সদ্য সংবাদ

 সানারপাড় উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্যদের থেকে জোরপূর্বক স্বাক্ষর আদায়ের অভিযোগ  এবারও ব্রিটেনের নির্বাচনে টিউলিপসহ ৪ বাংলাদেশি বংশোদ্ভূত নারী বিজয়ী  কাদের মোল্লাকে ‘শহীদ’ বলায় দৈনিক সংগ্রাম পত্রিকার অফিস ভাংচুর   নারায়ণগঞ্জে এসপির তৎপরতায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির আগের চেয়ে ভালো।  ফোর্বসের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা  উত্তাল আসাম : এবার ভারত সফর বাতিল করলেন জাপানের প্রধানমন্ত্রী  সংকট মোকাবেলায় ২০ লাখ পাসপোর্ট কিনছে সরকার  মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা!  কারাগারেই থাকতে হচ্ছে খালেদা জিয়াকে  বিএনপি কর্মী ভেবে পুলিশকে পেটালেন ওসি  দেশের রাজনীতিতে স্থায়ী সংঘাত সৃষ্টি হল: মির্জা ফখরুল   থানায় যুবলীগ নেতার জন্মদিন পালন করা সেই ওসি মোস্তফাকে প্রত্যাহার  চাটখিলে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা ,গ্রেফতার ২  আসামে কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩   এবার স্বরাষ্ট্রমন্ত্রীর ভারত সফর স্থগিত  গোপালগঞ্জস্থ কোটালীপাড়া সমিতি'র সভাপতি জলিল খান, সম্পাদক গোলাম হায়দার  রেলের সকল ভূ-সম্পত্তি অবৈধ দখলমুক্ত করা হবে  রংপুরে দিনব্যাপী ‘আঁশকল’ যন্ত্র ব্যবহারের অভিজ্ঞতা বিনিময় বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কেয়ারটেকারের বিরুদ্ধে পৈত্তিক বাড়ী ও জমি দখলের অভিযোগ  ঝিনাইদহ পৌরসভায় পাইলট প্রকল্পের কাজ বাস্তবায়নে মতবিনিময় ও প্রশিক্ষণ কর্মশালা

নারায়নগঞ্জে পেটে করে ৩০০০ ইয়াবা পাচার, আটক ১

 Thu, Oct 24, 2019 11:42 PM
নারায়নগঞ্জে পেটে করে ৩০০০ ইয়াবা পাচার, আটক ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: কৌশলে পেটে করে ইয়াবা পাচারকালে তাইজুল ইসলাম (৪৫) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১।

  এ সময় তার পেট থেকে কালো টেপ দিয়ে মোড়ানো ৩০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতারকৃত ইয়াবা পাচারকারী মোঃ তাজুল ইসলাম (৪৫) এর বাড়ী নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন ভারগাঁও দরগাহ বাড়ী এলাকায়।

 

মাদক ব্যবসা তার একমাত্র পেশা। সে দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় পেটের ভিতর ইয়াবা ঢুকিয়ে কক্সবাজারের টেকনাফ থেকে বাসযোগে ঢাকায় এসে ঢাকা ও নারায়নগঞ্জের মাদক ব্যবসায়ীর কাছে ইয়াবা পৌঁছে দিয়ে আসছে।


র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী জানান, গোপনসূত্রে জানা যায় কক্সবাজারের টেকনাফ হতে বাসযোগে ঢাকায় ইয়াবা নিয়ে আসছে। তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোডস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করে একটি বাস থেকে তাজুল ইসলাম’কে আটক করা হয়।

 

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাজুল ইসলামের কথা ও আচরণে অসংলগ্নতা ও অস্বাভাবিকতা প্রকাশ পেলেও ইয়াবা পাচারের বিষয়ে সে অস্বীকার করে।  তার কাছে ইয়াবা রয়েছে কিনা তা নিশ্চিত হওয়ার জন্য নিকটবর্তী কাঁচপুর ব্রীজ সংলগ্ন সাজেদা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


সেখানে নিয়ে এক্স-রে করে দেখা যায় তার পেটের ভিতর অসংখ্য ডি¤¦াকৃতির বস্তু বিশেষ রয়েছে। পরবর্তীতে  জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে গ্রেফতারকৃত তাজুল ইসলাম স্বীকার করে। পরে তার পেটের ভিতর কালো টেপ দিয়ে মোড়ানো  ছোট ছোট ১০০টি ইয়াবার পোটলা উদ্ধার করা হয়। যার প্রত্যেকটিতে ৩০ পিস করে মোট ৩০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাইজুল ইসলাম ইয়াবা পাচারের বিষয়টি স্বীকার করে সে জানায়, কক্সবাজারে এই ইয়াবার পোটলাগুলো সে খাবারের সাথে গিলে খায় এবং ঢাকায় এসে পায়ু পথে বের করে। গ্রেফতারকৃত তাজুল ইসলাম দীর্ঘদিন যাবৎ এভাবে অভিনব কৌশলে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।


গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে  বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন