সদ্য সংবাদ

  বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।   রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান

রংপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত

বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়

 Mon, Nov 11, 2019 9:01 PM
রংপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত

রংপুর থেকে রুকসানা রাফা: ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে রংপুরে পালিত হয়েছে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ)। রোববার রংপুর আহ্লে সুন্নাত ওয়াল জামায়াত মাশায়েখে তরিকত কমিটির আয়োজনে পবিত্র ১২ই রবিউল আউয়াল ঈদে মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ঈদে মিলাদুন্নবীর বর্ণাঢ্য র‌্যালী নগরীর আলমনগর আফতাবিয়া সুন্নীয়া মাদ্রাসা থেকে বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পাবলিক লাইব্রেরী মাঠে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে রংপুর আহ্লে সুন্নাত ওয়াল জামায়াত মাশায়েখে তরিকত কমিটির সভাপতি হযরত আলহাজ্ব শাহ আহমাদ ছাইদ আহমাদী এর সভাপতিত্বে বক্তব্য রাখেন- কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শফিক, রাজশাহী ও রংপুর বিভাগের মুবাল্লিগ ছারছিনা দরবার শরিফের হযরত আলহজ্ব মাওলানা বশির আহমাদ, উত্তম হাজিরহাট আনসারিয়া দরবার শরিফের সৈয়দ সিরাজুর ইসলাম সালেকীন, রংপুর আহ্লে সুন্নাত ওয়াল জামায়াত ও মাশায়েখে তারিকত কমিটির উপদেষ্টা হযরত আলহাজ্ব সৈয়দ সামছুল হক (বাবু হুজুর), রংপুর মোজাদ্দেদিয়া পাড়ঘাট বলদিপুকুর খানকার খাদেম সাজ্জাদুর রহমান খন্দকার, রংপুর কাচারী বাজার কোর্ট মসজিদের পেশ ইমাম হযরত আলহাজ্ব মাওলানা জাহিদুল ইসলাম জাহিদ, কিশোরগঞ্জের ডাহুরিয়া দরবার শরীফের গদিনশীল হযরত আলহাজ্ব শাহ্ মোঃ গোলাম মরতুজা আজিজি, রংপুর মুর্শিদাবাদ আরসারিয়া দরবার শরিফের পীরদাজা মাওলানা সৈয়দ আতিকুর হক আনাস, রংপুর আলমনগর খানকাহ্ বকশিয়া দরবারের মুখতারীয়া, রংপুর খানকা শরিফের বকশীয়া মোঃ নাজির আলম সাহিদ বাকশী, রংপুর নুরে মদিনা জামে মসজিদের ইমাম ও খতিব হযরত আলহাজ্ব মাওলানা মোঃ হাফেজ আবু ঈসা, রংপুর চাউল আমোদ গাউসিয়া খানকা, রংপুর মহানগর শাখা গাউসিয়া কমিটির আহবায়ক আলহাজ্ব ওয়াজেদ আলী দুলু, সোনালী ব্যাংক কর্মকর্তা মোঃ সামসুদ্দীন নূরী প্রমুখ। এদিকে, গাউসিয়া কমিটি রংপুর জেলা শাখার আয়োজনে ধর্মীয় ভাবগাম্ভির্যের মধ্যদিয়ে রংপুর পালিত হয়েছে ঈদে মিলাদুন্নবী (সাঃ)। রোববার গাউসিয়া কমিটি রংপুর জেলা শাখার আয়োজনে পবিত্র ১২ই রবিউল আউয়াল ঈদে মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ঈদে মিলাদুন্নবীর বর্ণাঢ্য র‌্যালী নগরীর টেবিল টেনিস সংস্থার চত্বর থেকে বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে টেবিল টেনিস সংস্থার চত্বরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন- গাউসিয়া কমিটির রংপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব আব্দুল কাদের খোকন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান শরিফ বাবলু, জিয়াতপুকুর মাদ্রাসার সুপার আবুল কাশেম, মিঠাপুকুর কাদেরীয়া তালিয়া মাদ্রাসার সুপার মাওলানা শহিদার রহমান, কেল্লাবন মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল্লাহ, শেখপাড়া তাহেরীয়া মাদ্রাসার সুপার মাওলানা মজিবর রহামান, হাফেজ আইয়ুব আলী আনছারী, হাসান আলী, নজরুল ইসলাম প্রমুখ।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন