সদ্য সংবাদ

 রংপুরকে গুড়িয়ে দিয়ে উড়ন্ত সূচনা করল কুমিল্লা  কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২৮  আমরা এখনও বিচার বিভাগকে বিশ্বাস করি: রিজভী  মিয়ানমারকে মানবাধিকার লঙ্ঘন বন্ধ করতে হবে: মিলার  জনগণকে সাথে নিয়ে অগ্নিসন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করতে সক্ষম হয়েছি : আইজি  অমিত শাহর বক্তব্যের প্রতিক্রিয়ায় যা বললেন পররাষ্ট্রমন্ত্রী  কালিয়াকৈরে অজ্ঞাত যুবককে কুপিয়ে হত্যা  নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্স এ নবাগত চিকিতসকদের যোগদান  ‘মানবতার বন্ধনে রংপুর’ কর্তৃক মাদ্রাসায় খাবার বিতরণ  দেশে মূর্খের শাসন চলছে: ব্যারিস্টার মইনুল  থানায় জিডি করলেই আসবে ঢাকা রেঞ্জের ফোন  ফতুল্লায় কিশোরী গণধর্ষণে ৬ জন গ্রেফতার   এস কে সিনহার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল  আদালতের কাঠগড়ায় পাথরের মতো বসে ছিলেন সু চি  পার্বতীপুরে রেলওয়ে জেলা স্কাউটস এর কাউন্সিল অনুষ্ঠিত  কালিয়াকৈরে কলেজ ছাত্র হত্যার বিচারের দাবিতে মানববন্ধন  ভ্যাটের টাকায় দেশ উন্নয়নের উচ্চ শিখরে পৌঁছে যাবে  কুয়াশা পড়ছে মাঝ রাতে দিনে রোদ  নবীনগরে স্থানীয় এনজিও হোপের ২১ তম সাধারণ সভা অনুষ্ঠিত  খুলনা জেলা ও নগর আওয়ামীলীগের সম্মেলন কাল

নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া

 Sun, Nov 17, 2019 11:11 PM
 নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: : নারায়ণগঞ্জের ১নং বাবুরাইলে ভবন ধসে নিহত ইফতেকার আহমেদ ওয়াজিদের জন্মদিন

 উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। রোববার (১৭ নভেম্বর)  বাদ এশা বাবুরাইল মুন্সিবাড়ী জামে মসজিদে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

১৬ নভেম্বর ছিলো নিহত ওয়াজিদের জন্মদিন। তার  জন্মদিনের স্মরণের বিভিন্ন গনমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হলে বিষয়টি জেলার ভারপ্রাপ্ত এসপি মনিরুল ইসলামের নজরে আসে।  পরবর্তীতে তিনি ওয়াজিদের জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদের আয়োজন করেন।

ওয়াজিদের বাবা আব্দুল রুবেল ও তার পরিবার ওয়াজিদের জন্মদিনে এই ঘটনার সুষ্ঠ বিচারের দাবি করে বলেন, আজ ওয়াজিদের জন্মদিন। কিন্তু আমাগো ওয়াজিদ আজকে আমাগো কাছে নাই। ওয়াজিদের মৃত্যু আমাদের পরিকবারের কাছে দুঃস্বপ্নের মতো।

আমাদের পরিবারে কারো চোখের পানি এখনো শুকায় নাই। মামলা হইছে কিন্তু এতদিন পরেও কেউ গ্রেফতার হয়নি। বিচার কি পাবো আমরা? আমরা প্রশাসনের দিকে তাকিয়ে আছি। অপেক্ষা করছি দেখি প্রশাসন কি ব্যবস্থা গ্রহন করে। ওয়াজিদের মায় সারাদিনই কাঁদে। এই রকম অনাকাঙ্খিত ঘটনায় চাই না আর কোন মায়ের বুক খালি হোক।


প্রসঙ্গত, ৩ নভেম্বর বিকেল সাড়ে ৪টায় ১নং বাবুরাইল এলাকাতে খালের উপর নির্মিত এইচএম ম্যানশন নামের ভবন ধসে নিহত হয় শোয়েব (১২) ও ইফতেখার আহমেদ ওয়াজেদ (১২) ও ৭ জন আহত হন।

ভবন ধসের ঘন্টা খানেক পরে শোয়েবের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা। কিন্তু ভবন ধসের ৪৬ ঘন্টা পরে ওয়াজিদের মরদেহ উদ্ধার করা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন