সদ্য সংবাদ

  নতুন করে আরেকটি বাবরি মসজিদ নির্মাণ হবে।  ঢাকার দুই সিটি নির্বাচনেও ইসি ব্যর্থ: সুজন  বঙ্গবন্ধুর সব ভাষণ নিয়ে পররাষ্ট্রমন্ত্রী সম্পাদিত বই   ৫ কারণে নায়ক সালমান শাহর ‘আত্মহত্যা’: পিবিআই   কুমিল্লায় শাড়ি ভাঁজে ৪০ হাজার পিস ইয়াবা  পদত্যাগের পর মাহাথির কেন অন্তর্বর্তী প্রধানমন্ত্রী?  ব্লাকমেইল করে ৫ বছরে শত কোটি টাকার মালিক পাপিয়া দম্পতি!  প্রেসিডেন্ট ট্রাম্পের সফরেই দিল্লি রণক্ষেত্র, নিহত পুলিশ কর্মকর্তা  পাপিয়ার অপরাধ অনুযায়ী বিচার হবে: ওবায়দুল কাদের   ১৫ দিনের রিমান্ডে যুব মহিলা লীগের পাপিয়া  ঝিনাইদহে বিনামুল্যে ৩ শতাধিক দুস্থ-অসহায়দের চিকিৎসা সেবা প্রদান  ঝিনাইদহ অবাধে ফসলি জমিতে পুকুর খনন! ক্ষতিগ্রস্থ ফসলী জমি!  সাঘাটায় অবৈধ ভটভটি ও অটো ভ্যান চলাচলে দূর্ঘটনা বাড়ছে  কালিয়াকৈর প্রেসক্লাবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত  পঞ্চগড়ে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  পুলিশের সেবার মান বাড়াতে হবে  অনলাইনে টিকিট বিক্রি করে কয়েকশ কোটি টাকা পাচার   ‘টক অব দ্য কান্ট্রি: রাজনীতির আড়ালে পাপিয়ার দেহব্যবসা  করোনাভাইরাস: বিদেশ ভ্রমণ থেকে বিরত থাকার পরামর্শ  পুলিশের এসআইয়ের কোপে ক্ষতবিক্ষত ৪ জন

২০০ রেসলারকে বিমানবন্দরে ‘আটকে’ রাখেন সৌদি যুবরাজ সালমান

 Wed, Nov 6, 2019 9:31 PM
  ২০০ রেসলারকে বিমানবন্দরে ‘আটকে’ রাখেন সৌদি যুবরাজ সালমান

এশিয়া খবর ডেস্ক:: সৌদি আরবের রিয়াদ আন্তর্জাতিক বিমানবন্দরে ২০০ এর বেশি বিদেশি রেসলারকে ‘জিম্মি

’ করে রাখার অভিযোগ উঠেছে। যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সরাসরি নির্দেশে ৬ ঘণ্টা ওই রেসলাদের আটক রাখা হয় বলে জানা গেছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম টেলিগ্রাফ জানিয়েছে, গত সপ্তাহে সৌদিতে আয়োজিত ডব্লিউডব্লিউই রেসলিং শো চলার এক পর্যায়ে অনুষ্ঠানের ’লাইভ’ ফিড বন্ধ করে দেয়া হয়। এতে টিভিতে বা অনলাইনে থাকা দর্শকরা শো দেখা থেকে বঞ্চিত হন; যার আর্থিক মূল্যও রয়েছে।

এতে ক্ষুব্ধ হন সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান। পাল্টা পদক্ষেপ হিসেবে বিমানবন্দরের টারমাকে ছয় ঘণ্টা ধরে আটকে রাখা হয় রেসলারদের। বিন সালমানের সরাসরি আদেশেই এমনটি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

‘জিম্মি’ তারকাদের মধ্যে ছিলেন হাল্ক হোগান, টাইসন ফিউরির মতো রেসলাররা।

তবে রেসলারদের বহনকারী বিমান আটলাস এয়ার কর্তৃপক্ষ বলেছে, কারিগরি ত্রুটির কারণে তারা বিমান ছাড়তে ৬ ঘণ্টা দেরি হয়।

২০১৪ সাল থেকে সৌদিতে প্রতি বছর ২টি থেকে ৪টি রেসলিং শো হয়ে আসছে। গত বছরের দুটি শো এর ৫০০ মিলিয়ন ডলার বকেয়া থাকায় এবারের শো এর লাইভ সম্প্রচার বন্ধ করে দেয় আয়োজক কোম্পানি। আর এতেই ক্ষেপে যান বিন সালমান।

অবশ্য লাইভ বন্ধ করার ৪০ মিনিটের মধ্যে দু’পক্ষের আলোচনার মাধ্যমে সমঝোতায় পৌঁছানো সম্ভব হয় এবং নতুন করে লাইভ সম্প্রচার শুরুও হয়

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন