সদ্য সংবাদ

 কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২৮  আমরা এখনও বিচার বিভাগকে বিশ্বাস করি: রিজভী  মিয়ানমারকে মানবাধিকার লঙ্ঘন বন্ধ করতে হবে: মিলার  জনগণকে সাথে নিয়ে অগ্নিসন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করতে সক্ষম হয়েছি : আইজি  অমিত শাহর বক্তব্যের প্রতিক্রিয়ায় যা বললেন পররাষ্ট্রমন্ত্রী  কালিয়াকৈরে অজ্ঞাত যুবককে কুপিয়ে হত্যা  নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্স এ নবাগত চিকিতসকদের যোগদান  ‘মানবতার বন্ধনে রংপুর’ কর্তৃক মাদ্রাসায় খাবার বিতরণ  দেশে মূর্খের শাসন চলছে: ব্যারিস্টার মইনুল  থানায় জিডি করলেই আসবে ঢাকা রেঞ্জের ফোন  ফতুল্লায় কিশোরী গণধর্ষণে ৬ জন গ্রেফতার   এস কে সিনহার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল  আদালতের কাঠগড়ায় পাথরের মতো বসে ছিলেন সু চি  পার্বতীপুরে রেলওয়ে জেলা স্কাউটস এর কাউন্সিল অনুষ্ঠিত  কালিয়াকৈরে কলেজ ছাত্র হত্যার বিচারের দাবিতে মানববন্ধন  ভ্যাটের টাকায় দেশ উন্নয়নের উচ্চ শিখরে পৌঁছে যাবে  কুয়াশা পড়ছে মাঝ রাতে দিনে রোদ  নবীনগরে স্থানীয় এনজিও হোপের ২১ তম সাধারণ সভা অনুষ্ঠিত  খুলনা জেলা ও নগর আওয়ামীলীগের সম্মেলন কাল  কালিয়াকৈরে আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকয়া দিবস পালিত

ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া

 Thu, Nov 21, 2019 10:46 PM
 ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া

এশিয়া খবর ডেস্ক:: জর্ডান নদীর পশ্চিম তীরে ইসরাইলের অবৈধ বসতি স্থাপন নিয়ে মার্কিন সিদ্ধান্তের

বিরুদ্ধে অবস্থান নিয়েছে মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ মালয়েশিয়া। দেশটির পররাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন আবদুল্লাহ জানিয়েছেন, ইহুদি স্থাপন নিয়ে মার্কিন সিদ্ধান্ত গ্রহণ করবে না মালয়েশিয়া।

বৃহস্পতিবার মস্কোতে রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভের সঙ্গে সাক্ষাতের পর সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানিয়েছেন।

তিনি বলেন, ফিলিস্তিন ও ইসরাইলের মধ্যে সংঘাত রাজনৈতিকভাবে সমাধান সম্ভব। অধিকৃত পশ্চিম তীরে অবৈধ ইহুদি বসতি নিয়ে যুক্তরাষ্ট্রের সিদ্ধান্ত গ্রহণ করে না মালয়েশিয়া। যুক্তরাষ্ট্রের অবস্থান পরিবর্তন নিয়ে বিরোধিতা করছে মালয়েশিয়া।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ফিলিস্তিন ও ইসরাইলের মধ্যকার চলমান সমস্যা রাজনৈতিকভাবে সমাধান করা সম্ভব; এতে দীর্ঘস্থায়ী শান্তি হবে।

এ সময় রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী এ ইস্যু নিয়ে তাদের অবস্থান পুনর্ব্যক্ত করে বলেন, মার্কিন অবস্থান বিদ্যমান আন্তর্জাতিক আইনের বিরোধী এবং এতে ইসরাইল ও ফিলিস্তিনিদের মধ্যে মীমাংসার মৃত্যু ঘটবে। সূত্র: ইয়েনি শাফাক

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন