সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!

 Wed, Nov 13, 2019 8:57 PM
 পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!

এশিয়া খবর ডেস্ক:: পর্যটকদের আকর্ষণে এবার লেবানিজ মেয়র অভিনব একটি উদ্যাগ নিয়েছেন!

তাও আবার নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!

মেয়র ঘোষণা দিয়েছেন এবার  নিজ  কর্মএলাকার মধ্যে নারী পুলিশ সদস্যদের হট প্যান্ট পরতে হবে।  মেয়রের এ নির্দেশ অনুযায়ী ইতিমধ্যেই বদলে গেছে তাদের ইউনিফর্মও। বর্তমানে পথে-ঘাটে মাথায় লাল টুপি সঙ্গে কালো রঙের হট প্যান্ট আর টি-শার্ট পরে ট্রাফিক-সহ বিভিন্ন প্রশাসনিক দায়িত্ব সামলাতে দেখা যাচ্ছে একদল সুন্দরী তরুণীকে। কালো টি-শার্টের এক কোনায় লেখা রয়েছে ‘POLICE’।

জি নিউজের খবর, অদ্ভুত এই সিদ্ধান্ত নিয়েছেন লেবাননের ম্যাটন জেলার ব্রুমানা শহরের মেয়র পিয়েরে আক্সার। ব্রুমানার মেয়রের এই সিদ্ধান্ত নিয়ে শহরে বিতর্ক চললেও এর পেছনে নির্দিষ্ট কয়েকটি কারণ রয়েছে বলে জানাচ্ছেন পিয়েরে আক্সার। মেয়রের যুক্তি, শহরে পর্যটক টানতেই এখানকার নারী পুলিশদের হট প্যান্ট পরার নির্দেশ দিয়েছেন তিনি। শুধু তাই নয়, পুলিশ সদস্যদের দীর্ঘদিনের ইউনিফর্মের আধুনিকীকরণের জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ব্রুমানার মেয়রের মতে, একটা সময় মেয়েদের জিন্স পরাকেও অশালীন পোশাকের তালিকায় রাখা হতো। তবে বর্তমানে মানুষের ভাবনা চিন্তায় বদল এসেছে। তাই পুলিশের ইউনিফর্মেরও পরিবর্তন হওয়া জরুরি।

বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ হইচই শুরু হয়ে গেছে। তবে ব্রুমানা শহরের নারী পুলিশরা মেয়রের এই সিন্ধান্তে বেশ খুশি। সংবাদ মাধ্যমকে এই পুলিশ সদস্যরা জানান, তারা সবাই শিক্ষার্থী। বয়স ২০-এর কোঠায়। বিষয়টি তারা উপভোগ করছেন।


...

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন