সদ্য সংবাদ

  সিদ্ধিরগঞ্জ রসুলবাগে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু, আহত ৫  সীমিত আকারে চলবে গণপরিবহনও  ব্রিটেনে প্রথমবারের মতো ‘বিচারক’ হলেন মুসলিম নারী   ঝিনাইদহে মেডিকেল ছাত্রসহ নিহত তিন  মহামারী থেকে ‘বেঁচে আছি- এটাই বড় ঈদ’   ঝিনাইদহে মদসহ নাগরীক লীগ নেতা গ্রেফতার   সরকার লকডাউন ঘোষণা না করে বড় ভুল করেছে: ফখরুল  করোনা উপসর্গ নিয়ে কুয়েত প্রবাসীর মৃত্যু!  ছাত্রলীগ নেতার গুলিতে অষ্টম শ্রেনীর ছাত্র নিহত   স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস খোলা  নওগাঁ অসামাজিক কাজে রাজি না হওয়ায় স্ত্রীর মাথার চুল কাটলেন স্বামী   মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়

রাজধানীর জোরা খুনের আসামি সুরভী গ্রেফতার

 Mon, Nov 4, 2019 12:05 AM
 রাজধানীর জোরা খুনের আসামি সুরভী গ্রেফতার

এশিয়া খবর ডেস্ক:: রাজধানীর ধানমণ্ডির একটি বাড়িতে দুই নারীকে হত্যার ঘটনার মামলায়

 রাজধানীর জোরা খুনের আসামি সুরভী গ্রেফতার


রাজধানীর ধানমণ্ডির একটি বাড়িতে দুই নারীকে হত্যার ঘটনার মামলায় আসামি সুরভী আক্তার নাহিদাকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাত ৮টার দিকে শেরেবাংলা থানা এলাকার নাক কান গলা (ইএনটি) অ্যান্ড হেড-নেক ক্যান্সার ফাউন্ডেশন হাসপাতাল ও ইন্সটিটিউটের সামনে থেকে ওই নারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নারী ভোলার কালুপুর গ্রামের রফিকুল ইসলাম ওরফে রহিজল মিয়ার মেয়ে।

শেরেবাংলা নগর থানার এসআই মো. তহিদুল ইসলাম যুগান্তরকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শেরেবাংলা নগর থানার নাক কান গলা হাসপাতালের সামনে থেকে রিকশায় যাওয়ার সময় তাকে গ্রেফতার করি।

শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুনশি যুগান্তরকে বলেন, হত্যার পর আমরা জানতে পারি ওই নারী এই এলাকায় আছে। রোববার অভিযান চালিয়ে তাকে আমরা গ্রেফতার করতে সক্ষম হই। পরে তাকে ধানমণ্ডি থানায় হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকাল ৪টার দিকে ধানমণ্ডির নজরুল ইন্সটিটিউটের পাশের ২৮ নম্বর রোডের (নতুন ১৫ নম্বর) ২১ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে গৃহকর্ত্রী আফরোজা বেগম (৬৫) এবং তার গৃহকর্মী দিতির (১৭) গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, দুর্বৃত্তরা চাকু দিয়ে গলা কেটে আফরোজা ও দিতিকে হত্যা করেছে। ফ্ল্যাটের আলমারি খোলা ছিল এবং জিনিসপত্র এলোমেলো পাওয়া যায়। এ ঘটনায় ধানমণ্ডি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

পুলিশের ধানমণ্ডি জোনের সহকারী কমিশনার (এসি) হাসিনুজ্জামান জানান, এ জোড়া খুনের ঘটনায় তারিমের পিএস বাচ্চু, বাসার কেয়ারটেকার বেলায়েত, ম্যানেজার প্রিন্স এবং স্থানীয় এক পান দোকানদারসহ কয়েকজনকে আটক করা হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন