সদ্য সংবাদ

 গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত   উপনির্বাচনের ব্যালটে ধানের শীষ না রাখার দাবি বিএনপির  ১৬ বছরেই মিলবে জাতীয় পরিচয়পত্র  কেনিয়ায় স্কুল শিক্ষাবর্ষ থেকে ২০২০ সাল ‘হাওয়া’   অনলাইন প্রতারক চক্রের মূল হোতা আটক  বাংলাদেশ থেকে ইতালির সব ফ্লাইট বন্ধ   তদন্তের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না লঞ্চ দুর্ঘটনার কারণ : নৌপরিবহন প্রতিমন্ত্রী   রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।  নারায়ণগঞ্জ জেলা পিবিআই'র পুলিশ সুপার পদে মনিরুল ইসলামের যোগদান   কুড়িগ্রামের ডিসি সুলতানার বিরুদ্ধে আবারও তদন্ত হবে   রাজধানীর রিজেন্ট হাসপাতালে টেস্ট ছাড়াই করোনা পজিটিভ-নেগেটিভ সনদ  অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন যোগ দিলেন নারায়ণগঞ্জে   রাত থেকেই আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা  এবার ভুটানের একটি অঞ্চল দাবি করছে চীন

পঞ্চগড়ে কাজী ফার্মস এর জোনাল অফিসে হামলা, ভাংচুর ও লুটপাট

আহতরা হাসপাতালে ভর্তি; মামলার প্রস্তুতি চলেছ, পুলিশ মোতায়েন

 Tue, Nov 19, 2019 8:41 PM
পঞ্চগড়ে কাজী ফার্মস এর জোনাল অফিসে হামলা, ভাংচুর ও লুটপাট

পঞ্চগড় থেকে মোঃ কামরুল ইসলাম কামু: পঞ্চগড়ে কাজী ফার্মস লিমিটেড এর জোনাল অফিসে সন্ত্রাসীদের হামলা, ভাংচুর, লুটপাট ও কর্মচারী-কর্মকর্তাদের মারপিটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত ছয়জনের মধ্যে দুইজনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার বিকালে জেলা শহরের মসজিদপাড়া মহল্লার কাজী ফার্মস গ্রুপের পঞ্চগড় জোনাল অফিসে ঘটনাটি ঘটে। এ ঘটনায় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে। পুলিশ ও কাজী ফার্মস অফিস সূত্রে জানা গেছে, সোমবার দুপুরের পর ৮/১০ জন যুবকের একটি দল কাজী ফার্মস গ্রুপের পঞ্চগড় জোনাল অফিসে ঢুকে। তারা নির্বাহী কর্মকর্তা (হিসাব) নাজিম উদ্দিনের কাছে জেনারেল ম্যানেজার কোথায়- জানতে চান। তিনি দুপুরের খাবারের জন্য বাইরে আছেন- জানালে নাজিম উদ্দিনকেই অতর্কিতে মারপিট শুরু করে ওই যুবকরা। এসময় অফিসের হিসাব কর্মকর্তা হারুন অর রশিদ এগিয়ে আসলে তাকেও মারপিট করা হয়। এক পর্যায়ে তারা অফিসের কম্পিউটার, কম্পিউটার টেবিল, চেয়ার-টেবিল ভাংচুরসহ প্রয়োজনীয় কাগজপত্র তছনছ করে। এসময় তারা কর্মকর্তাদের মোবাইল ফোনসহ নগদ টাকাও লুটপাট করে বলে অভিযোগ করা হয়। এ ঘটনায় হিসাব শাখার নির্বাহী নাজিম উদ্দিন, হারুন অর রশিদ, সিনিয়র এক্সিকিউটিভ (স্টোর) জিয়াউর রহমান, সিনিয়র অফিসার (ট্রান্সপোর্ট) রেজাউল করিম হাওলাদার, এক্সিকিটিভ (প্রশাসন) মনিরুজ্জামান, ট্রেইনি অফিসার আব্দুর রাজ্জাক আহত হন। আহতদের মধ্যে নাজিম উদ্দিন ও হারুন অর রশিদ হাসপাতালে চিকিতসাধীন রয়েছেন। অপর চারজনকে প্রাথমিক চিকিতসা দেয়া হয়েছে। ঘটনার পরপর অল্প সময়ের মধ্যে হামলাকারীরা চলে যায় এবং তাদের কাউকে চিনতে পারেননি বলে দাবী করেন অফিসের কর্মকর্তারা। খবর পেয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অফিসের সিসিটিভি ফুটেজ এ হামলাকারীদের ফুটেজ দেখে তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান কমর্কতারা। কাজী ফার্মস গ্রুপ, পঞ্চগড় জোনাল অফিসের ডেপুটি ম্যানেজার আকরামুজ্জামান শেখ বলেন, আমি অফিসের বাইরে ছিলাম। খবর শুনে দ্রুত অফিসে আসি। এসে জানতে পারি, ৮/১০ জনের একটি দল আকস্মিক অফিসে ঢুকে কর্মকর্তা-কর্মচারীদের মারপিট করে। এসময় তারা অফিসে ব্যাপক ভাংচুর চালায় এবং মোবাইল ফোন ও নগদ টাকা লুটপাট করে। সিসিটিভি ফুটেজ দেখে হামলাকারীদের সনাক্ত করার চেষ্টা চলছে। বিষয়টি আমাদের ঊর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে। তাদের পরামর্শে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে। সদর থানার ওসি আবু আককাস আহাম্মেদ বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। যতটুকু জেনেছি, কম্পিউটার ভাংচুর নয়, ফেলে দেয়া হয়েছে। এছাড়া অন্যকিছুর তথ্য পাওয়া যায়নি। এ নিয়ে এখনো পর্যন্ত কোন অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন