সদ্য সংবাদ

 দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার   ভাসান চর যেতে জড়ো হচ্ছে শত শত রোহিঙ্গা   পিরামিডের সামনে ‘আপত্তিকর’ ছবি, মিসরীয় মডেল গ্রেপ্তার   সিদ্ধিরগঞ্জে প্রো-অ্যাকটিভ ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ   প্রতিবন্ধী মানুষের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করুন : প্রধানমন্ত্রী  করোনার টিকা সরবরাহে হানা দিতে পারে দুর্বৃত্তরা: ইন্টারপোল   এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণে অভিযুক্ত ৬, চার্জশিট বৃহস্পতিবার   মার্কিন দূতাবাসের কাছে ফেলে যাওয়া সেই ব্যাগে ছিল বালু ও তার   সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা সংবিধান পরিপন্থী: ফখরুল   হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা, নেপথ্যে প্রেম?  দুর্নীতিবাজ রুই-কাতলদের আইনের আওতায় আনতে হবে : হাইকোর্ট  সিদ্ধিরগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার জমি দখল করতে হামলা ও ভাংচুর ॥

জয়ার বিপরীতে প্রসেনজিত

 Wed, Sep 11, 2019 9:18 PM
জয়ার বিপরীতে প্রসেনজিত

খবর ডেস্ক: পরিচালক অতনু ঘোষের মাধ্যমে এই প্রথম বড়পর্দায় একসঙ্গে আসছেন প্রসেনজিত এবং জয়া আহসান। অতনু ঘোষের ‘বিনিসুতোয়’ চলচ্চিত্রের পর জয়া এবার তার নতুন ছবি ‘রবিবার’-এর শুটিং শুরু করতে যাচ্ছেন।

মঙ্গলবার চলচ্চিত্রটি নিয়ে কলকাতায় এক সংবাদ সম্মেলনের পর জয়া আহসান জানান, বৃহস্পতিবার চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নিতে যাচ্ছেন তিনি। “বুম্বাদার (প্রসেনজিত এর) সঙ্গে এটি হবে আমার প্রথম কাজ। আমরা অনেক আগে থেকেই অপেক্ষা করছিলাম, খুব ভালো স্ক্রিপ্ট হলে তবেই একসঙ্গে কাজ করবো। সেই সুযোগ এলো এই প্রথম। আমার সৌভাগ্য যে, অতনু ঘোষ আমাদের দু’জনকে প্রচণ্ড ইন্টালিজেন্ট দু’টো চরিত্রে কাস্ট করেছেন।” -বলছিলেন জয়া আহসান। নির্মাতা অতনু ঘোষ ‘রবিবার’ চলচ্চিত্রটির মাধ্যমে তার ট্রিলজি সম্পন্ন করছেন। এর আগে তিনি নির্মাণ করেছেন ‘ময়ূরাক্ষী’ ও ‘বিনি সুতোয়’। প্রথমটিতে উপস্থিত ছিলেন প্রসেনজিত। দ্বিতীয়টিতে জয়া। তৃতীয় চলচ্চিত্রে দুই জনকেই এক করেছেন অতনু। এই তিনটি গল্পেই দু’টি মানুষ মুখোমুখি হয়েছে। ‘ময়ূরাক্ষী’তে তারা জন্মসূত্রে বাবা এবং ছেলে। দুই চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় আর প্রসেনজিত। এরপরে ‘বিনি সুতোয়’ ছবিতে দু’জন অপরিচিত ব্যক্তি। ‘রবিবার’ ছবিতে দেখা যাবে, একটা সম্পর্ক ছিল অসীমাভ এবং সায়নীর। কিন্তু সেটা এমনভাবে ভেঙে যায় আর একত্র হওয়ার কোনও অবকাশ থাকে না। একদিন রবিবারে হঠাত তাদের সঙ্গে দেখা হয়। এতে প্রসেনজিত অভিনয় করছেন অসীমাভ চরিত্রে, আর জয়ার চরিত্রের নাম সায়নী। চলচ্চিত্রটি সম্পর্কে জয়ার অভিমত, “এটা একটা সম্পর্কের গল্প। তবে, প্রচলিত গল্পের মতো নয়, অন্যরকম। আশা করছি ছবিটা ভালো লাগবে।” প্রসেনজিত বললেন, ‘আমার মনে হয় এর মাধ্যমে ভরতের ফিল্ম ইন্ডাস্ট্রি আরও একটা মাস্টারপিস অর্জন করবে। আর, জয়ার সঙ্গে কাজ করার বহুদিনের ইচ্ছে ছিল। সেই ইচ্ছে পূরণ করে দিল অতনু।’ ইকো এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ছবিটির শ্যুটং আগেই শুরু হলেও জয়া যোগ দিচ্ছেন বৃহস্পতিবার থেকে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন