সদ্য সংবাদ

 সংকট মোকাবেলায় ২০ লাখ পাসপোর্ট কিনছে সরকার  মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা!  কারাগারেই থাকতে হচ্ছে খালেদা জিয়াকে  বিএনপি কর্মী ভেবে পুলিশকে পেটালেন ওসি  দেশের রাজনীতিতে স্থায়ী সংঘাত সৃষ্টি হল: মির্জা ফখরুল   থানায় যুবলীগ নেতার জন্মদিন পালন করা সেই ওসি মোস্তফাকে প্রত্যাহার  চাটখিলে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা ,গ্রেফতার ২  আসামে কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩   এবার স্বরাষ্ট্রমন্ত্রীর ভারত সফর স্থগিত  গোপালগঞ্জস্থ কোটালীপাড়া সমিতি'র সভাপতি জলিল খান, সম্পাদক গোলাম হায়দার  রেলের সকল ভূ-সম্পত্তি অবৈধ দখলমুক্ত করা হবে  রংপুরে দিনব্যাপী ‘আঁশকল’ যন্ত্র ব্যবহারের অভিজ্ঞতা বিনিময় বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কেয়ারটেকারের বিরুদ্ধে পৈত্তিক বাড়ী ও জমি দখলের অভিযোগ  ঝিনাইদহ পৌরসভায় পাইলট প্রকল্পের কাজ বাস্তবায়নে মতবিনিময় ও প্রশিক্ষণ কর্মশালা  ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকলের করুণ দশা, ১৯৪ টাকার উৎপাদিত চিনি বিক্রি হচ্ছে ৫৫ টাকায়  কালীগঞ্জে মাদ্রাসা ছাত্র জবাই করে হত্যা মামলায় গ্রেফতার নেই, হতাশ পরিবার ও এলাকাবাসি!  রংপুরকে গুড়িয়ে দিয়ে উড়ন্ত সূচনা করল কুমিল্লা  কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২৮  আমরা এখনও বিচার বিভাগকে বিশ্বাস করি: রিজভী  মিয়ানমারকে মানবাধিকার লঙ্ঘন বন্ধ করতে হবে: মিলার

পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!

 Wed, Nov 13, 2019 8:57 PM
 পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!

এশিয়া খবর ডেস্ক:: পর্যটকদের আকর্ষণে এবার লেবানিজ মেয়র অভিনব একটি উদ্যাগ নিয়েছেন!

তাও আবার নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!

মেয়র ঘোষণা দিয়েছেন এবার  নিজ  কর্মএলাকার মধ্যে নারী পুলিশ সদস্যদের হট প্যান্ট পরতে হবে।  মেয়রের এ নির্দেশ অনুযায়ী ইতিমধ্যেই বদলে গেছে তাদের ইউনিফর্মও। বর্তমানে পথে-ঘাটে মাথায় লাল টুপি সঙ্গে কালো রঙের হট প্যান্ট আর টি-শার্ট পরে ট্রাফিক-সহ বিভিন্ন প্রশাসনিক দায়িত্ব সামলাতে দেখা যাচ্ছে একদল সুন্দরী তরুণীকে। কালো টি-শার্টের এক কোনায় লেখা রয়েছে ‘POLICE’।

জি নিউজের খবর, অদ্ভুত এই সিদ্ধান্ত নিয়েছেন লেবাননের ম্যাটন জেলার ব্রুমানা শহরের মেয়র পিয়েরে আক্সার। ব্রুমানার মেয়রের এই সিদ্ধান্ত নিয়ে শহরে বিতর্ক চললেও এর পেছনে নির্দিষ্ট কয়েকটি কারণ রয়েছে বলে জানাচ্ছেন পিয়েরে আক্সার। মেয়রের যুক্তি, শহরে পর্যটক টানতেই এখানকার নারী পুলিশদের হট প্যান্ট পরার নির্দেশ দিয়েছেন তিনি। শুধু তাই নয়, পুলিশ সদস্যদের দীর্ঘদিনের ইউনিফর্মের আধুনিকীকরণের জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ব্রুমানার মেয়রের মতে, একটা সময় মেয়েদের জিন্স পরাকেও অশালীন পোশাকের তালিকায় রাখা হতো। তবে বর্তমানে মানুষের ভাবনা চিন্তায় বদল এসেছে। তাই পুলিশের ইউনিফর্মেরও পরিবর্তন হওয়া জরুরি।

বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ হইচই শুরু হয়ে গেছে। তবে ব্রুমানা শহরের নারী পুলিশরা মেয়রের এই সিন্ধান্তে বেশ খুশি। সংবাদ মাধ্যমকে এই পুলিশ সদস্যরা জানান, তারা সবাই শিক্ষার্থী। বয়স ২০-এর কোঠায়। বিষয়টি তারা উপভোগ করছেন।


...

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন