সদ্য সংবাদ

  সব দেশ যাতে একসঙ্গে করোনা ভ্যাকসিন পায় তা নিশ্চিত করুন   মাদক নেয়ার কথা অস্বীকার করলেন দীপিকা  বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স   নিরাপদ পানি সরবরাহে বিশ্বব্যাংকের ২০০ মিলিয়ন ডলার অনুমোদন  ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস   এলাকায় অপরিচিত হওয়ায় যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন  এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তদন্তে কমিটি, ২ গার্ড সাসপেন্ড   মা আমি চলে যাচ্ছি, মাফ করে দিও...  মাদকসেবী ২৬ পুলিশের চাকরিচ্যুতির প্রক্রিয়া শুরু   অন্য করো বর্ধিত সভা ডাকার বৈধ্যতা নেই : ড. কামাল  শরিক প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  মতির সম্পদ অনুসন্ধানে দুদক, রিফিউজিদের নামে বরাদ্দ জমি ৫০ কোটি টাকায় বিক্রি!   ১৫ বছর ধরে নিজের মেকআপ নিজেই করেন ক্যাটরিনা  টানা বৃষ্টিপাত নাকাল পঞ্চগড় পৌরবাসি  কক্সবাজারে এবার ১১৪১ পুলিশকে একযোগে বদলি  নারায়ণগঞ্জের তল্লায় গ্যাসের লাইনে ৮১৪ লিকেজ  ‘৪৭ মাসে আমি যা করেছি, বাইডেন ৪৭ বছরেও তা পারেননি’  অর্থনৈতিক কূটনীতি জোরদারে নির্দেশ প্রধানমন্ত্রীর  আল্লামা শফীর মৃত্যুতে বিচার বিভাগীয় তদন্ত দাবি  কক্সবাজারের ৩৪ জন পরিদর্শককে একযোগে বদলি

ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া

 Thu, Nov 21, 2019 10:46 PM
 ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া

এশিয়া খবর ডেস্ক:: জর্ডান নদীর পশ্চিম তীরে ইসরাইলের অবৈধ বসতি স্থাপন নিয়ে মার্কিন সিদ্ধান্তের

বিরুদ্ধে অবস্থান নিয়েছে মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ মালয়েশিয়া। দেশটির পররাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন আবদুল্লাহ জানিয়েছেন, ইহুদি স্থাপন নিয়ে মার্কিন সিদ্ধান্ত গ্রহণ করবে না মালয়েশিয়া।

বৃহস্পতিবার মস্কোতে রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভের সঙ্গে সাক্ষাতের পর সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানিয়েছেন।

তিনি বলেন, ফিলিস্তিন ও ইসরাইলের মধ্যে সংঘাত রাজনৈতিকভাবে সমাধান সম্ভব। অধিকৃত পশ্চিম তীরে অবৈধ ইহুদি বসতি নিয়ে যুক্তরাষ্ট্রের সিদ্ধান্ত গ্রহণ করে না মালয়েশিয়া। যুক্তরাষ্ট্রের অবস্থান পরিবর্তন নিয়ে বিরোধিতা করছে মালয়েশিয়া।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ফিলিস্তিন ও ইসরাইলের মধ্যকার চলমান সমস্যা রাজনৈতিকভাবে সমাধান করা সম্ভব; এতে দীর্ঘস্থায়ী শান্তি হবে।

এ সময় রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী এ ইস্যু নিয়ে তাদের অবস্থান পুনর্ব্যক্ত করে বলেন, মার্কিন অবস্থান বিদ্যমান আন্তর্জাতিক আইনের বিরোধী এবং এতে ইসরাইল ও ফিলিস্তিনিদের মধ্যে মীমাংসার মৃত্যু ঘটবে। সূত্র: ইয়েনি শাফাক

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন