সদ্য সংবাদ

 অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ

 সাদেক হোসেন খোকার ঢাকায় বাড়িতে পরিবারের কেউ নেই, ঝুলছে তালা

 Mon, Nov 4, 2019 11:29 PM
   সাদেক হোসেন খোকার ঢাকায় বাড়িতে পরিবারের কেউ নেই, ঝুলছে তালা

এশিয়া খবর ডেস্ক:: বীর মুক্তিযোদ্ধা, বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক

 মেয়র সাদেক হোসেন খোকার আদি বসবাস পুরান ঢাকার গোপীবাগ তৃতীয় লেনে। দুই ভাই ও ৬ বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। সম্প্রতি তার এক বোন মারা গেছেন। অসুস্থ এক বোন ঢাকাতেই আছেন। বাকি চার বোন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। একমাত্র ভাই উজ্জ্বল হাসপাতালে চিকিৎসাধীন। প্রতিবেশী ও স্বজনরা এসব তথ্য জানিয়েছেন।

সোমবার (৪ নভেম্বর) বাংলাদেশ সময় বেলা ২টা ৫০ মিনিটে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাদেক হোসেন খোকা। মৃত্যুর খবর পেয়ে বিকালে গোপীবাগে গিয়ে পুরো বাড়ি তালাবদ্ধ পাওয়া যায়। পরিবারের সবাই আমেরিকায় আছেন বলে জানান প্রতিবেশীরা।

এর আগে, ২০১৪ সালের ১৪ মে মাসে সাদেক হোসেন খোকা চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যান। সস্ত্রীক থাকতেন নিউ ইয়র্ক সিটির ইস্ট এলমহার্স্ট এলাকার একটি ভাড়া বাসায়। গত ১৮ অক্টোবর সকালে খোকার শারীরিক অবস্থার অবনতি হলে তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তার পাশে ছিলেন স্ত্রী ইসমত হোসেন, মেয়ে সারিকা সাদেক ও ছোট ছেলে ইশফাক হোসেন। বাবার সংকটাপন্ন অবস্থার খবর পেয়ে ঢাকা থেকে তার বড় ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন গত ২৯ অক্টোবর নিউ ইয়র্কে যান।

প্রতিবেশীরা জানান, সাদেক হোসেন খোকা স্থানীয় কলতাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়েছেন। এসএসসি পাশ করেছেন গাজীপুরের জয়দেবপুর রানী বিলাসমণি উচ্চ বিদ্যালয় থেকে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে আইএসসি এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞানে মাস্টার্স করেন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন