সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

স্বামী নিককে ডিভোর্সের হুমকি দিলেন প্রিয়াঙ্কা!

 Fri, Oct 18, 2019 9:33 PM
 স্বামী নিককে ডিভোর্সের হুমকি দিলেন প্রিয়াঙ্কা!

এশিয়া খবর ডেস্ক:: মাস খানেক পর নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম বিবাহবার্ষিকী।

 তার আগেই স্বামী নিককে ডিভোর্সের হুমকি গুঞ্জন উঠলো? অবশ্য এই প্রথম নিক প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে, এমনটা নয়! বিয়ের মাস চারেকের মধ্যেই শোনা গিয়েছিলো এই তারকা দম্পতির বিচ্ছেদের কথা। তখন যদিও নিন্দুকদের গুঞ্জনে জল ঢেলেছিলেন এই দম্পতি। তবে এবার বোধহয় ব্যাপার খানিক সিরিয়াস! কী এমন ঘটলো যে হঠাৎ দেশি গার্ল তড়িঘড়ি বিচ্ছেদের হুমকি দিলেন নিককে।

ভারতীয় একটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে, নিক-প্রিয়াঙ্কার সম্পর্কটা ঠিক ইঁদুর-বেড়ালের মতো। এটা তাদের ঘনিষ্ঠ বন্ধুদের অনেকের কথাতেই প্রকাশ পেয়েছে বহুবার। এই ঝগড়া তো এই প্রেমে গদগদ! কয়েকমাস বাদে যাদের প্রথম বিবাহবার্ষিকী ঘটা করে পালন করার কথা ছিল তারাই কি না একে অপরের অভ্যেসে বিরক্ত!



সূত্র বলছে, বিবাহিত জীবনে অনেক কিছুই ঠিকঠাক নেই নিক-প্রিয়াঙ্কার মধ্যে। তারা ঝগড়া করছেন প্রায় সবকিছু নিয়েই। নিজেদের ওয়ার্ক শিডিউল, পার্টি অ্যাটেন করা, একসঙ্গে সময় কাটানোর মতো সময় বার না করতে পারা- এমন সবকিছু নিয়েই তুমুল অশান্তির কালোঝড় বইছে এখন নিক-প্রিয়াঙ্কার ৪১২৯ বর্গফুটের ৪৫ কোটিরও বেশি দামের বেভারলি হিলসের বাংলোয়। প্রিয়াঙ্কা দুই মাস ভারতে থাকেন তো নিক আমেরিকায়। অনেক সময়েই একে অপরকে ছাড়া কাটাতে হয়। বিশেষ করে পার্টি করাই নিক-প্রিয়াঙ্কার ঝামেলার মূল কারণ। প্রিয়াঙ্কা কার সঙ্গে পার্টি করবেন, কতক্ষণ পার্টি করবেন এই নিয়েই ঝগড়া হয় বেশিরভাগ সময়।



অন্যদিকে নিকও নাকি খুব বদমেজাজী। সব মিলিয়ে নাজেহাল দেশি গার্ল। তাই নিককে হুমকি দিয়ে রেখেছেন প্রিয়াঙ্কা যে নিক যদি তার এসব অভ্যেস বাদ দিতে না পারেন, তাহলে তিনি ছেড়ে চলে যাবেন।

অনেকেই অবশ্য বলেছেন, প্রিয়াঙ্কা খুব তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তার আরো বেশি করে নিককে জানা ও বোঝা উচিত ছিল বিয়ের আগে। তবে বাতাসে বিচ্ছেদের খবর ভাসলেও তা মানতে নারাজ নিক-প্রিয়াঙ্কা ঘনিষ্ঠরা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন