সদ্য সংবাদ

 হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী

যমুনা ফিউচার পার্কে জমকালো ফ্যাশন শো ও কনসার্ট

 Sat, Nov 9, 2019 12:16 AM
যমুনা ফিউচার পার্কে জমকালো ফ্যাশন শো ও কনসার্ট

এশিয়া খবর ডেস্ক:: দক্ষিণ এশিয়ার বৃহত্তম শপিংমল যমুনা ফিউচার পার্ক। কেনাকাটার পাশাপাশি

 এখন এই শহরের অন্যতম বিনোদন স্থানও যমুনা ফিউচার পার্ক। সেখানেই হাজার হাজার মানুষ জমকালো এক ফ্যাশন শো ও কনসার্ট উপভোগ করলো শুক্রবার।

দেশের নামীদামী সব মডেলরা ক্যাটওয়াকের মধ্য দিয়ে এই সময়ের ফ্যাশনেবল সব পোশাক উপস্থাপন করা হয় এ আয়োজনে।

শুক্রবার বিকালে যমুনা ফিউচার পার্কের সেন্ট্রাল কোর্টে এই ফ্যাশন শো ও কনসার্টের আয়োজন করে। দারাজ প্রেজেন্টস ইন্টারন্যাশনাল ফ্যাশন উইকেন্ড ফল শিরোনামের এই আয়োজন চলে রাত পর্যন্ত।

এতে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুয়েলা মান্নান, যমুনা গ্রুপের গ্রুপ ডিরেক্টর সুমাইয়া রোজালিন ইসলাম, চিত্রনায়ক অনন্ত জলিল, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ। স্বাগত বক্তব্য রাখেন যমুনা গ্রুপের পরিচালক ড. মোহাম্মদ আলমগীর আলম।

পরিকল্পনামন্ত্রী বলেন, এই ধরণের আয়োজন আয়োজন যেখানে সকল শ্রেণি পেশার নাগরিকার অংশ নিতে পারেন তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রী ও আমাদের সরকার এমন একটি আধুনিক ও পরিশীলিত রাষ্ট্র নিয়ে এগিয়ে যেতে চান। আশা করি আগামী প্রজন্মের হাতেই নিহিত হবে ন্যায়পরায়ণ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ।সুমাইয়া রোজালিন ইসলাম এমন একটি আয়োজনের প্রশংসা করেন।

আয়োজনের শুরুতেই দারাজের কিউয়ে হেঁটে পোশাক পরে দর্শকদের মাত করেন মডেলরা। এরপর ছিল ইরানি বোরকার মনজুড়ানো ক্যাটওয়াক। একে একে ক্যাটওয়াকে লাবানান, ক্লথিনিয়া, রিচম্যান, জিনস অ্যান্ড কোং, সিক্স লাইফস্টাইল, ফিট এলিগেন্স, ইনফিনিটি পোশাকগুলো মডেলরা নানা কিউয়ের মাধ্যমে তুলে ধরেন।

এ আয়োজনে হিপহপ সঙ্গীত পরিবেশন করে মেয়েদের দল ওমাদা। সবশেষ আকর্ষণ হিসেবে সঙ্গীত পরিবেশন করেন হাবিব ওয়াহিদ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন