সদ্য সংবাদ

  বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।   রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান

পঞ্চগড়ে মোবাইল ব্যবসায়ীর দোকানে অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

 Mon, Nov 11, 2019 9:35 PM
পঞ্চগড়ে মোবাইল ব্যবসায়ীর দোকানে অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

পঞ্চগড় থেকে মোঃ কামরুল ইসলাম কামু: পঞ্চগড় শহরের বানিয়াপট্টির এক মোবাইল ব্যবসায়ীর দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় অর্ধকোটি টাকা। নিঃস্ব হয়েছেন দোকান মালিক।

পঞ্চগড় বাজারের মোবাইল ডিস্ট্রিবিউটর বর্ডার টাউন ট্রেডিং এর স্বত্বাধিকারী মোঃ আওরঙ্গজেব বুধবার রাত আনুমানিক ১১.৩০মিনিটে তার প্রতিষ্ঠানটি বন্ধ করে বাড়িতে যান। এরপর দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে তিনি জানতে পারেন তার বর্ডার টাউন ট্রেডিং নামীয় প্রতিষ্ঠানে আগুন লেগেছে। খবর পাওয়ার পর তিনি ঘটনাস্থলে এসে পঞ্চগড় ফায়ার সার্ভিসকে আগুন লাগার বিষয়টি অবহিত করলে ফায়ার সাভির্সের দমকল বাহিনী ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে স্মার্ট ফোন ৩২০পিস, যার মূল্য ১৬ লাখ টাকা; ফিউচার ফোন ৩২০০ পিস, যার মুল্য ৩২ লাখ টাকা এবং আসবাপত্রের ক্ষয়ক্ষতি হয়েছে ৫০ হাজার টাকার মতো। এ বিষয়ে পঞ্চগড় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে; জিডি নং-৪৪২, তারিখ-৭/১১/১৯ইং। এ ঘটনার পরপরই পঞ্চগড় থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন