সদ্য সংবাদ

  বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।   রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান

ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা

 Sun, Nov 17, 2019 10:37 PM
 ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা

চট্টগ্রাম প্রতিনিধি :: চট্টগ্রাম নগরীর পাথরঘাটায় গ্যাসলাইন বিস্ফোরণে দগ্ধ অর্পিতাকে নাথ (১৬) ঢাকা

 মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে নিয়ে যাওয়া হচ্ছে। তার শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে।

অর্পিতা নগরীর কৃষ্ণ কুমারী স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী। সে নগরীর পাথরঘাটা ব্রিকফিল্ড রোডের কুঞ্জমনি ভবনে গ্যাসলাইন বিস্ফোরণে দগ্ধ হয়। সে রাঙ্গুনিয়ার লালানগর ইউনিয়নের বাসিন্দা কাজল নাথ ও মণি রাণীর মেয়ে।

আজ রবিবার সকাল ৯টার দিকে নগরীর পাথরঘাটা ব্রিকফিল্ড রোডের কুঞ্জমনি ভবনে গ্যাসলাইন বিস্ফোরণে ৭ জন নিহত হন। আহত হন কমপক্ষে ১৫ জন। এঘটনায় অর্পিতা নাথের শরীরে ৮০ শতাংশ দগ্ধ হয়েছে।

দুর্ঘটনার সময় দোকান থেকে নাস্তা আনতে যাওয়ায় ভাগ্যক্রমে বেঁচে যান অর্পিতার ছোট ভাই অর্ণব। সে চট্টগ্রাম সিটি করপোরেশন মিউনিসিপ্যাল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী।

কার্তিক পূজার জন্য গ্রামের বাড়ি রাঙ্গুনিয়ার লালানগরে যান অর্পিতার মা-বাবা। তাই অর্পিতা ও অর্ণবকে কুঞ্জমনি ভবনের পাশে অমর বড়ুয়ার ভবনের নিচতলায় মাসি সন্ধ্যা রানীর (৫৫) ভাড়া বাসায় রেখে যান। দুর্ঘটনায় সন্ধ্যা রাণীও গুরুতর আহত হন। তিনি বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন। বাসস

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন