সদ্য সংবাদ

 মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ  তেতুঁলিয়া সীমান্তে বিজিবির শীতার্তদের মাঝে কম্বল বিতরণ  অমিতাভ নাতনি নভ্যার ভাইরাল ছবি ঘিরে জল্পনা  সারাদেশে শীত থাকবে মাসজুড়ে  ১২ মাসের বেতন দিতে না পারলে পরিষদ বাতিল: স্থানীয় সরকার মন্ত্রী  পঞ্চগড়ে গভীর রাতে শীতার্তদের পাশে জেলা প্রশাসক   কারাগারে মানসিক স্বাস্থ্য বিষয়ক অনলাইন প্রশিক্ষণ শুরু  বাগলী স্থল শুল্ক ষ্টেশনে মানববন্ধন  আড়াইহাজারে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ গ্রেফতার ২   ভারতে টিকা নেয়ার পর ৪৪৭ জনের পার্শ্বপ্রতিক্রিয়া  সিদ্ধিরগঞ্জে ভাবীকে পিটিয়ে রক্তাক্ত যখম করলেন দেবর  সাংবাদিকদের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে -পিআইবি মহাপরিচালক   ফাইজারের করোনা ভ্যাকসিন নেয়ার পর নরওয়ের ২৩ নাগরিকের মৃত্যু  সিরাজগঞ্জ বিএনপি বিজয়ী কাউন্সিলর প্রার্থী খুন

বলিউড তারকার মেয়ের সঙ্গে লোকেশের প্রেম!

 Mon, Oct 7, 2019 11:03 PM
বলিউড তারকার মেয়ের সঙ্গে লোকেশের প্রেম!

এশিয়া খবর ডেস্ক:: ভারতে ক্রিকেট ও বলিউডের সম্পর্ক অনেক পুরনো।

 ক্রিকেটারদের সঙ্গে বলিউড সুন্দরীদের প্রেমও নতুন ঘটনা নয়। হরভজন সিং, যুবরাজ, বিরাট কোহলির প্রেমে হাবুডুবু খেয়েছেন বলিউড তারকারা।

এই তালিকায় এবার নাম এসেছে ক্রিকেটার লোকেশ রাহুল এবং আতিয়া শেঠির প্রেমের সম্পর্ক নিয়ে। বলিউড তারকা সুনীল শেঠির মেয়ে হলেন আতিয়া শেঠি।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়েছে, আতিয়া এবং রাহুলের সম্পর্ক বেশ পুরনো। তবে এতদিন সবকিছুই গোপনেই চলছিল । শোনা যায়, লোকেশ রাহুল এবং আথিয়া সেই ফেব্রুয়ারি থেকে একে অপরের সঙ্গে ডেট করছেন।

সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে তাদের সম্পর্ক নিয়ে জল্পনা আরও বেড়ে যায়। দু-জনের কমন ফ্রেন্ড আকাঙ্খা রঞ্জন কাপুর সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে আকাঙ্খার সঙ্গেই দেখা  গেছে। আতিয়া ও লোকেশ রাহুলকে। এ ছাড়াও একাধিকবার দুজনকে একসঙ্গে দেখা গেছে। আর এতেই তাদের প্রেম জল্পনা আরও প্রবল হয়।

এর আগে অন্য এক অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গে লোকেশ রাহুলের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা ছড়ায়। অন্যদিকে,  কানাডিয়ান র‍্যাপার ড্রেকের সঙ্গে নাকি ভালমতো সম্পর্ক ছিল আতিয়া শেঠির। তাদের ইনস্টাগ্রামের ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

আপতত দুজনেই নিজেদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তায় আছেন। প্রথম ছবি 'হিরো'র পর সে অর্থ বড় কোনও ছবিতে কাজ করতে দেখা যায়নি আতিয়াকে। অন্যদিকে, লোকেশ রাহুল টেস্ট ওয়ানডে এবং টি-২০ তিন ফরম্যাটেই অনিয়মিত। দলে নিয়মিত জায়গা করার চেষ্টা করছেন তিন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন