সদ্য সংবাদ

  অনলাইন জালিয়াতির অভিযোগে মালয়েশিয়ায় আটক ৬৮০ চাইনিজ   ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া   সিদ্ধিরগঞ্জ সমকামী চক্রের ৩ সদস্য গ্রেফতার : পিস্তল ও গুলি উদ্ধার  মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা   পিইসিতে শিশুদের বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট  মুজিববর্ষ : জাতীয় স্কুল কাবাডির প্রস্তুতিমূলক প্রতিযোগিতা অনুষ্ঠিত  ‘সন্তানরা আরেকবার রাস্তায় নামলে কারও পিঠে চামড়া থাকবে না’  তুরস্ক থেকে পেঁয়াজ আসছে শুক্রবার  রংপুরে সরিষার জাত পরিচিতি ও চাষাবাদ কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  তেঁতুলিয়ায় হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ; শীঘ্রই অভিযোগপত্র দাখিল  পঞ্চগড়ে নিকাহ রেজিষ্টার, বাল্য বিবাহ , তালাক রেজিস্ট্রেশন শীর্ষক কর্মশালা   সৌদি সরকার সমালোচক রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  কংগ্রেস বিধায়ককে রাস্তায় ফেলে পিটুনি, উত্তাল বিধানসভা  মেহেরপুর সাড়ে ৬ হাজার শলাকা বিড়ি উদ্ধার ও জরিমানা  ‘আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর তো যাবজ্জীবন হবে’  বিজয়নগরে সিএনজি চালিত অটোরিকশা এবং পিকআপ ভ্যানের সংঘর্ঘে এক ব্যক্তি নিহত  মুক্তি পেল শাহরুখকন্যার প্রথম সিনেমা  পরিবহন খাতে চাঁদার সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীও জড়িত: নাসিম  ধর্মঘটের নামে জনগণকে দুর্ভোগে ফেলবেন না: সেতুমন্ত্রী  ওসিশূন্য পার্বতীপুর রেলওয়ে থানা এলাকায় দিনে-দুপুরে চুরি

ভারত সফর নিয়ে ষড়যন্ত্র হচ্ছে: পাপন

 Mon, Oct 28, 2019 9:19 PM
 ভারত সফর নিয়ে ষড়যন্ত্র হচ্ছে: পাপন

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ভারত সফরে যাওয়া নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে।

সোমবার প্রকাশিত দেশের একটি জাতীয় দৈনিককে পাপন বলেছেন, ভারত সফরের এখনও আপনারা কিছুই দেখেননি। দেখেন কী হয়। আপনারা আমাকে এত বছর ধরে চেনেন, কখনও মিথ্যা বলেছি? আমার কাছে তথ্য ছিল ভারত সফর বানচাল হবে।

বোর্ড প্রেসিডেন্ট আরও বলেন, আমাকে তামিম ইকবাল প্রথমে বলেছিল ও শুধু ভারত সফরে দ্বিতীয় টেস্টেই খেলবে না। তখন ওর দ্বিতীয় সন্তানের জন্ম হওয়ার কথা। কিন্তু ক্রিকেটারদের সঙ্গে বৈঠকের পর তামিম আমার কাছে এসে বলল ও পুরো সফরেই খেলবে না। জিজ্ঞাসা করলাম, কেন? উত্তর পাইনি। এখন সফরে যাওয়া আগমুহূর্তে যদি শুনি আরও কেউ যাবে না, তখন কেমন লাগবে?

ভারত সফরে যাওয়া নিয়ে কে সড়যন্ত্র করতে পারে? এমন প্রশ্নের জবাবে পাপন বলেন, আমিতো জানি না কারা। আমার কাছে তথ্য ছিল ওরা ভারত সফরে যাবে না। এখন তো পরিস্থিতি ঘুরে গেছে। ওরা হয়তো ভাবেনি এত তাড়াতাড়ি সব (আন্দোলন) শেষ হয়ে যাবে। তারপরও ৩০ অক্টোবর ওরা যদি বলে ভারত যাব না, তখন কী করব? তখন তো পুরো কম্বিনেশ বদলাতে হবে। আমি তখন অধিনায়ক কোথায় পাব? এদের নিয়ে কি করব বলেন?

প্রসঙ্গত, তিন টি-টোয়েন্টি আর দুই ম্যচের টেস্ট সিরিজে অংশ নিতে আগামী ৩০ অক্টোবর ভারত সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন