ব্যাপারীর ছেলে নুরা মিয়া(২৩) এবং পার্শ্ববর্তী গ্রাম খালিয়ারচরের মোকারমের ছেলে উজ্জ্বল(২২)। অন্যদিকে খাগকান্দা ইউনিয়নের চম্পক নগর গ্রামের আক্রম আলীর ছেলে রাসেল(২৪)। সে বিগত ৩বছর যাবৎ সৌদী আরবে বসবাস করতেন।
দুটি ইউনিয়নে নিহতদের বাড়ি ঘুরে দেখা গেছে তাদের বাড়িতে স্বজন হারানো কান্নার রোলপড়ে গেছে।
হঠাৎ সড়ক দূর্ঘটনা সন্তানের মৃত্যু সংবাদে কোন ভাবেই মেনে নিতে পারছেন না তাদের পিতা-মাতা। স্থানীয় লোকজন ও আত্মীয় স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। পিতা-মাতা ও আত্মীয় স্বজনদের বুকফাঁটা কান্নায় তারা কথা বলার ভায়া হারিয়ে ফেলেছে। রাসেলেরে পিতা-মাতা ছেলে হারিয়ে পাগল প্রায় হয়ে পড়েছে।
কালাপাহাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন জানান, শুক্রবার সকাল ১০টার তারা একটি মাইক্রোবাসে চড়ে তাদের কর্মস্থল মদিনা আল ফাহাদ কোম্পানীতে যাচ্ছিলেন। ঐ সময় সড়ক দূর্ঘটনায় পড়ে ৪ যুবক নিহত হয়। আহত আরো বেশ কয়েকজন যুবক।
অভিবাসীদের নিয়ে কাজ করা সংগঠন অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ) এর ফিল্ড অফিসার আমিনুল হক বলেন, আমরা নিহতদের পরিবারের সাথে যোগাযোগ করে তাদের মরদেহ আনার ব্যাপারে ও সৌদী থেকে সকল সুযোগ সুবিধার ব্যাপারে কাজ করছি।





Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন