সদ্য সংবাদ

  বান্দরবানে ২ ভাইকে পিটিয়ে হত্যা  লাদাখ সীমান্তে রণপ্রস্তুতি চীন-ভারত  দিলরুবা খানের জিডি নিয়ে মুখ খুললন শাকিব খান  বাসা-বাড়িতে গ্যাস সংযোগের বিষয়ে সু খবর আসছে।   ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান মারা গেছেন  পিপিই দুর্নীতিতে স্লোভেনিয়ার অর্থমন্ত্রী গ্রেপ্তার, পদত্যাগ স্বরাষ্ট্রমন্ত্রীর   দেশের উত্তর-পূর্বাঞ্চলে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি  বাজেট সংকটকালীন নয়, লুটেরাদের স্বার্থ রক্ষা করা হয়েছে   পদত্যাগ করলেন আইসিসি চেয়ারম্যান  ১৩ ঘণ্টার ভাইরাল হওয়া সেই সুমন এএসআই আক্কাস  পঞ্চগড়ের খাদ্য বিভাগের অফিস অরক্ষিত  আড়াইহাজারে আওয়ামীলীগ নেতার ভাগিনার উপর সন্ত্রাসী হামলা  নবীনগরে ১৭ জনের কোভিড শনাক্ত  এনবিআরের মাঠ প্রশাসনে ১১ জন কমিশনারকে বদলি  ভুতুড়ে বিদ্যুৎ বিল দেখে জয়া বললেন, কীভাবে সম্ভব!   পাপলুকাণ্ডে কুয়েতি মেজর জেনারেল বরখাস্ত  দোকানপাট-শপিংমল খোলা রাখার সময় বাড়িয়ে প্রজ্ঞাপন জারি  এবার ২ মাসের বিল ২০ কোটি: ঢামেক পরিচালক   পাকিস্তানে এই প্রথম নারী লেফট্যানেন্ট জেনারেল হলেন নিগার   দেশের স্বাস্থ্য খাতে দুরবস্থার, সংসদে স্বাস্থ্যমন্ত্রীর তীব্র সমালোচনা

নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি

 Sat, Nov 16, 2019 10:10 PM
নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি

এশিয়া খবর ডেস্ক:: ছোটপর্দার আলোচিত মডেল-অভিনেত্রী সাবরিনা প্রমি।

 বর্তমানে বিজ্ঞাপনে পাশাপাশি একক নাটক, মিউজিক ভিডিওতে কাজ করছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার ‘তিনি অত্যন্ত ভালো মানুষ’ নামের একটি একক নাটকে অভিনয় করেছেন তিনি। এতে প্রমির বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আ খ ম হাসান।

মমর রুবেলের রচনায় এই নাটকটি নির্মাণ করেছেন নাট্য নির্মাতা বর্ণনাথ। সম্প্রতি এই একক নাটকটির শুটিং শেষ হয়েছে। খুব শিগ্রই এই নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে বলে জানান নির্মাতা।

নতুন নাটক প্রসঙ্গে অভিনেত্রী প্রমি বলেন, ‘এই নাটকটির গল্প অনেক সুন্দর। আমার অনেক পছন্দ হয়েছে; এজন্য কাজটি করেছি। আশা করি, নাটকটি দর্শকদেরও ভালো লাগবে। এছাড়াও আ খ ম হাসান ভাইয়ের সাথে কাজের অভিজ্ঞতা অনেক ভালো। সবমিলিয়ে অসাধারণ একটি নাটক হয়েছে।’

উল্ল্যেখ, এরই মধ্যে ২৫টির বেশি বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। যার মধ্যে নাবিস্কো বিস্কুট, ফ্রেশ মিল্ক, মেরিডিয়ান চকোলেট, ওরিয়ন ফুটওয়্যার, আরএফএল ওয়েইং মেশিন, আরএফএল রেস্টুুরেন্ট চেয়ার অন্যতম। এর মধ্যে ওরিয়ন ফুটওয়ারের বিলবোর্ড করে পরিচিতি পেয়েছেন সবচেয়ে বেশি।

পত্রিকার প্রথম পাতায় ওরিয়নের এই বিজ্ঞাপন দিয়েই মানুষ তাঁকে বেশি চিনেছে। পাশাপাশি বড় বড় বিলবোর্ডে বিজ্ঞাপনটি প্রচার হওয়ায় সাড়াও মিলেছে অনেক। পরিচিত অপরিচিত অনেকেই এই বিজ্ঞাপনটির জন্য তাঁর অনেক প্রশংসা করেছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন