সদ্য সংবাদ

  পঞ্চগড়ে কোভিড-১৯ শনাক্তে অ্যান্টিজেন কার্যক্রমের উদ্বোধন  ভাস্কর্য বিতর্ক এক সপ্তাহের মধ্যে সমাধান হবে: ধর্ম প্রতিমন্ত্রী   সুখবর পেলেন নারী ফুটবলাররা  সরকার জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: জাফরুল্লাহ   শ্রাবন্তীর ঘর ভাঙ্গনের গুঞ্জনে উত্তাল  ভোটে জয়ী নয়া হিটলার! অবাক কাণ্ডে তোলপাড়  শান্তিরক্ষা মিশনে মালি গেলেন পুলিশের ১৪০ সদস্য   প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা

পঞ্চগড়ে বেড়েই চলেছে দুবর্ৃৃত্তদের অভিনব চুরির ঘটনা

 Sun, Sep 22, 2019 6:42 PM
পঞ্চগড়ে বেড়েই চলেছে দুবর্ৃৃত্তদের অভিনব চুরির ঘটনা

পঞ্চগড় প্রতিনিধি॥: পঞ্চগড়ে একই পরিবারের ১১

জনকে অচেতন করে নগদ টাকাসহ ৫ ভরি স্বর্ণলংার চুরি করে নিয়ে গেছে দূবৃত্তরা। শুক্রবার রাতে জেলা সদরের আহমদ নগর তেলিপাড়া এলাকায় দু:সাহসিক এই চুরির ঘটনা ঘটে। শনিবার সকালে ঘুমে অচেতন ১০ জন নারী, পুরুষ ও শিশুকে পঞ্চগড় আধনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর জেলা পুলিশের উর্ধতন কর্মকতারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আহমদ নগর তেলিপাড়া এলাকায় মোছলেম উদ্দিনের বাড়িতে শুক্রবার রাতে তার বাবা আলিমদ্দিনের কুলখানি ও দোয়ার অনুষ্ঠান ছিল। এজন্য বাড়িতে মরহুম আলিমদ্দিনের মেয়ে জামাইয়ের পরিবারসহ অতিরিক্ত সদস্য ছিল। দোয়া অনুষ্ঠান শেষে রাতে খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। শনিবার সকাল ৮ টায় মোছলেম উদ্দিন ঘুম থেকে উঠে দেখেন বাড়ির সবাই অঘোরে ঘুমাচ্ছেন। এক পর্যায়ে তিনি বুঝতে পারেন বাড়ির সব ঘরের দরজা ভাংগা এবং নগদ প্রায় এক লাখ টাকাসহ অতিথিদের মিলিয়ে ৫ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে। এ সময় প্রতিবেশিদের সহযোগিতায় তিনি তার মা রেজিয়া বেগম (৫৫), বোন মুন্নি (৩৫), স্বপ্না বেগম (৩২), রতœা বেগম (৩১), ভাগিনা মৃতুল (২১), সায়েম (১৩), খালা রাশিদা (৬০), ভাগনি সামিরা (৫) অনন্যা (৩) এবং ভাতিজা মাহিন (৫) কে সদর হাসপাতালে ভর্তি করেন।

মোছলেম উদ্দিনের ছোটভাই কুয়েত প্রবাসী সালাউদ্দিন বলেন, বাবার মৃত্য্রু খবরে আমরা বাড়িতে আসি। দোয়া অনুষ্ঠান শেষে শুক্রবার রাতের খেয়ে আমরা ঘুমিয়ে পড়েছিলাম। সকালে উঠে দেখি বাড়ির সকলেই অঘোরে ঘুমাচ্ছেন। ঘরের দরজা জানালা ভাঙ্গার পরও আমরা টের পাইনি। কি ভাবে কি হলো বুঝতে পারছি না। আমাদের নগদ এক লাখ টাকাসহ প্রায় ৫ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক সিরাজ উদ দৌলা পলিন বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছে, তাদের ঘুমের ওষুধ জাতীয় কিছু খাওয়ানো হয়েছে। এর মধ্যে দু একজন সুস্থ হয়েছেন। যারা জেগেছেন, তাদের মধ্যেও ঘুমের ভাব রয়েছে। সকলের স্বাভাবিক হতে আরও কিছু সময় লাগবে। বর্তমানে সকলকে আশঙ্কামুক্ত বলা যায়। 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. আলমগীর হোসেন বলেন, রাতের খাবারের সাথে ঘুমের ওষুধ জাতীয় কিছু খাওয়ানো হতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিচ্ছে। এছাড়া দ্রুত তদন্ত করে যথাযথ আইনানুগ ব্যবস্থার নেওয়ার আশ^াস দেন পুলিশের এই কর্মকর্তা।।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন