সদ্য সংবাদ

 সুদে কারবারীর অত্যাচারে হরিণাকুন্ডুর পান ব্যবসায়ী দিশেহারা!   শ্যামনগর গ্রামে আসামীদের হুমকীতে মামলার বাদী গ্রাম ছাড়া!   পঞ্চগড় সীমান্তে ভারতীয় ২৮ টি গরু আট করেছে পুলিশ  সাঘাটায় সতীতলা গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ব্যাক্তির মৃত্যু  সাঘাটায় বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু  আড়াইহাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু   প্রেম নিয়ে যা বললেন জয়া আহসান  যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন র‌্যাপার কানি ওয়েস্ট   ফতুল্লা কাশিপুরে বাল্য বিবাহ বন্ধ  ৬২ হাজার গ্রাহক অতিরিক্ত বিদ্যুৎ বিলের শিকার, জড়িত ২৯০ কর্মকর্তা-কর্মচারী  সংসদ চললে আদালতও চলতে পারে   করোনা ভাইরাসে দুই হাজার ছাড়ালো মৃত্যু, আক্রান্ত এক লাখ ৬২ হাজার   সীমান্ত হত্যায় সরকার টু পর্যন্ত করে না: রিজভী  বিদেশফেরত সাজাপ্রাপ্ত ২১৯ জনকে কারাগারে প্রেরণ   নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা

নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার

 Sat, Nov 16, 2019 9:22 PM
      নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পূর্বাঞ্চলের শিবপুর ইউনিয়নের ইয়াবা সম্রাট

 হিসাবে খ্যাত সোহান মিয়া ও তার দুই সহযোগীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দুই সহযোগীরা হচ্ছে মো. আলমগীর ও মদন মিয়া বাড়ি শিবপুর গ্রামে । গতকাল শনিবার(১৬/১১)পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন  আইনে মামলা করে জেলা হাজতে প্রেরণ করেছে। শিবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই বিবেকানন্দ দেব নাথ-এর নের্তৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে শিবপুর সিএনজি ষ্ট্রেশন থেকে ইয়াবা বিক্রীকালে তাদের গ্রেফতার করে। এসময় তাদের সাথে থাকা ১৬ পিস ইয়াবা উদ্বার করে পুলিশ।
উল্লেখ্য শিবপুর এলাকার এ ইয়াবা সম্রাট সোহান মিয়াকে গত ১৬ই জুন ৫০০ পিস ইয়াবাসহ তৎকাীলন ফাঁড়ির ইনচার্জ আবদুর রহিম গ্রেফতার করেন কিন্তু মোটা অংকের বিনিময়ে ফাঁড়ির ইনচার্জ তাকে সেবনকারি দেখিয়ে মোবাইল কোর্টের মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন