সদ্য সংবাদ

  বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।   রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান

ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু

 Sat, Nov 16, 2019 10:41 PM
 ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু

এশিয়া খবর ডেস্ক:: বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন,

 মানসম্পন্ন পেস বোলার কোথায় যে তিনজন খেলাব। আর ভারত তো তিন পেসার নিয়ে বহু বছর ধরেই খেলে। ওদের মতো মানসম্পন্ন পেসার তো আমাদের নেই।

ভারতের ইন্দোরের হলকার স্টেডিয়ামে সদ্য শেষ হওয়া ইন্দোর টেস্টে পেসরদের বিধ্বংসী বোলিংয়ে ১৫০ রানে অলআউট হয় বাংলাদেশ। জবাবে মায়াঙ্ক আগারওয়ালের ডাবল সেঞ্চুরিতে ৬ উইকেটে ৪৯৩ রানে ইনিংস ঘোষণা করে ভারত।

দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ফের ভারতীয় পেসারদের তোপের মুখে পড়ে ২১৩ রানে অলআউট হয় টাইগাররা। ইন্দোর টেস্টে ইনিংস ও ১৩০ রানের বড় ব্যবধানে জয় পায় স্বাগতিক ভারত।

এই টেস্টে দুই ইনিংসে বাংলাদেশের ২০ উইকেটের মধ্যে ১৪টি শিকার করেন ভারতীয় তিন পেসার মোহাম্মদ সামি, উমেশ যাদব ও ইশান্ত শর্মা।

ইন্দোরের পেস সহায়ক বাউন্সি উইকেটে দুই পেসার খেলানো প্রসঙ্গে বাংলাদেশ দলের প্রধান নির্বাচক বলেন, এখন তো মনে হচ্ছে তিনজন পেস বোলার খেলাতে হতো। সমস্যা হচ্ছে, তিন পেসার খেলালে ব্যাটসম্যান কমে যায়। আমাদের শক্তির জায়গা তো ব্যাটিং। একজন স্পিন অলরাউন্ডার থাকলেও পেস বোলার বাড়াতে পারতাম।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন