সদ্য সংবাদ

 কালীগঞ্জে মাদ্রাসা ছাত্র জবাই করে হত্যা মামলায় গ্রেফতার নেই, হতাশ পরিবার ও এলাকাবাসি!  রংপুরকে গুড়িয়ে দিয়ে উড়ন্ত সূচনা করল কুমিল্লা  কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২৮  আমরা এখনও বিচার বিভাগকে বিশ্বাস করি: রিজভী  মিয়ানমারকে মানবাধিকার লঙ্ঘন বন্ধ করতে হবে: মিলার  জনগণকে সাথে নিয়ে অগ্নিসন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করতে সক্ষম হয়েছি : আইজি  অমিত শাহর বক্তব্যের প্রতিক্রিয়ায় যা বললেন পররাষ্ট্রমন্ত্রী  কালিয়াকৈরে অজ্ঞাত যুবককে কুপিয়ে হত্যা  নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্স এ নবাগত চিকিতসকদের যোগদান  ‘মানবতার বন্ধনে রংপুর’ কর্তৃক মাদ্রাসায় খাবার বিতরণ  দেশে মূর্খের শাসন চলছে: ব্যারিস্টার মইনুল  থানায় জিডি করলেই আসবে ঢাকা রেঞ্জের ফোন  ফতুল্লায় কিশোরী গণধর্ষণে ৬ জন গ্রেফতার   এস কে সিনহার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল  আদালতের কাঠগড়ায় পাথরের মতো বসে ছিলেন সু চি  পার্বতীপুরে রেলওয়ে জেলা স্কাউটস এর কাউন্সিল অনুষ্ঠিত  কালিয়াকৈরে কলেজ ছাত্র হত্যার বিচারের দাবিতে মানববন্ধন  ভ্যাটের টাকায় দেশ উন্নয়নের উচ্চ শিখরে পৌঁছে যাবে  কুয়াশা পড়ছে মাঝ রাতে দিনে রোদ  নবীনগরে স্থানীয় এনজিও হোপের ২১ তম সাধারণ সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান

 Sat, Nov 16, 2019 10:25 PM
নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: পেয়াজের বাজার দর নিয়ন্ত্রন ও বাজার মনিটরিংয়ের জন্য জেলা প্রশাসকের

 নির্দেশে দিগুবাবুর বাজারে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন। শনিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমা সুলতানা নাসরিন ও ফারজানা আক্তারের নেতৃত্বে ওই অভিযান পরিচালনা হয়।


এ সময় নগরীর অন্যতম পাইকারী ও খুচরা বিক্রির দিগুবাবু বাজারে অতিরিক্ত মূল্যে পেয়াজ বিক্রি ও মূল্য তালিকা না থাকায় অভিযান চালিয়ে তিন পেঁয়াজ বিক্রেতাকে ১২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে অন্যান্য দোকানদারদের সর্তক করা হয়েছে। এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিদর্শক শাহজাহান হাওলাদার সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমা সুলতানা নাসরিন জানান, বাজার মনিটরিংয়ের জন্য জেলা প্রশাসকের নির্দেশে দিগুবাবুর বাজারে ওই অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি মুদির দোকানদার ও দুইজন খুচরা পেঁয়াজ বিক্রেতা ২৩০ থেকে ২৫০ টাকা কেজি ধরে ইচ্ছে মতো পেঁয়াজ বিক্রি করছিল।


এতে করে ভোক্তাদের সঙ্গে প্রতারণা করা হচ্ছে। আর মূল্য তালিকা না থাকায় এমনটা করতে পারছে। তাই তিনজনকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন