সদ্য সংবাদ

 সংকট মোকাবেলায় ২০ লাখ পাসপোর্ট কিনছে সরকার  মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা!  কারাগারেই থাকতে হচ্ছে খালেদা জিয়াকে  বিএনপি কর্মী ভেবে পুলিশকে পেটালেন ওসি  দেশের রাজনীতিতে স্থায়ী সংঘাত সৃষ্টি হল: মির্জা ফখরুল   থানায় যুবলীগ নেতার জন্মদিন পালন করা সেই ওসি মোস্তফাকে প্রত্যাহার  চাটখিলে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা ,গ্রেফতার ২  আসামে কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩   এবার স্বরাষ্ট্রমন্ত্রীর ভারত সফর স্থগিত  গোপালগঞ্জস্থ কোটালীপাড়া সমিতি'র সভাপতি জলিল খান, সম্পাদক গোলাম হায়দার  রেলের সকল ভূ-সম্পত্তি অবৈধ দখলমুক্ত করা হবে  রংপুরে দিনব্যাপী ‘আঁশকল’ যন্ত্র ব্যবহারের অভিজ্ঞতা বিনিময় বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কেয়ারটেকারের বিরুদ্ধে পৈত্তিক বাড়ী ও জমি দখলের অভিযোগ  ঝিনাইদহ পৌরসভায় পাইলট প্রকল্পের কাজ বাস্তবায়নে মতবিনিময় ও প্রশিক্ষণ কর্মশালা  ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকলের করুণ দশা, ১৯৪ টাকার উৎপাদিত চিনি বিক্রি হচ্ছে ৫৫ টাকায়  কালীগঞ্জে মাদ্রাসা ছাত্র জবাই করে হত্যা মামলায় গ্রেফতার নেই, হতাশ পরিবার ও এলাকাবাসি!  রংপুরকে গুড়িয়ে দিয়ে উড়ন্ত সূচনা করল কুমিল্লা  কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২৮  আমরা এখনও বিচার বিভাগকে বিশ্বাস করি: রিজভী  মিয়ানমারকে মানবাধিকার লঙ্ঘন বন্ধ করতে হবে: মিলার

সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক

 Wed, Nov 13, 2019 9:34 PM
সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: সিদ্ধিরগঞ্জে তানিয়া আক্তার (২৪) নামে কলেজ পড়–য়া এক গৃহবধূর

 মৃত্যু নিয়ে ধু¤্রজালের সৃষ্টি হয়েছে। তার মৃত্যু হত্যা নাকি আত্মহত্যা এ নিয়ে রয়েছে স্বজনদের বিভিন্ন মতামত। এদিকে এ ঘটনার পর থেকে নিহতের স্বামী ইকবাল হোসেন ইমন পলাতক রয়েছে। 
 
নিহত তানিয়া চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ডাইয়েখোলা গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের মেয়ে এবং তার পলাতক স্বামী ইকবাল একই উপজেলার দশানী গ্রামের মুকবুল ছৈয়ালের ছেলে। ২০১৭ সালের ১১ ফেব্রুয়ারী তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর তারা সিদ্ধিরগঞ্জের পূর্ব বাগমাড়া এলাকায় মামা ভাগিনার গলিতে মৃত আবু তাহের মিয়ার ভাড়া বাসার ৩ লায় বসবাস শুরু করত।
 
ঘটনার বিবরণে জানা যায়, প্রতারক ইকবাল হোসেন ইমন এর আগে কয়েকটি বিয়ে করলেও বিষয়টি গোপন করে তানিয়ার সাথে প্রেমের সম্পর্কে জড়ায়। তানিয়া ডিগ্রী পাস কোর্সের ২য় বর্ষের ছাত্রী হলেও ইকবালের ছলনা বুঝতে না পেরে তার প্রতারণার ফাঁদে পা বাড়ায় এবং বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

১০ নভেম্বর বিকেলে ঘটনার দিন তানিয়া তার মাকে ফোনে করে বাড়ীতে যাবার খরচ বাবদ ৫ শত টাকা বিকাশে পাঠাতে বলে এবং ইকবাল তার শাশুড়ীকে ফোনে জানায় তানিয়া এখন যেতে পারবেনা, তাকে বাড়ীতে যেতে দেয়া হবেনা। ঘটনার দিনের আগ থেকেই উভয়ের মধ্যে দাম্পত্য কলহ লেগে ছিলো।
 
এদিকে ১৩ নভেম্বর বুধবার দুপুরে উপস্থিত সাংবাদিকদেরকে ভাড়া বাসার মালিকের কন্যা জান্নাত মিতালী জানান, ১০ নভেম্বর সন্ধ্যায় দোকানে সদাইয়ের জন্য ফোন দেন তানিয়া এবং পরক্ষণে রাত ৮টা থেকে ৮টা ৩০ মিনিট পর্যন্ত দোকানদার তানিয়ার ফোনে কয়েকবার কল দিলেও তানিয়া ফোন রিসিভ না করায়, দোকানদার আমাদের ফোনে কল দিয়ে বিষয়টি জানান যে, তানিয়া অনেকক্ষণ যাবৎ ফোন রিসিভ করছেনা।

তখন আমরা দরজায় টোকা মেরে এবং অনেকবার ডেকেও তার সাড়া না পেয়ে আমরা জানালা দিয়ে দেখতে পাই তানিয়া খাটে অচেতন অবস্থায় পড়ে আছে। তখন বিষয়টি সিদ্ধিরগঞ্জ থানায় খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে রুমে ঢুকে তানিয়াকে মৃত অবস্থায় পায় এবং লাশ থানায় নিয়ে যায়।
 
নিহতের মামা মোহাম্মদ আলী জানান, ঘটনা দিন বিকেলে জামাই ইকবাল তানিয়ার মার সাথে খারাপ ব্যবহার করে এবং প্রায় সময়ই সে আমার ভাগিনী তানিয়াকে গালমন্দ ও মারধর করতো। ১০ নভেম্বর ঘটনা ঘটলেও আমরা ১১ নভেম্বর সকাল ১০ টা ৩০ মিনিটে বিষয়টি জানতে পারি এবং থানায় গিয়ে ভাগ্নীর লাশ দেখতে পাই।

সেইদিনেই আমরা লাশ মতলব উত্তরে নিয়ে যাই এবং রাতেই জানাযা শেষে নিকটস্থ কবরস্থানে দাফন করি।
কিন্তু ঘটনার দিন রাত আনুমানিক ৯টায় তানিয়ার খালাতো ভাই নাজমুলকে জামাই ইকবাল ফোন করে তানিয়ার মৃত্যুর বিষয়টি জানায়, যা আমরা পরবর্তীতে জানতে পারি এবং ঘটনার দিন ইকবাল সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সাথেও তানিয়ার মৃত্যুর বিষয়ে ফোনে কয়েকবার কথা বলেছেন।

 ইকবাল পরিকল্পিতভাবে তার আগের স্ত্রী কোহিনুরকে সাথে নিয়ে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে আমরা মনে করি। আমরা তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের নিকট জোড়ালো দাবী জানাচ্ছি।
 
এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার এসআই কামরুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘড়ের দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করি। ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত পরিষ্কার ভাবে কিছুই বলা যাবে না। এ ঘটনায় নিহতের মামা মোহাম্মদ আলী বাদী হয়ে একটি অপমৃত্যুজনিত অভিযোগ দায়ের করেছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন