সদ্য সংবাদ

 চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র

মেহেরপুর কাচা বাজারে ড্রেন নির্মান ও রাস্তা সংস্কারের উদ্বোধন

 Sun, Aug 25, 2019 11:47 PM
মেহেরপুর কাচা বাজারে ড্রেন নির্মান ও রাস্তা সংস্কারের উদ্বোধন

মাসুদ রানা, মেহেরপুর প্রতিনিধি॥: তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরন প্রকল্পে মেহেরপুর

পৌরসভার বড় বাজার কাচামালের বাজার ও তহবাজারের আরসিসি ড্রেন নির্মান ও রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে  কাচা বাজারে এ কাজের উদ্বোধন করেন মেহেরপুর পৌর মেয়র মাহাফুজুর রহমান রিটন।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন  পৌর প্যালেন মেয়র শাহিনুর রহমান, কাউন্সিলর আল-মামুন, জাফর ইকবাল, বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনিরুজ্জামান দিপু ও তহ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবু হানিফ প্রমূখ। এসময় বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক জাহিদ ইকবাল শিমন, জেলা যুবলীগের সদস্য আফজাল হোসেন লিখন, সোহেল রানা, শেখ সারাফত উদ্দিন, আঙ্গুর সহ পৌর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আরসিসি এই ড্রেন নির্মানের ব্যয় হচ্ছে  ৩৭ লক্ষ ৩৫ হাজার ৭৩৪ টাকা ও রাস্তা সংস্কার কাজের নির্মান ব্যয় ৩৪ লক্ষ ১১ হাজার টাকা ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন