সদ্য সংবাদ

 গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত   উপনির্বাচনের ব্যালটে ধানের শীষ না রাখার দাবি বিএনপির  ১৬ বছরেই মিলবে জাতীয় পরিচয়পত্র  কেনিয়ায় স্কুল শিক্ষাবর্ষ থেকে ২০২০ সাল ‘হাওয়া’   অনলাইন প্রতারক চক্রের মূল হোতা আটক  বাংলাদেশ থেকে ইতালির সব ফ্লাইট বন্ধ   তদন্তের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না লঞ্চ দুর্ঘটনার কারণ : নৌপরিবহন প্রতিমন্ত্রী   রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।  নারায়ণগঞ্জ জেলা পিবিআই'র পুলিশ সুপার পদে মনিরুল ইসলামের যোগদান   কুড়িগ্রামের ডিসি সুলতানার বিরুদ্ধে আবারও তদন্ত হবে   রাজধানীর রিজেন্ট হাসপাতালে টেস্ট ছাড়াই করোনা পজিটিভ-নেগেটিভ সনদ  অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন যোগ দিলেন নারায়ণগঞ্জে   রাত থেকেই আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা  এবার ভুটানের একটি অঞ্চল দাবি করছে চীন

ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ

 Thu, Nov 14, 2019 9:24 PM
ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ

মোঃ অলিউল্লাহ গোদাগাড়ী প্রতিনিধিঃ: বাংলাদেশ আওয়ামী লীগের ত্যাগি নেতা হিসেবে খ্যাত আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস

। বিরোধী দলে থেকেও শক্ত হাতে সংগঠনে ঘাম ঝড়িয়েছেন বর্তমান গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস। তাঁর নবীন -প্রবীণদের সাথে কথার মাঝে হাস্যরস তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের হৃদয় কেড়েছে বলে জানা যায়।সকলে এক সাথে সংগঠনে কাজ করতে তাঁর জুড়ি মেলা ভার। এমনই একজন মানুষকে সবসময় পাশে চাই গোদাগাড়ী পৌরসভার জনসাধারণ।

বিভিন্ন ওয়ার্ড ঘুরে জানা যায়,অসময়েও জনসাধারণের পাশে থেকে সংগঠনের জন্য তিনি কাজ করেছেন।মানুষের সুখে, দুঃখে ছুটে গিয়েছেন রাত-বিরেতে।
মোঃ সিয়াম উদ্দিন জানান,আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস কে আমরা সবসময় পাশে পাই।নেতার ত্যাগ ও পরিশ্রম  আমাদের আওয়ামী লীগ সংগঠন কে আরও ফলপ্রসূ করবে।তাই আমরা আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস কেই আবার নেতা হিসেবে পাশে চাই।

আওয়ামীলীগ নেতা মাসুদ রেজা বলেন,জননেতা জনাব আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস গোদাগাড়ী পৌরবাসীর সুখে - দুঃখে সব সময় পাশে থাকেন। তিনি দলের দুঃসময়ে সঠিক নেতৃত্ব দিয়ে চারদলীয় জোট সরকারের দুঃশাসন বিরোধী আন্দোলনকে বেগবান করেছিলেন। ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর স্থানীয় এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নির্দেশনায় গোদাগাড়ী পৌরসভার স্কুল -কলেজ, মসজিদ - মাদ্রাসা ও গোরস্থানে সরকারি বরাদ্দ পাইয়ে দেওয়ার  মাধ্যমে ব্যাপক উন্নয়ন সাধিত করেন। তাই কেন্দ্রীয় নেতৃত্বের নিকট আহ্বান জানাই আগামী পৌর নির্বাচনে জনাব অয়েজ উদ্দিন বিশ্বাসকে মনোনয়ন দেওয়ার মধ্যদিয়ে জনগণের আশা - আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটানোর।

ছাত্র লীগের সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত খাদিম বলেন,আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস এমন এক নেতা যে নেতাকে সব সময় পাশে পাই আমরা, আমরা গোদাগাড়ী পৌর ছাত্রলীগ সব সময় তাঁর কাছে থেকে ভাল পরামর্শ পেয়ে থাকি।

অয়েজ উদ্দিন বিশ্বাস বলেন,আসলে সবার সাথে উঠতে বসতে কখন তারা আমার এত কাছের মানুষ হয়ে গেছে আমি নিজেও বুঝিনি। আমি তাদের সংস্পর্শে না গেলে স্থির থাকতে পারি না।তাই সকাল-বিকাল তাদের সাথে থেকে পূর্ণতা লাভ কর

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন