সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

সেই রানুকে ৫৫ লাখ রুপির বাড়ি উপহার দিলেন সালমান!

 Wed, Aug 28, 2019 10:47 PM
সেই রানুকে ৫৫ লাখ রুপির বাড়ি উপহার দিলেন সালমান!

এশিয়া খবর ডেস্ক:: রানাঘাটের প্ল্যাটফর্মে গান গেয়ে ঘুরে বেড়ানো সেই রানুকে এবার ৫৫ লাখ রুপির

 এক বিলাসবহুল বাড়ি উপহার দিলেন বলিউড সুপারস্টার সালমান খান।

এখানেই শেষ নয়, ‘দাবাং থ্রি’র একটি গান রানুকে দিয়ে গাওয়াবেন বলেও সিদ্ধান্ত নিয়েছেন সালমান। তবে এসব বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম দাবি করছে, রানুর জাদুকরী সুরে মুগ্ধ হয়ে তাকে বাড়ি উপহার দিয়েছেন সালমান। শুধু তাই নয়, ‘দাবাং থ্রি’ সিনেমায় রানুকে গান করার সুযোগও নাকি করে দেবেন ‘ভাইজান’।

কিছুদিন আগে রানাঘাটের এক স্টেশনে বসে ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’সহ আরও কয়েকটি গান গেয়েছিলেন রানু মণ্ডল। তার পরিবেশনা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন অতীন্দ্র চক্রবর্তী নামের এক ব্যক্তি। এরপর তা ভাইরাল হয়ে যায়।

দু’দিন আগেও যে রানু মণ্ডল ঘুরে বেড়াতেন রানাঘাটের এক প্ল্যাটফর্ম থেকে আরেক প্ল্যাটফর্মে।

এর পর থেকেই বিভিন্ন অনুষ্ঠান আমন্ত্রণ পেতে শুরু করেন রানু মণ্ডল। ইতিমধ্যে রানুকে নিয়ে ‘তেরি মেরি কাহানি’ শিরোনামের একটি গান রেকর্ড করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী হিমেশ রেশমিয়া।শিগগিরই প্রকাশ হবে এর মিউজিক ভিডিও।

মুম্বাইয়ের বাবুল মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল রানু মণ্ডলের। স্বামী মারা যাওয়ার পর রানাঘাটে ফিরে আসেন তিনি। রেলস্টেশনে ঘুরে ঘুরেই গান গাইতেন। তারপর তার গাওয়া গানের ভিডিও ভাইরাল হয়ে যায় ফেসবুকে। এবার স্টেশন থেকে সেই রানু সোজা পৌঁছে গেলেন মুম্বাইয়ের গান রেকর্ডিং স্টুডিওতে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন