সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

খোলামেলা পুনম পান্ডে

 Sun, Sep 15, 2019 9:47 PM
খোলামেলা পুনম পান্ডে

খবর ডেস্ক : ভিডিওতে উষ্ণতা ছড়াতে জুড়ি নেই বলিউড অভিনেত্রী পুনম পান্ডের। কাজের চেয়ে খোলামেলা হয়ে আলোচনায় থাকতেই যেন বেশি পছন্দ করেন তিনি। বেশ কয়েকবার ঘোষণা দিয়ে নগ্ন হয়েছেন। এছাড়া হঠাত খোলামেলা ভিডিও পোস্ট করে নেটিজেনদের মধ্যে ঝড় তোলেন তিনি। ভারচুয়াল দুনিয়ায় কীভাবে ভেসে থেকে শিরোনামে উঠে আসতে হয়, সে প্রমাণ দিয়ে চলছেন তিনি।

প্রতিবারই খোলামেলাভাবে নিজেকে মেলে ধরে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেন। কখনো সহকর্মীর হাত ধরে টেনে নিজের স্তনের উপরে রাখেন, তো কখনো জিঙ্গল বেলের সুরে তার শরীরী হিল্লোলে মেতে ওঠেন অনুরাগীরা। চলতি বছর বিশ্বকাপের সময়ও বিরাট কোহলিদের ‘উষ্ণ’ সারপ্রাইজ দিয়েছিলেন তিনি। কোহলিদের জন্য টপলেস হয়েছিলেন মডেল। তবে টুর্নামেন্ট শেষ হলেও নেট দুনিয়ায় অবাধ বিচরণ জারি রয়েছে লাস্যময়ীর। উন্মুক্ত বক্ষে একের পর এক ভিডিও পোস্ট করে ভক্তদের রাতের ঘুম হারাম করছেন পুনম। সম্প্রতি সমুদ্র সৈকতে বেশ কয়েকটি ভিডিও শুট করেন তিনি। যেখানে কেবল নিচের অন্তর্বাসেই দেখা যাচ্ছে তাকে। আবার একটি ভিডিওতে পুনমকে দেখা যায় বাথরুমের ভিতর। পরনে শাড়ি। কিন্তু আর পাঁচজনের মতো করে শাড়ি পরেননি তিনি। ব্লাউজ ছাড়াই ভেজা শাড়ির আঁচল জড়িয়ে রয়েছে বুকে। সেই ভিডিও ভেসে যাচ্ছে প্রেমময় আর ‘কুকথা’র মন্তব্যে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন