সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

চুরির অভিযোগে মুখ খুললেন সানি লিওন

 Wed, Oct 30, 2019 11:14 PM
চুরির অভিযোগে মুখ খুললেন সানি লিওন

এশিয়া খবর ডেস্ক:: স্বামী ড্যানিয়েলের সঙ্গে এই মুহূর্তে দুবাইতে ছুটি কাটাতে ব্যস্ত অভিনেত্রী সানি লিওন।

 তারই মাঝে এক চিত্রশিল্পীর আঁকা ছবির কনসেপ্ট চুরির অভিযোগ উঠল সানির বিরুদ্ধে। এমনকি নিজের আঁকা সেই ছবিতে অভিনেত্রী সৌজন্য হিসাবেও চিত্রশিল্পীর নাম ব্যবহার করেননি বলে অভিযোগ।

বেশকিছুদিন আগেই প্রকাশ্যে আসে সানি লিওনের নিজের হাতে আঁকা একটি ছবি। যে ছবিটি নিলাম করে সেখান থেকে উঠে আসা টাকা সানি ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেবেন বলে জানিয়েছিলেন।



অভিযোগ, ছবিটি ফ্রেঞ্চ ইলাস্ট্রেটর ও গ্রাফিক ডিজাইনার মালিকা ফেভরে কনসেপ্ট চুরি করে এঁকেছেন সানি লিওন। অথচ সৌজন্য হিসাবে সানি ওই শিল্পীর নাম পর্যন্ত উল্লেখ করেননি। তবে তার বিরুদ্ধে ওঠা এই অভিযোগের জবাবও দিয়েছেন সানি লিওন।



সানি জানান, ‘আমি সকলকে জানাতে চাই, কিছুদিন আগে এই ছবিটি আমার হাতে আসে তখনই এটাকে আঁকার কথা ভাবি। আমি একবারের জন্যও দাবি করিনি যে ছবিটি কনসেপ্ট আমার। আমার ছবিটা ভালো লেগেছিল তাই এঁকেছিলাম। আর এটি নিলামের টাকা ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেওয়া হয়েছিল। এ থেকে বেশি কিছুই নয়। আপনাদের এই সাহায্য করার উদ্যোগটা হয়তবা ভালো লাগেনি। ছবির বিষয়বস্তু আমি বা আপনি কেউই নন। আমি শুধু কিছু শিশুকে সাহায্যের চেষ্টা করেছি।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন