সদ্য সংবাদ

  বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।   রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান

নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া

 Sun, Nov 17, 2019 11:11 PM
 নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: : নারায়ণগঞ্জের ১নং বাবুরাইলে ভবন ধসে নিহত ইফতেকার আহমেদ ওয়াজিদের জন্মদিন

 উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। রোববার (১৭ নভেম্বর)  বাদ এশা বাবুরাইল মুন্সিবাড়ী জামে মসজিদে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

১৬ নভেম্বর ছিলো নিহত ওয়াজিদের জন্মদিন। তার  জন্মদিনের স্মরণের বিভিন্ন গনমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হলে বিষয়টি জেলার ভারপ্রাপ্ত এসপি মনিরুল ইসলামের নজরে আসে।  পরবর্তীতে তিনি ওয়াজিদের জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদের আয়োজন করেন।

ওয়াজিদের বাবা আব্দুল রুবেল ও তার পরিবার ওয়াজিদের জন্মদিনে এই ঘটনার সুষ্ঠ বিচারের দাবি করে বলেন, আজ ওয়াজিদের জন্মদিন। কিন্তু আমাগো ওয়াজিদ আজকে আমাগো কাছে নাই। ওয়াজিদের মৃত্যু আমাদের পরিকবারের কাছে দুঃস্বপ্নের মতো।

আমাদের পরিবারে কারো চোখের পানি এখনো শুকায় নাই। মামলা হইছে কিন্তু এতদিন পরেও কেউ গ্রেফতার হয়নি। বিচার কি পাবো আমরা? আমরা প্রশাসনের দিকে তাকিয়ে আছি। অপেক্ষা করছি দেখি প্রশাসন কি ব্যবস্থা গ্রহন করে। ওয়াজিদের মায় সারাদিনই কাঁদে। এই রকম অনাকাঙ্খিত ঘটনায় চাই না আর কোন মায়ের বুক খালি হোক।


প্রসঙ্গত, ৩ নভেম্বর বিকেল সাড়ে ৪টায় ১নং বাবুরাইল এলাকাতে খালের উপর নির্মিত এইচএম ম্যানশন নামের ভবন ধসে নিহত হয় শোয়েব (১২) ও ইফতেখার আহমেদ ওয়াজেদ (১২) ও ৭ জন আহত হন।

ভবন ধসের ঘন্টা খানেক পরে শোয়েবের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা। কিন্তু ভবন ধসের ৪৬ ঘন্টা পরে ওয়াজিদের মরদেহ উদ্ধার করা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন