সদ্য সংবাদ

 সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন   মিথ্যা মামলা দিয়ে হয়রানি,সাক্ষীরা জানেনা তারা ঘটনার সাক্ষী   দেশে ভয়াবহ দুঃশাসন চলছে: ফখরুল   বাংলাদেশি গার্মেন্টস কর্মীদের টাকা পাঠাচ্ছেন এক ভিনদেশি ব্যবসায়ী   ডিসি পদে নিয়োগ পাওয়া কয়েকজনকে ঘিরে বিতর্ক   দেশে বৈদেশিক মুদ্রার রিজার্ভ রেকর্ড ৩৬.০১৬ বিলিয়ন ডলার  চাকরির বিজ্ঞাপন দিয়ে প্রতারণার অভিযোগে ৩ নারীসহ গ্রেপ্তার ৭   করোনামুক্ত হলেন জোকোভিচ ও তার স্ত্রী  বাজেটে রাষ্ট্রীয় সম্পদ লুটের সুযোগ বেড়েছে : ফখরুল   রাষ্ট্রায়ত্ত সব পাটকল বন্ধ ঘোষণা করেছে সরকার   করোনা: ঝিনাইদহ জেলা, ৫ জনের মৃত্যু আক্রান্ত ২৩৬!  প্রবাসীর স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ইউপি সদস্য ধরা  কুয়েতে এমপি পাপুল ব্যাংক হিসাবে ১৩৭ কোটি ৫০ লাখ টাকা জব্দ।  আড়াইহাজারে মন্দিরে অগ্নি সংযোগ ঘটনা  রূপগঞ্জে হত্যা পর লাশে সিমেন্টের প্রলেপ

নারায়নগঞ্জে পেটে করে ৩০০০ ইয়াবা পাচার, আটক ১

 Thu, Oct 24, 2019 11:42 PM
নারায়নগঞ্জে পেটে করে ৩০০০ ইয়াবা পাচার, আটক ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: কৌশলে পেটে করে ইয়াবা পাচারকালে তাইজুল ইসলাম (৪৫) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১।

  এ সময় তার পেট থেকে কালো টেপ দিয়ে মোড়ানো ৩০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতারকৃত ইয়াবা পাচারকারী মোঃ তাজুল ইসলাম (৪৫) এর বাড়ী নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন ভারগাঁও দরগাহ বাড়ী এলাকায়।

 

মাদক ব্যবসা তার একমাত্র পেশা। সে দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় পেটের ভিতর ইয়াবা ঢুকিয়ে কক্সবাজারের টেকনাফ থেকে বাসযোগে ঢাকায় এসে ঢাকা ও নারায়নগঞ্জের মাদক ব্যবসায়ীর কাছে ইয়াবা পৌঁছে দিয়ে আসছে।


র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী জানান, গোপনসূত্রে জানা যায় কক্সবাজারের টেকনাফ হতে বাসযোগে ঢাকায় ইয়াবা নিয়ে আসছে। তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোডস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করে একটি বাস থেকে তাজুল ইসলাম’কে আটক করা হয়।

 

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাজুল ইসলামের কথা ও আচরণে অসংলগ্নতা ও অস্বাভাবিকতা প্রকাশ পেলেও ইয়াবা পাচারের বিষয়ে সে অস্বীকার করে।  তার কাছে ইয়াবা রয়েছে কিনা তা নিশ্চিত হওয়ার জন্য নিকটবর্তী কাঁচপুর ব্রীজ সংলগ্ন সাজেদা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


সেখানে নিয়ে এক্স-রে করে দেখা যায় তার পেটের ভিতর অসংখ্য ডি¤¦াকৃতির বস্তু বিশেষ রয়েছে। পরবর্তীতে  জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে গ্রেফতারকৃত তাজুল ইসলাম স্বীকার করে। পরে তার পেটের ভিতর কালো টেপ দিয়ে মোড়ানো  ছোট ছোট ১০০টি ইয়াবার পোটলা উদ্ধার করা হয়। যার প্রত্যেকটিতে ৩০ পিস করে মোট ৩০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাইজুল ইসলাম ইয়াবা পাচারের বিষয়টি স্বীকার করে সে জানায়, কক্সবাজারে এই ইয়াবার পোটলাগুলো সে খাবারের সাথে গিলে খায় এবং ঢাকায় এসে পায়ু পথে বের করে। গ্রেফতারকৃত তাজুল ইসলাম দীর্ঘদিন যাবৎ এভাবে অভিনব কৌশলে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।


গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে  বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন