সদ্য সংবাদ

 নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ  ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ  সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের

মেক্সিকোতে বন্দুকধারীর হামলায় নারী ও শিশুসহ নিহত ৯

 Tue, Nov 5, 2019 9:37 PM
মেক্সিকোতে বন্দুকধারীর হামলায় নারী ও শিশুসহ নিহত ৯

এশিয়া খবর ডেস্ক:: মেক্সিকোর উত্তরাঞ্চলে সন্দেহভাজন বন্দুকধারীর হামলায় নারী

 ও শিশুসহ ৯ জন মার্কিন নাগরিক নিহত হয়েছেন। তারা আগুনে পুড়ে ও গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। নিহত ব্যক্তিরা গত এক দশক ধরে মেক্সিকোতে বসবাস করে আসছেন। খবর বিবিসি ও রয়টার্স এর।

জানা যায়, তিন জন নারী ও তাদের ১৪ জন সন্তানসহ মোট ১৭ জন একটি গাড়িতে করে সনোরা রাজ্যের ব্যাভিসেপ এলাকা থেকে চিহুয়াহুয়া রাজ্যের লা মোরাতে যাচ্ছিলেন। এসময় এক বন্দুকধারী গাড়ি থামিয়ে তাতে আগুন ধরিয়ে দেয়। এসময় কয়েকজন আগুনে পুড়ে এবং পালানোর সময় বন্দুকধারীর গুলিতে নিহত হন।


চিহুয়াহুয়া রাজ্যের অ্যাটর্নি জানিয়েছেন, এই ঘটনায় কতজন মারা গেছেন সেটা এখনও নিশ্চিত নয়। নিহতের পরিবারের সদস্যরা ১২ জন বলে দাবি করছেন।

ধারণা করা হচ্ছে স্থানীয় মাদক ব্যবসায়ীর একটি দল এই হামলা চালিয়েছে। স্থানীয় গণমাধ্যম বলেছে ভুলবশত এই হামলা চালানো হয়েছে।

চিহুয়াহুয়া রাজ্যের প্রশাসন জানিয়েছে, তারা ঘটনার তদন্ত শুরু করেছেন এবং ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন