সদ্য সংবাদ

 হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী

২০০ রেসলারকে বিমানবন্দরে ‘আটকে’ রাখেন সৌদি যুবরাজ সালমান

 Wed, Nov 6, 2019 9:31 PM
  ২০০ রেসলারকে বিমানবন্দরে ‘আটকে’ রাখেন সৌদি যুবরাজ সালমান

এশিয়া খবর ডেস্ক:: সৌদি আরবের রিয়াদ আন্তর্জাতিক বিমানবন্দরে ২০০ এর বেশি বিদেশি রেসলারকে ‘জিম্মি

’ করে রাখার অভিযোগ উঠেছে। যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সরাসরি নির্দেশে ৬ ঘণ্টা ওই রেসলাদের আটক রাখা হয় বলে জানা গেছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম টেলিগ্রাফ জানিয়েছে, গত সপ্তাহে সৌদিতে আয়োজিত ডব্লিউডব্লিউই রেসলিং শো চলার এক পর্যায়ে অনুষ্ঠানের ’লাইভ’ ফিড বন্ধ করে দেয়া হয়। এতে টিভিতে বা অনলাইনে থাকা দর্শকরা শো দেখা থেকে বঞ্চিত হন; যার আর্থিক মূল্যও রয়েছে।

এতে ক্ষুব্ধ হন সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান। পাল্টা পদক্ষেপ হিসেবে বিমানবন্দরের টারমাকে ছয় ঘণ্টা ধরে আটকে রাখা হয় রেসলারদের। বিন সালমানের সরাসরি আদেশেই এমনটি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

‘জিম্মি’ তারকাদের মধ্যে ছিলেন হাল্ক হোগান, টাইসন ফিউরির মতো রেসলাররা।

তবে রেসলারদের বহনকারী বিমান আটলাস এয়ার কর্তৃপক্ষ বলেছে, কারিগরি ত্রুটির কারণে তারা বিমান ছাড়তে ৬ ঘণ্টা দেরি হয়।

২০১৪ সাল থেকে সৌদিতে প্রতি বছর ২টি থেকে ৪টি রেসলিং শো হয়ে আসছে। গত বছরের দুটি শো এর ৫০০ মিলিয়ন ডলার বকেয়া থাকায় এবারের শো এর লাইভ সম্প্রচার বন্ধ করে দেয় আয়োজক কোম্পানি। আর এতেই ক্ষেপে যান বিন সালমান।

অবশ্য লাইভ বন্ধ করার ৪০ মিনিটের মধ্যে দু’পক্ষের আলোচনার মাধ্যমে সমঝোতায় পৌঁছানো সম্ভব হয় এবং নতুন করে লাইভ সম্প্রচার শুরুও হয়

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন