সদ্য সংবাদ

 রাসিক কাউন্সিলর আরমানের বিরুদ্ধে টিসিবির পণ্য সরবরাহে অনিয়মের অভিযোগ  বেইলি রোডের অগ্নিকাণ্ড  অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি  ভিয়েতনামে পৌঁছে ভারতের উদ্দেশে যা বললেন বাইডেন

সিদ্ধিরগঞ্জে মা ও দুই মেয়ে হত্যার বর্ণনা দিলেন ঘাতক আব্বাস

 Fri, Sep 20, 2019 8:00 PM
সিদ্ধিরগঞ্জে মা ও দুই মেয়ে হত্যার বর্ণনা দিলেন ঘাতক আব্বাস

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে মা ও তার দুই মেয়েকে

নৃশংসভাবে হত্যার ঘাতক মোঃ আব্বাস আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। গতকাল শুক্রবার বিকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেনের আদালতে তার জবানবন্দী রেকর্ড করা হয়। গত বৃহস্পতিবার সকালে মিজমিজি পাইনাদী সিআইখোলাস্থ আনোয়ারের মালিকানাধীন ভবনের একটি ফ্লাটে হত্যাকান্ডের পর বিকালে সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের ভেতর একটি বিয়ের অনুষ্ঠানে খানসামার কাজ করার সময় ডিবি পুলিশ ঘাতক আব্বাসকে (৪০) গ্রেফতার করে। 

জানা যায়, হত্যাকান্ডের ঘটনায় নিহত গৃহবধূ নাজনিন আক্তারের স্বামী সুমন বাদী হয়ে আব্বাসকে একমাত্র আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা (নং- ৪৯) দায়ের করেন। ঘাতক আব্বাস পটুয়াখালী জেলার পক্ষীয়া গ্রামের কালাম মুসুল্লীর ছেলে। সিদ্ধিরগঞ্জের বাতান পাড়া এলাকার সাহাবুদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া আব্বাস ডেকোরেটরের দোকানে খানসামার কাজ করত। 

মামলা সুত্রে জানা যায়, সুমনের স্ত্রীর বড় বোন ইয়াসমিনের সাথে তার স্বামী আব্বাসের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। বিভিন্ন সময় কলহের কারণে তার স্ত্রী নাজনিনের বড় বোন ইয়াসমিনের পক্ষ নিয়ে কথা বলায় আব্বাসের সাথে মনোমালিন্য হয়। সর্বশেষ গত মঙ্গলবার রাতে আব্বাস ও তার স্ত্রী ইয়াসমিনের ঝগড়া হয়। পরে নাজনিনের ভাই হাসান বড় বোনের স্বামী আব্বাসকে মারধর করে। পরদিন বুধবার শ্যালক হাসান তার বড় বোন ইয়াসমিন ও তার মেয়ে সুমাইয়াসহ সুমনের মিজমিজি পাইনাদী সিআইখোলাস্থ আনোয়ারের মালিকানাধীন ভবনের ভাড়া বাসায় চলে আসে। বৃহস্পতিবার সকালে হাসান ও ইয়াসমিন কর্মস্থল আদমজী ইপিজেডে চলে যায়। এদিকে রাতের ডিউটি শেষে সুমন সকাল ১০ টায় বাসায় ফিরে স্ত্রী ও দুই সন্তানের গলাকাটা লাশ এবং তার স্ত্রীর বড় বোনের প্রতিবন্ধী মেয়ে সুমাইয়াকে রক্তাক্ত আহত অবস্থায় দেখতে পায়। 

মামলার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুল হক জানান, ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে আদালতে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। স্বীকারোক্তিতে আব্বাস জানায়, ক্ষোভ থেকেই সুমনের ফ্ল্যাটে গিয়ে প্রথমে সুমনের স্ত্রী নাজনিন (২৮) ও তার দুই কন্যা সন্তান নুসরাত (৮) ও সায়মার (২) গলা কেটে হত্যা করে। এসময় চিৎকার চেচামেচি করলে তার নিজের প্রতিবন্ধি মেয়ে সুমাইয়াকেও (১৫) ছোড়া দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, আহত সুমাইয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যন্ত্রনায় কাতরাচ্ছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন