সদ্য সংবাদ

  মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।

স্বল্পমূল্যে ট্রিপল ক্যামেরার স্মার্টফোন আনল ইনফিনিক্স

 Wed, Oct 30, 2019 10:57 PM
স্বল্পমূল্যে ট্রিপল ক্যামেরার স্মার্টফোন আনল ইনফিনিক্স

এশিয়া খবর ডেস্ক:: স্মার্টফোনে শীর্ষস্থানীয় ব্র্যান্ড ইনফিনিক্স বিশ্বব্যাপী প্রশংসিত হট সিরিজের পোর্টফোলিওতে

 নতুন যুক্ত হচ্ছে ইনফিনিক্স হট ৮। হট ৮ এর চমক হচ্ছে বিশাল ব্যাটারি এবং বড় ডিসপ্লে এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। হট ৮ এর ৪ গিগাবাইট র‌্যাম আর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সংস্করণ অফিশিয়ালি বিক্রয় শুরু হবে ১ নভেম্বর থেকে দেশের জনপ্রিয় অনলাইন শপিং ওয়েবসাইট http://www.www.daraz.com.bd থেকে।

দারাজের দারুণ ছাড়ের সঙ্গে গ্রাহকরা বাজেট ফোন হিসাবে স্মার্টফোনটি কিনলে পাবেন ফ্রি ইনফিনিক্স টি-শার্ট আর দাম পড়বে ৭,০৪৭ টাকা।

হট ৮ এ রয়েছে একটি বড় ৫০০০ এমএইচ ব্যাটারি। এই ধরনের ক্ষমতার ব্যাটারি দিয়ে ব্যবহারকারীরা তাদের ফোন চার্জ না করেও কয়েক দিন চলতে পারবেন। এটি দ্রুত চার্জ প্রযুক্তি সমর্থন করে।

এর সামনের ৬.৬-ইঞ্চি এইচডি প্লাসের ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে রয়েছে যাতে ব্যবহারকারীরা ৯০% এর স্ক্রিন-টু-বডি অনুপাত উপভোগ করতে পারবেন। আর এই ফোনটিতে আপনারা ৪ জিবি র‌্যাম আর ৬৪ জিবি স্টোরেজ পাবেন।

আর এর সঙ্গে এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে ২৫৬ জিবি পর্যন্ত। ইনফিনিক্সের এই লেটেস্ট ফোনে পাবেন ৫০০০ এমএইচ ব্যাটারি। আর এই ফোনে আছে ট্রিপল রেয়ার ক্যামেরা যা ১৩ মেগাপিক্সেল +২মেগাপিক্সেলের ক্যামেরা আর তৃতীয় ক্যামেরা লো লাইটের জন্য। ফোনের ফ্রন্টে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা আছে।

ফোনটি অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমে পরিচালিত। ফোনে আছে ২.৫ ডি কাভার্ড গ্লাস প্রোটেকশান। এতে ব্যবহৃত হয়েছে ২.০ গিগাহার্জ গতির অক্টাকোর প্রসেসর। বাড়তি সুরক্ষার জন্য ফোনটির পেছনে রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক বৈশিষ্ট্যটি এই স্মার্টফোনটিতে পাওয়া যাবে।

হট ৮ সিরিজের স্মার্টফোনটির বিষয়ে ইনফিনিক্স মোবিলিটির কান্ট্রি হেড মি. জো হু বলেন, ইনফিনিক্স হট সিরিজের লক্ষ্য মোবাইল প্রযুক্তির দ্বারা তরুণদের ক্ষমতায়ন করা ও মোবাইল প্রযুক্তির বর্তমানের সেরা সুবিধা দিয়ে সীমাহীন বিনোদন অভিজ্ঞতা দেয়া।

আমরা দেখেছি, তরুণরা তাদের প্রজন্মের সঙ্গে সামাজিক যোগাযোগ, গেমিং, স্ট্রিমিংয়ের মতো বিভিন্ন উপায়ে তাদের জীবনযাত্রা শেয়ার করে। হট ৮ এর বড় ব্যাটারি, আরও বড় ডিসপ্লে এবং অন্যান্য মূল বৈশিষ্ট্যগুলির সাহায্যে আমরা কেবল তাদের বিনোদন ইচ্ছাকেই সন্তুষ্ট করার লক্ষ্য রাখি না, বরং তাদেরকে স্বল্প ব্যয়ে একটি ডিভাইসসহ সৃজনশীলতার একটি বিশ্ব সন্ধান করতে অনুপ্রাণিত করি। আমরা হট ৮ সিরিজ চালু করার সঙ্গে সঙ্গে আমাদের ও গ্রাহকদের মধ্যে একই উৎসাহ অনুপ্রেরণা লক্ষ্য করছি। এই মডেলের জন্য, আমরা অবিশ্বাস্য দাম নির্ধারণ করেছি এবং আমরা শীঘ্রই বাংলাদেশে হট ৮ মডেলের স্মার্টফোনটি বাজারে ছাড়ব। ব্যাটারি এবং ডিসপ্লের ক্ষেত্রে বড় কিছু খুঁজছেন যারা এই স্মার্টফোনটি বিশেষত তাদের জন্য তৈরি করা হয়েছে।

যারা ব্যাটারি এবং ডিসপ্লের ক্ষেত্রে বড় কিছু খুঁজছেন এই স্মার্টফোনটি বিশেষত তাদের জন্য তৈরি করা হয়েছে। হট ৮ সম্পর্কে আরও বিস্তারিত জানতে এবং কিনতে এখানে ভিজিট করুন: http://bit.ly/2BO7wYg

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন