সদ্য সংবাদ

  সিদ্ধিরগঞ্জ রসুলবাগে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু, আহত ৫  সীমিত আকারে চলবে গণপরিবহনও  ব্রিটেনে প্রথমবারের মতো ‘বিচারক’ হলেন মুসলিম নারী   ঝিনাইদহে মেডিকেল ছাত্রসহ নিহত তিন  মহামারী থেকে ‘বেঁচে আছি- এটাই বড় ঈদ’   ঝিনাইদহে মদসহ নাগরীক লীগ নেতা গ্রেফতার   সরকার লকডাউন ঘোষণা না করে বড় ভুল করেছে: ফখরুল  করোনা উপসর্গ নিয়ে কুয়েত প্রবাসীর মৃত্যু!  ছাত্রলীগ নেতার গুলিতে অষ্টম শ্রেনীর ছাত্র নিহত   স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস খোলা  নওগাঁ অসামাজিক কাজে রাজি না হওয়ায় স্ত্রীর মাথার চুল কাটলেন স্বামী   মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়

পাপনের ক্যাসিনোতে খেলা নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

 Sun, Nov 3, 2019 11:52 PM
পাপনের ক্যাসিনোতে খেলা নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

এশিয়া খবর ডেস্ক:: বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের ক্যাসিনোতে খেলার একটি ভাইরাল

 ভিডিও নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, তিনি বাইরের (বিদেশে) কোনো জায়গায় খেলেছেন।

তিনি বলেন, যারা এই আইন মানছেন না আমরা তাদের বিরুদ্ধে কাজ করছি। যারা অবৈধ ক্যাসিনো ব্যবসা করেন তাদের বিরুদ্ধে আমাদের সংগ্রাম। কে খেলল কে কী করল, এরকম করলে তো আমাদের লাখ লাখ লোকের পিছনে দৌড়াতে হবে। একজন দু’জন তো খেলে না, এরকম যদি সবাইকে ধরতে যাই, কয়েক লাখ লোক হবে।

রোববার সচিবালয়ে গণমাধ্যম কেন্দ্রে ‘বিএসআরএফ সংলাপ’ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন। সচিবালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ)’-এ সংলাপের আয়োজন করে।

ক্যাসিনোর সঙ্গে জড়িত থাকার অপরাধে যদি সম্রাট গ্রেফতার হন তবে পাপনের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন কিনা- জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ক্যাসিনোর ইফেক্টটা কী, একটা অবৈধ ব্যবসা। আমাদের সংবিধানে জুয়া খেলার স্বীকৃতি নেই। আর বঙ্গীয় আইন ১৮৬৭ সালের, সেই আইনটি এখনও বলবৎ রয়েছে। সেই আইনের সর্বোচ্চ সাজা আপনারা সবাই জানেন। জুয়া যেহেতু আমাদের সংবিধানে নিষিদ্ধ এ জন্য আমরা এর বিরুদ্ধে কাজ করছি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যার (পাপন) কথা বললেন তিনি কিন্তু বাংলাদেশে নয়, ভিডিওটি আমরা দেখেছি, বাইরের কোনো জায়গায় খেলেছেন।

বিএসআরএফের সভাপতি তপন বিশ্বাসের সভাপতিত্বে সংলাপে বিএসআরএফের সাধারণ সম্পাদক শামীম আহমেদসহ অন্যরা উপস্থিত ছিলেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন