সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

চুরির অভিযোগে মুখ খুললেন সানি লিওন

 Wed, Oct 30, 2019 11:14 PM
চুরির অভিযোগে মুখ খুললেন সানি লিওন

এশিয়া খবর ডেস্ক:: স্বামী ড্যানিয়েলের সঙ্গে এই মুহূর্তে দুবাইতে ছুটি কাটাতে ব্যস্ত অভিনেত্রী সানি লিওন।

 তারই মাঝে এক চিত্রশিল্পীর আঁকা ছবির কনসেপ্ট চুরির অভিযোগ উঠল সানির বিরুদ্ধে। এমনকি নিজের আঁকা সেই ছবিতে অভিনেত্রী সৌজন্য হিসাবেও চিত্রশিল্পীর নাম ব্যবহার করেননি বলে অভিযোগ।

বেশকিছুদিন আগেই প্রকাশ্যে আসে সানি লিওনের নিজের হাতে আঁকা একটি ছবি। যে ছবিটি নিলাম করে সেখান থেকে উঠে আসা টাকা সানি ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেবেন বলে জানিয়েছিলেন।



অভিযোগ, ছবিটি ফ্রেঞ্চ ইলাস্ট্রেটর ও গ্রাফিক ডিজাইনার মালিকা ফেভরে কনসেপ্ট চুরি করে এঁকেছেন সানি লিওন। অথচ সৌজন্য হিসাবে সানি ওই শিল্পীর নাম পর্যন্ত উল্লেখ করেননি। তবে তার বিরুদ্ধে ওঠা এই অভিযোগের জবাবও দিয়েছেন সানি লিওন।



সানি জানান, ‘আমি সকলকে জানাতে চাই, কিছুদিন আগে এই ছবিটি আমার হাতে আসে তখনই এটাকে আঁকার কথা ভাবি। আমি একবারের জন্যও দাবি করিনি যে ছবিটি কনসেপ্ট আমার। আমার ছবিটা ভালো লেগেছিল তাই এঁকেছিলাম। আর এটি নিলামের টাকা ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেওয়া হয়েছিল। এ থেকে বেশি কিছুই নয়। আপনাদের এই সাহায্য করার উদ্যোগটা হয়তবা ভালো লাগেনি। ছবির বিষয়বস্তু আমি বা আপনি কেউই নন। আমি শুধু কিছু শিশুকে সাহায্যের চেষ্টা করেছি।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন