সদ্য সংবাদ

  বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।   রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান

নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান

 Sat, Nov 16, 2019 10:25 PM
নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: পেয়াজের বাজার দর নিয়ন্ত্রন ও বাজার মনিটরিংয়ের জন্য জেলা প্রশাসকের

 নির্দেশে দিগুবাবুর বাজারে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন। শনিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমা সুলতানা নাসরিন ও ফারজানা আক্তারের নেতৃত্বে ওই অভিযান পরিচালনা হয়।


এ সময় নগরীর অন্যতম পাইকারী ও খুচরা বিক্রির দিগুবাবু বাজারে অতিরিক্ত মূল্যে পেয়াজ বিক্রি ও মূল্য তালিকা না থাকায় অভিযান চালিয়ে তিন পেঁয়াজ বিক্রেতাকে ১২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে অন্যান্য দোকানদারদের সর্তক করা হয়েছে। এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিদর্শক শাহজাহান হাওলাদার সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমা সুলতানা নাসরিন জানান, বাজার মনিটরিংয়ের জন্য জেলা প্রশাসকের নির্দেশে দিগুবাবুর বাজারে ওই অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি মুদির দোকানদার ও দুইজন খুচরা পেঁয়াজ বিক্রেতা ২৩০ থেকে ২৫০ টাকা কেজি ধরে ইচ্ছে মতো পেঁয়াজ বিক্রি করছিল।


এতে করে ভোক্তাদের সঙ্গে প্রতারণা করা হচ্ছে। আর মূল্য তালিকা না থাকায় এমনটা করতে পারছে। তাই তিনজনকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন