সদ্য সংবাদ

  সিদ্ধিরগঞ্জ রসুলবাগে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু, আহত ৫  সীমিত আকারে চলবে গণপরিবহনও  ব্রিটেনে প্রথমবারের মতো ‘বিচারক’ হলেন মুসলিম নারী   ঝিনাইদহে মেডিকেল ছাত্রসহ নিহত তিন  মহামারী থেকে ‘বেঁচে আছি- এটাই বড় ঈদ’   ঝিনাইদহে মদসহ নাগরীক লীগ নেতা গ্রেফতার   সরকার লকডাউন ঘোষণা না করে বড় ভুল করেছে: ফখরুল  করোনা উপসর্গ নিয়ে কুয়েত প্রবাসীর মৃত্যু!  ছাত্রলীগ নেতার গুলিতে অষ্টম শ্রেনীর ছাত্র নিহত   স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস খোলা  নওগাঁ অসামাজিক কাজে রাজি না হওয়ায় স্ত্রীর মাথার চুল কাটলেন স্বামী   মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ইসলামী ছাত্র মজলিসের বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত

 Fri, Nov 8, 2019 11:02 PM
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ইসলামী ছাত্র মজলিসের বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ॥: বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার বার্ষিক সহযোগী

সদস্য সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৮ নভেম্বর) সিদ্ধিরগঞ্জের সিদ্ধিরগঞ্জবাজারস্থ জেলা মজলিস কার্যালয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি কেএম দেলোয়ার আল হুসাইনের সভাপতিত্বে ও মহানগর সভাপতি ইমরান হুসাইন শফীর পরিচালনায় বার্ষিক সহযোগী সদস্য সমাবেশে প্রধান অতিথি ও প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ তারিক বিন হাবীব।
সহযোগী সদস্য সমাবেশে সংগঠনের সহযোগী সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৯-২০ সেশনে কেএম দেলোয়ার আল হুসাইনকে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ জেলার সভাপতি হিসেবে পুনঃনির্বাচিত করা হয়। একই সাথে ইমরান হুসাইন শফীকে নারায়ণগঞ্জ মহানগর ইসলামী ছাত্র মজলিসের সভাপতি পুনঃনির্বাচিত হয়।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় শুরা সদস্য ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি  মাওলানা হুসাইন আহমেদ, ছাত্র মজলিসের কেন্দ্রীয় ছাত্রকল্যাণ সম্পাদক মুহাম্মদ রশীদ মুশতাক, বাংলাদেশ খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগর সভাপতি হাফেজ মাওলানা আবু সাঈদ, জেলা সাধারণ সম্পাদক মাওলানা ইমদাদুল্লাহ প্রমুখ।
এছাড়াও ইরফান আহমেকে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ জেলা শাখার সেক্রেটারী, হাবিবুর রহমানকে প্রশিক্ষণ সম্পাদক, আমির উদ্দিনকে বায়তুলমাল সম্পাদক, মনির হুসাইনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক করা হয়। অপর দিকে তালহা হুসাইনকে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ মহানগর শাখার সেক্রেটারী, সানাউল্লাহকে প্রশিক্ষণ সম্পাদক, আযহার আহমেদকে বায়তুলমাল সম্পাদক ও মোঃ আল আমিনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক করা হয়।##

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন