সদ্য সংবাদ

 সংকট মোকাবেলায় ২০ লাখ পাসপোর্ট কিনছে সরকার  মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা!  কারাগারেই থাকতে হচ্ছে খালেদা জিয়াকে  বিএনপি কর্মী ভেবে পুলিশকে পেটালেন ওসি  দেশের রাজনীতিতে স্থায়ী সংঘাত সৃষ্টি হল: মির্জা ফখরুল   থানায় যুবলীগ নেতার জন্মদিন পালন করা সেই ওসি মোস্তফাকে প্রত্যাহার  চাটখিলে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা ,গ্রেফতার ২  আসামে কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩   এবার স্বরাষ্ট্রমন্ত্রীর ভারত সফর স্থগিত  গোপালগঞ্জস্থ কোটালীপাড়া সমিতি'র সভাপতি জলিল খান, সম্পাদক গোলাম হায়দার  রেলের সকল ভূ-সম্পত্তি অবৈধ দখলমুক্ত করা হবে  রংপুরে দিনব্যাপী ‘আঁশকল’ যন্ত্র ব্যবহারের অভিজ্ঞতা বিনিময় বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কেয়ারটেকারের বিরুদ্ধে পৈত্তিক বাড়ী ও জমি দখলের অভিযোগ  ঝিনাইদহ পৌরসভায় পাইলট প্রকল্পের কাজ বাস্তবায়নে মতবিনিময় ও প্রশিক্ষণ কর্মশালা  ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকলের করুণ দশা, ১৯৪ টাকার উৎপাদিত চিনি বিক্রি হচ্ছে ৫৫ টাকায়  কালীগঞ্জে মাদ্রাসা ছাত্র জবাই করে হত্যা মামলায় গ্রেফতার নেই, হতাশ পরিবার ও এলাকাবাসি!  রংপুরকে গুড়িয়ে দিয়ে উড়ন্ত সূচনা করল কুমিল্লা  কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২৮  আমরা এখনও বিচার বিভাগকে বিশ্বাস করি: রিজভী  মিয়ানমারকে মানবাধিকার লঙ্ঘন বন্ধ করতে হবে: মিলার

বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

 Mon, Nov 18, 2019 8:59 PM
বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

শেরপুর প্রতিনিধি :: শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

সোমবার ভোরে সীমান্ত পিলার ১০৯২ সংলগ্ন জিরো পয়েন্টের কাছে এ ঘটনা ঘটে।

সোমবার সকালে নিহত উকিল মিয়ার লাশ পানবাড়ি রাবার বাগান এলাকা থেকে এবং নিহত খোকন মিয়ার লাশ বিকাল ৩টার দিকে মারেংপাড়া এলাকা থেকে উদ্ধার করা হয়।

নিহত উকিল মিয়া (৩০) সিংগাবরুনা ইউনিয়নের মেঘাদল বকুলতলা গ্রামের বঙ্গ সুরুজ মিয়ার ছেলে ও নিহত খোকন মিয়া (২৫) একই ইউনিয়নের মাটিফাঁটা গ্রামের আজিজুল হক মেম্বারের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, উকিল মিয়া ও খোকন মিয়াসহ একদল যুবক রোববার ভোর ৫টার দিকে গরুর ঘাস সংগ্রহের জন্য ভারতীয় সীমান্তের কুমারগাতি এলাকায় যান। তখন তাদের লক্ষ্য করে বিএসএফ গুলি চালায়।

এতে উকিল আহত হয়ে বাংলাদেশি সীমান্তের পানবাড়ি রাবার বাগান এলাকায় এবং খোকন মিয়া আহত হয়ে মারেংপাড়া এলাকায় এসে লুটিয়ে পড়ে মারা যান। খবর পেয়ে কর্ণঝোড়া ক্যাম্পের বিজিবির সদস্যরা ওই পৃথক দুটি স্থানে গিয়ে তাদের লাশ দেখতে পান।

পরে কর্ণঝোড়া সীমান্ত ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ খন্দকার আবদুল হাই ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ওই পৃথক দুটি স্থান থেকে লাশ দুটি উদ্ধার করে।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত কর্ণঝোড়া সীমান্ত ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ সুবেদার খন্দকার আবদুল হাই বলেন, এই বিষয়টিকে কেন্দ্র করে সোমবার দুপুরে বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। এতে বিজিবি এই ঘটনার প্রতিবাদ জানায়।

ওই পতাকা বৈঠকে বিজিবির-৩৯ ময়মনসিংহের অধিনায়ক শহিদুর রহমান ও ২৬ বিএসএফের অধিনায়ক বিশাল রানে নেতৃত্ব দেন।

শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, নিহত ওই দুইজনের লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন