সদ্য সংবাদ

  বিকৃত অপু ও মামুনকে নিষিদ্ধ করল ‘লাইকি’  কারাগার থেকে সন্তানকে মুক্ত করতে ৩৫ ফুট টানেল খুঁড়লেন মা   ভারতের অমিত শাহকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্বেগ   সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা  আল-জাজিরার অফিসে মালয়েশিয়ান পুলিশের তল্লাশি   গণতন্ত্র হত্যা করে বাকশাল চালু করতে চায় সরকার : খন্দকার মোশাররফ   মেজর সিনহার মৃত্যুর বিচার বিভাগীয় তদন্ত চেয়ে নোটিশ  পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলা  মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন   সাঘাটায় বন্যার্তদের মাঝে শুকনো খাদ্য বিতরণ  টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন

বলিউড তারকার মেয়ের সঙ্গে লোকেশের প্রেম!

 Mon, Oct 7, 2019 11:03 PM
বলিউড তারকার মেয়ের সঙ্গে লোকেশের প্রেম!

এশিয়া খবর ডেস্ক:: ভারতে ক্রিকেট ও বলিউডের সম্পর্ক অনেক পুরনো।

 ক্রিকেটারদের সঙ্গে বলিউড সুন্দরীদের প্রেমও নতুন ঘটনা নয়। হরভজন সিং, যুবরাজ, বিরাট কোহলির প্রেমে হাবুডুবু খেয়েছেন বলিউড তারকারা।

এই তালিকায় এবার নাম এসেছে ক্রিকেটার লোকেশ রাহুল এবং আতিয়া শেঠির প্রেমের সম্পর্ক নিয়ে। বলিউড তারকা সুনীল শেঠির মেয়ে হলেন আতিয়া শেঠি।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়েছে, আতিয়া এবং রাহুলের সম্পর্ক বেশ পুরনো। তবে এতদিন সবকিছুই গোপনেই চলছিল । শোনা যায়, লোকেশ রাহুল এবং আথিয়া সেই ফেব্রুয়ারি থেকে একে অপরের সঙ্গে ডেট করছেন।

সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে তাদের সম্পর্ক নিয়ে জল্পনা আরও বেড়ে যায়। দু-জনের কমন ফ্রেন্ড আকাঙ্খা রঞ্জন কাপুর সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে আকাঙ্খার সঙ্গেই দেখা  গেছে। আতিয়া ও লোকেশ রাহুলকে। এ ছাড়াও একাধিকবার দুজনকে একসঙ্গে দেখা গেছে। আর এতেই তাদের প্রেম জল্পনা আরও প্রবল হয়।

এর আগে অন্য এক অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গে লোকেশ রাহুলের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা ছড়ায়। অন্যদিকে,  কানাডিয়ান র‍্যাপার ড্রেকের সঙ্গে নাকি ভালমতো সম্পর্ক ছিল আতিয়া শেঠির। তাদের ইনস্টাগ্রামের ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

আপতত দুজনেই নিজেদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তায় আছেন। প্রথম ছবি 'হিরো'র পর সে অর্থ বড় কোনও ছবিতে কাজ করতে দেখা যায়নি আতিয়াকে। অন্যদিকে, লোকেশ রাহুল টেস্ট ওয়ানডে এবং টি-২০ তিন ফরম্যাটেই অনিয়মিত। দলে নিয়মিত জায়গা করার চেষ্টা করছেন তিন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন