সদ্য সংবাদ

  ভাসান চর যেতে জড়ো হচ্ছে শত শত রোহিঙ্গা   পিরামিডের সামনে ‘আপত্তিকর’ ছবি, মিসরীয় মডেল গ্রেপ্তার   সিদ্ধিরগঞ্জে প্রো-অ্যাকটিভ ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ   প্রতিবন্ধী মানুষের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করুন : প্রধানমন্ত্রী  করোনার টিকা সরবরাহে হানা দিতে পারে দুর্বৃত্তরা: ইন্টারপোল   এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণে অভিযুক্ত ৬, চার্জশিট বৃহস্পতিবার   মার্কিন দূতাবাসের কাছে ফেলে যাওয়া সেই ব্যাগে ছিল বালু ও তার   সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা সংবিধান পরিপন্থী: ফখরুল   হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা, নেপথ্যে প্রেম?  দুর্নীতিবাজ রুই-কাতলদের আইনের আওতায় আনতে হবে : হাইকোর্ট  সিদ্ধিরগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার জমি দখল করতে হামলা ও ভাংচুর ॥  সুনামগঞ্জের নৌপথে আ’লীগ সভাপতি পুত্রের চাঁদাবাজি বন্ধের দাবিতে মানববন্ধন  পঞ্চগড়ে কৃষকদের মাঝে সার-বীজ ও কৃষি উপকরণ বিতরণ   নবীনগরে বিয়ের প্রলোভনে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার  করোনার টিকার অনুমোদন চায় মডার্নাও  test news for news uploading   ‘কম খরচে যাতায়াতে দেশব্যাপী রেল নেটওয়ার্ক স্থাপন হবে  দুবাইয়ের ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন বেনজিরের মেয়ে   বর্তমান সরকারের পতনের অবস্থা চলছে: ডা. জাফরুল্লাহ   বঙ্গবন্ধু রেলসেতুর ব্যয় হবে ১৭ হাজার কোটি টাকা

যমুনা ফিউচার পার্কে জমকালো ফ্যাশন শো ও কনসার্ট

 Sat, Nov 9, 2019 12:16 AM
যমুনা ফিউচার পার্কে জমকালো ফ্যাশন শো ও কনসার্ট

এশিয়া খবর ডেস্ক:: দক্ষিণ এশিয়ার বৃহত্তম শপিংমল যমুনা ফিউচার পার্ক। কেনাকাটার পাশাপাশি

 এখন এই শহরের অন্যতম বিনোদন স্থানও যমুনা ফিউচার পার্ক। সেখানেই হাজার হাজার মানুষ জমকালো এক ফ্যাশন শো ও কনসার্ট উপভোগ করলো শুক্রবার।

দেশের নামীদামী সব মডেলরা ক্যাটওয়াকের মধ্য দিয়ে এই সময়ের ফ্যাশনেবল সব পোশাক উপস্থাপন করা হয় এ আয়োজনে।

শুক্রবার বিকালে যমুনা ফিউচার পার্কের সেন্ট্রাল কোর্টে এই ফ্যাশন শো ও কনসার্টের আয়োজন করে। দারাজ প্রেজেন্টস ইন্টারন্যাশনাল ফ্যাশন উইকেন্ড ফল শিরোনামের এই আয়োজন চলে রাত পর্যন্ত।

এতে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুয়েলা মান্নান, যমুনা গ্রুপের গ্রুপ ডিরেক্টর সুমাইয়া রোজালিন ইসলাম, চিত্রনায়ক অনন্ত জলিল, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ। স্বাগত বক্তব্য রাখেন যমুনা গ্রুপের পরিচালক ড. মোহাম্মদ আলমগীর আলম।

পরিকল্পনামন্ত্রী বলেন, এই ধরণের আয়োজন আয়োজন যেখানে সকল শ্রেণি পেশার নাগরিকার অংশ নিতে পারেন তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রী ও আমাদের সরকার এমন একটি আধুনিক ও পরিশীলিত রাষ্ট্র নিয়ে এগিয়ে যেতে চান। আশা করি আগামী প্রজন্মের হাতেই নিহিত হবে ন্যায়পরায়ণ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ।সুমাইয়া রোজালিন ইসলাম এমন একটি আয়োজনের প্রশংসা করেন।

আয়োজনের শুরুতেই দারাজের কিউয়ে হেঁটে পোশাক পরে দর্শকদের মাত করেন মডেলরা। এরপর ছিল ইরানি বোরকার মনজুড়ানো ক্যাটওয়াক। একে একে ক্যাটওয়াকে লাবানান, ক্লথিনিয়া, রিচম্যান, জিনস অ্যান্ড কোং, সিক্স লাইফস্টাইল, ফিট এলিগেন্স, ইনফিনিটি পোশাকগুলো মডেলরা নানা কিউয়ের মাধ্যমে তুলে ধরেন।

এ আয়োজনে হিপহপ সঙ্গীত পরিবেশন করে মেয়েদের দল ওমাদা। সবশেষ আকর্ষণ হিসেবে সঙ্গীত পরিবেশন করেন হাবিব ওয়াহিদ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন