সদ্য সংবাদ

  বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।   রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান

সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার

 Sun, Nov 17, 2019 11:04 PM
সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: সিদ্ধিরগঞ্জে ২০ বোতল ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার দুই সহযোগি মাদক

 ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সিদ্ধিরগঞ্জপুল এলাকার এম এস টাওয়ারের পিছন থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২০ (বিশ) বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।


গ্রেপ্তারকৃতরা হলো- সিদ্ধিরগঞ্জের পূর্ব পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে মোঃ শফিকুল ইসলাম রাজীব (৩৩) ও একই এলাকার মৃত চান মিয়ার ছেলে মোঃ ছাইদুল ইসলাম(৩০)। তারা উভয়ে সিদ্ধিরগঞ্জ পুল এলাকার চিহিৃত চাঁদাবাজ মুন্না খানের অন্যতম সহযোগি। এলাকাবাসী জানায়, চাঁদাবাজ মুন্না খানের শেল্টারেই এলাকায় ফেন্সডিলের ব্যবসা করে আসছিল।


এজাহার সূত্রে জানাযায়, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ডিবির একটি দল সিদ্ধিরগঞ্জ পুলস্থ এম এস টাওয়ারের পিছনে অভিযান চালায়। ডিবির উপস্থিতি টের পেয়ে ২ জন মাদক ব্যবসায়ী পালানোর চেষ্টাকালে তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়।

 

পরবর্তীতে তাদের দেহ তল্লাসী করলে মোঃ শফিকুল ইসলাম রাজীবের পরিহিত টি শার্টের ভিতরে অভিনব কায়দায রাখা ১০ বোতল এবং তার ডান হাতে বাজারের বেগে স্কসটেপ দিয়ে মোড়ানো রাখা ১০ বোতল সর্বমোট ২০(বিশ) বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।


গ্রেফতার কৃত আসামীদের বিরুদ্ধে ডিবির উপ-পরিদর্শক (এস আই) মোঃ আব্দুল জলিল মাতুব্বর বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক বিরোধী আইনে মামলা (নং-৩০) দায়ের করেন।


ডিবির উপ-পরিদর্শক মোঃ আব্দুল জলিল জানান, গ্রেফতারকৃত আসামিরা নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় দীর্ঘদিন ধরে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন