সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই

জয়ার বিপরীতে প্রসেনজিত

 Wed, Sep 11, 2019 9:18 PM
জয়ার বিপরীতে প্রসেনজিত

খবর ডেস্ক: পরিচালক অতনু ঘোষের মাধ্যমে এই প্রথম বড়পর্দায় একসঙ্গে আসছেন প্রসেনজিত এবং জয়া আহসান। অতনু ঘোষের ‘বিনিসুতোয়’ চলচ্চিত্রের পর জয়া এবার তার নতুন ছবি ‘রবিবার’-এর শুটিং শুরু করতে যাচ্ছেন।

মঙ্গলবার চলচ্চিত্রটি নিয়ে কলকাতায় এক সংবাদ সম্মেলনের পর জয়া আহসান জানান, বৃহস্পতিবার চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নিতে যাচ্ছেন তিনি। “বুম্বাদার (প্রসেনজিত এর) সঙ্গে এটি হবে আমার প্রথম কাজ। আমরা অনেক আগে থেকেই অপেক্ষা করছিলাম, খুব ভালো স্ক্রিপ্ট হলে তবেই একসঙ্গে কাজ করবো। সেই সুযোগ এলো এই প্রথম। আমার সৌভাগ্য যে, অতনু ঘোষ আমাদের দু’জনকে প্রচণ্ড ইন্টালিজেন্ট দু’টো চরিত্রে কাস্ট করেছেন।” -বলছিলেন জয়া আহসান। নির্মাতা অতনু ঘোষ ‘রবিবার’ চলচ্চিত্রটির মাধ্যমে তার ট্রিলজি সম্পন্ন করছেন। এর আগে তিনি নির্মাণ করেছেন ‘ময়ূরাক্ষী’ ও ‘বিনি সুতোয়’। প্রথমটিতে উপস্থিত ছিলেন প্রসেনজিত। দ্বিতীয়টিতে জয়া। তৃতীয় চলচ্চিত্রে দুই জনকেই এক করেছেন অতনু। এই তিনটি গল্পেই দু’টি মানুষ মুখোমুখি হয়েছে। ‘ময়ূরাক্ষী’তে তারা জন্মসূত্রে বাবা এবং ছেলে। দুই চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় আর প্রসেনজিত। এরপরে ‘বিনি সুতোয়’ ছবিতে দু’জন অপরিচিত ব্যক্তি। ‘রবিবার’ ছবিতে দেখা যাবে, একটা সম্পর্ক ছিল অসীমাভ এবং সায়নীর। কিন্তু সেটা এমনভাবে ভেঙে যায় আর একত্র হওয়ার কোনও অবকাশ থাকে না। একদিন রবিবারে হঠাত তাদের সঙ্গে দেখা হয়। এতে প্রসেনজিত অভিনয় করছেন অসীমাভ চরিত্রে, আর জয়ার চরিত্রের নাম সায়নী। চলচ্চিত্রটি সম্পর্কে জয়ার অভিমত, “এটা একটা সম্পর্কের গল্প। তবে, প্রচলিত গল্পের মতো নয়, অন্যরকম। আশা করছি ছবিটা ভালো লাগবে।” প্রসেনজিত বললেন, ‘আমার মনে হয় এর মাধ্যমে ভরতের ফিল্ম ইন্ডাস্ট্রি আরও একটা মাস্টারপিস অর্জন করবে। আর, জয়ার সঙ্গে কাজ করার বহুদিনের ইচ্ছে ছিল। সেই ইচ্ছে পূরণ করে দিল অতনু।’ ইকো এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ছবিটির শ্যুটং আগেই শুরু হলেও জয়া যোগ দিচ্ছেন বৃহস্পতিবার থেকে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন