সদ্য সংবাদ

 পঞ্চগড়ে টিসিবি’র পেয়াঁজ বিক্রি শুরু  পঞ্চগড় থেকে দুর্নীতি বিরোধী নতুন ক্যাম্পেইনে  কোটচাঁদপুরে জোরপুর্বক অসহায় কৃষকের জমি দখলের চেষ্টা ১৪৪ ধারা জারী  ঝিনাইদহ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী কোটি কোটি টাকা আত্মসাৎে দায়ে অবশেষে বদলী  আড়াইহাজারে অস্ত্র সহ ৫ ডাকাত গ্রেফতার  নবীনগরে সেচ্ছাশ্রমে পল্লী চিকিৎসকদের চিকিৎসা সামগ্রী বিতরণ  সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সাংবাদিক মোঃ জাফরুল হাসানকে সম্মাননা পদক প্রদান  পার্বতীপুরে পিকেএসএফ এর প্লট প্রদর্শনী  রংপুরে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধি দিবস পালিত  পাটলাই নদীতে চাঁদা আদায়কালে ছয় চাঁদাবাজ আটক  তহশীলদার সহ সুনামগঞ্জে চার জুয়ারী কারাগারে!  নবীনগরে কৃষকের সম্পত্তি দখলের পায়তারা জোরপূর্বক ঘরের ভিটি তৈরী  ইয়োগার মাধ্যমে স্বাস্থ্যসেবা দিচ্ছে ঝিনাইদহের ইয়োগা মেডিটেশন সেন্টার  ঝিনাইদহের মধুহাটি ইউপি নায়েবের বিরুদ্ধে ব্যাপক ঘুষ বানিজ্য ও কর পরিশোধ রশিদ ছিড়ে ফেলার অভিযোগ  মহেশপুর নিশ্চিন্তপুর গ্রামের এতিম চারটি ভাই বোনের ঠিকানা এখন রাস্তায় !  ঝিনাইদহে নিম্নমানের ইট বালি দিয়ে গুরুত্বপূর্ণ মহাসড়ক নির্মাণ  আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় তথ্যপ্রযুক্তি ভিত্তিক জ্ঞান অর্জন করতে হবে : রেলপথ মন্ত্রী  ঝিনাইদহে নিখোঁজের ৪ দিন পর মাদ্রাসাছাত্রের গলাকাটা লাশ উদ্ধার  পরিবার কল্যাণ সেবা ও প্রচার উপলক্ষে পঞ্চগড়ে এ্যাডভোকেসি প্রেস ব্রিফিং  পঞ্চগড়ে সীমান্ত কল্যাণ পরিবার সমিতির শীতবস্ত্র বিতরণ

নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার

 Sat, Nov 16, 2019 9:22 PM
      নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পূর্বাঞ্চলের শিবপুর ইউনিয়নের ইয়াবা সম্রাট

 হিসাবে খ্যাত সোহান মিয়া ও তার দুই সহযোগীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দুই সহযোগীরা হচ্ছে মো. আলমগীর ও মদন মিয়া বাড়ি শিবপুর গ্রামে । গতকাল শনিবার(১৬/১১)পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন  আইনে মামলা করে জেলা হাজতে প্রেরণ করেছে। শিবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই বিবেকানন্দ দেব নাথ-এর নের্তৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে শিবপুর সিএনজি ষ্ট্রেশন থেকে ইয়াবা বিক্রীকালে তাদের গ্রেফতার করে। এসময় তাদের সাথে থাকা ১৬ পিস ইয়াবা উদ্বার করে পুলিশ।
উল্লেখ্য শিবপুর এলাকার এ ইয়াবা সম্রাট সোহান মিয়াকে গত ১৬ই জুন ৫০০ পিস ইয়াবাসহ তৎকাীলন ফাঁড়ির ইনচার্জ আবদুর রহিম গ্রেফতার করেন কিন্তু মোটা অংকের বিনিময়ে ফাঁড়ির ইনচার্জ তাকে সেবনকারি দেখিয়ে মোবাইল কোর্টের মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন