সদ্য সংবাদ

 ৪১৯৮টি ঋণখেলাপি প্রতিষ্ঠান কোনো অর্থই পরিশোধ করেনি  মার্কিন সৈন্য প্রত্যাহার দাবিতে ইরাকে লাখো মানুষের বিক্ষোভ  কেন্দ্রের গোপন কক্ষে অনিয়ম করলে সোজা জেল: ইসি রফিকুল  হার দিয়ে ক্যারিয়ার শেষ করলেন ওজনিয়াকি  সিটি নির্বাচনে শতভাগ ভোট পেলেও বিএনপি জয় পাবে না: মান্না   রাজধানীরতে জালনোটসহ মালির নাগরিক গ্রেফতার   নিউইয়র্কে বাংলাদেশি তরুণী ইয়াশরিকার সমকামী বিয়ে  সিরাজদিখানে অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ   বিএনপির বিজয় ঠেকাতে প্রার্থীদের ওপর হামলা করা হচ্ছে : ফখরুল  আল্লামা শফীর দোয়া নিলেন চট্টগ্রামের ডিআইজি   জার্মানিতে বন্দুকধারীর হামলা, নিহত ৬  কালিয়াকৈর ৯ম জাতীয় কাব ক্যাম্পুরী মিলনমেলা  সাঘাটায় গলায় রশি দিয়ে যুবকের আত্নহত্যা  চাটখিল মহিলা কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ   বঙ্গবন্ধুর নাম কেউ কখনো মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী  সরকার ইভিএমের ওপর ভর করেছে: মির্জা ফখরুল  নায়িকা দেখতে পাঁচ রাত ফুটপাতে কাটালেন এক ভক্ত   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   দেশকে সন্ত্রাস-দুর্নীতিমুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী  বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব: সংসদে প্রতিমন্ত্রী

মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের

 Wed, Nov 13, 2019 8:46 PM
মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের

এশিয়া খবর ডেস্ক:: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন,

সাধারণ মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়। সাধারণ মানুষ আগামী দিনে জাতীয় পার্টিতেই আস্থা রাখতে চায়। তাই দেশের মানুষের প্রত্যাশা পূরণে ছাত্র সমাজই শক্তিশালী করবে জাতীয় পার্টিকে।

বুধবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউশন মিলনায়তনে জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় ছাত্র সমাজকে লাঠিয়াল বাহিনী হিসেবে দেখতে চাই না। আমরা চাই ছাত্র সমাজ লেখাপড়ার পাশাপাশি নিজেদের নেতৃত্বের বিকাশ ঘটাবে। আগামী দিনের নেতৃত্বের জন্য নিজেদের তৈরি করবে ছাত্ররা। কারণ, ছাত্রদের একটি গৌরবোজ্জল ঐহিত্য ছিল। ছাত্ররা শুধু নিজেদের অধিকারই নয়, দেশ ও জাতীর স্বার্থে আন্দোলন সংগ্রাম করে নিজেদের জীবন উৎসর্গ করেছে। বর্তমানে ছাত্রদের গৌরবজ্জল ঐতিহ্য কিছুটা ম্লান হয়েছে। এখন সাধারণ মানুষ ছাত্রদের ভক্তির পরিবর্তে ভয় এবং সম্মানের পরিবর্তে আতংক মনে করে।

জাতীয় ছাত্র সমাজ সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব ফয়সাল দিদার দিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে জিএম কাদের আরও বলেন, মেধা ও দেশপ্রেম দেখেই আগামী দিনের ছাত্র সমাজের নেতৃত্ব নির্বাচন করতে হবে। যারা ভয়-ভীতির উর্ধ্বে থেকে দেশ, সমাজ ও দলের জন্য অবদান রাখতে পারবে। অন্যান্য রাজনৈতিক দলগুলো থেকে সাধারণ মানুষের দৃষ্টি এখন জাতীয় পার্টির দিকে।

জিএম কাদের বলেন, তরুণরা অন্যায়ের প্রতিবাদ করবে, পাশাপাশি অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়াবে। আমরা জাতীয় ছাত্র সমাজকে নতুন আঙ্গিকে দেখতে চাই। আমরা ক্যাম্পাস ভিত্তিক মেধা নির্ভর নেতৃত্ব দেখতে চাই জাতীয় ছাত্র সমাজে। যারা মেধা ও চারিত্রিক গুনাবলী দিয়ে দেশের মানুষের মন জয় করবে।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, এরশাদ আমাদের আদর্শ, এরশাদ আমাদের প্রেরণা। আমরা হুসেইন মুহম্মদ এরশাদের অসমাপ্ত কাজ শেষ করতে আমরণ কাজ করে যাব।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, বাংলাদেশের ছাত্র রাজনীতিতে জাতীয় ছাত্র সামজের গৌরবোজ্জল ঐতিহ্য রয়েছে। জাতীয় ছাত্র সমাজ কখনো হল দখল করে না, টেন্ডারবাজি, সন্ত্রাস ও চাঁদাবাজি করে না। হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ মেনে রাজনীতিতে অবদান রাখতে জাতীয় ছাত্র সমাজের প্রতিটি নেতা-কর্মীর প্রতি আহ্বানও জানান মসিউর রহমান রাঙ্গা।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এস.এম ফয়সল চিশতী, রেজাউল ইসলাম ভুইয়া, মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, মো. নোমান মিয়া, সাংগঠনিক সম্পাদক নির্মল দাস, অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাষানী, ইফতেকার আহসান হাসান, মিজানুর রহমান মিরু।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন