সদ্য সংবাদ

  সিদ্ধিরগঞ্জ রসুলবাগে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু, আহত ৫  সীমিত আকারে চলবে গণপরিবহনও  ব্রিটেনে প্রথমবারের মতো ‘বিচারক’ হলেন মুসলিম নারী   ঝিনাইদহে মেডিকেল ছাত্রসহ নিহত তিন  মহামারী থেকে ‘বেঁচে আছি- এটাই বড় ঈদ’   ঝিনাইদহে মদসহ নাগরীক লীগ নেতা গ্রেফতার   সরকার লকডাউন ঘোষণা না করে বড় ভুল করেছে: ফখরুল  করোনা উপসর্গ নিয়ে কুয়েত প্রবাসীর মৃত্যু!  ছাত্রলীগ নেতার গুলিতে অষ্টম শ্রেনীর ছাত্র নিহত   স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস খোলা  নওগাঁ অসামাজিক কাজে রাজি না হওয়ায় স্ত্রীর মাথার চুল কাটলেন স্বামী   মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়

মেক্সিকোতে বন্দুকধারীর হামলায় নারী ও শিশুসহ নিহত ৯

 Tue, Nov 5, 2019 9:37 PM
মেক্সিকোতে বন্দুকধারীর হামলায় নারী ও শিশুসহ নিহত ৯

এশিয়া খবর ডেস্ক:: মেক্সিকোর উত্তরাঞ্চলে সন্দেহভাজন বন্দুকধারীর হামলায় নারী

 ও শিশুসহ ৯ জন মার্কিন নাগরিক নিহত হয়েছেন। তারা আগুনে পুড়ে ও গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। নিহত ব্যক্তিরা গত এক দশক ধরে মেক্সিকোতে বসবাস করে আসছেন। খবর বিবিসি ও রয়টার্স এর।

জানা যায়, তিন জন নারী ও তাদের ১৪ জন সন্তানসহ মোট ১৭ জন একটি গাড়িতে করে সনোরা রাজ্যের ব্যাভিসেপ এলাকা থেকে চিহুয়াহুয়া রাজ্যের লা মোরাতে যাচ্ছিলেন। এসময় এক বন্দুকধারী গাড়ি থামিয়ে তাতে আগুন ধরিয়ে দেয়। এসময় কয়েকজন আগুনে পুড়ে এবং পালানোর সময় বন্দুকধারীর গুলিতে নিহত হন।


চিহুয়াহুয়া রাজ্যের অ্যাটর্নি জানিয়েছেন, এই ঘটনায় কতজন মারা গেছেন সেটা এখনও নিশ্চিত নয়। নিহতের পরিবারের সদস্যরা ১২ জন বলে দাবি করছেন।

ধারণা করা হচ্ছে স্থানীয় মাদক ব্যবসায়ীর একটি দল এই হামলা চালিয়েছে। স্থানীয় গণমাধ্যম বলেছে ভুলবশত এই হামলা চালানো হয়েছে।

চিহুয়াহুয়া রাজ্যের প্রশাসন জানিয়েছে, তারা ঘটনার তদন্ত শুরু করেছেন এবং ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন