সদ্য সংবাদ

 সরকার ইভিএমের ওপর ভর করেছে: মির্জা ফখরুল  নায়িকা দেখতে পাঁচ রাত ফুটপাতে কাটালেন এক ভক্ত   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   দেশকে সন্ত্রাস-দুর্নীতিমুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী  বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব: সংসদে প্রতিমন্ত্রী  মেহেরপুরে ফেনসিডিল রাখার দায়ে যুবকের জেল  মেহেরপুর শ্মশানঘাট মন্দিরে ৩ দিনব্যাপী কালী পূজা  ডুমুরিয়ায় এমপি পুত্রের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন  কালিয়াকৈরে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি  রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ  পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার

যুবলীগের নতুন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল

 Sat, Nov 23, 2019 9:53 PM
 যুবলীগের নতুন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল

এশিয়া খবর ডেস্ক:: আগামী তিন বছরের জন্য যুবলীগের নতুন চেয়ারম্যান হলেন অধ্যাপক শেখ ফজলে শামস পরশ

। আর নতুন সাধারণ সম্পাদক হয়েছেন সংগঠনটির ঢাকা মহানগর উত্তরের সদ্য সাবেক সভাপতি মাইনুল হোসেন খান নিখিল।

শনিবার বিকালে যুবলীগের সপ্তম কংগ্রেসের দ্বিতীয় অধিবেশনে তাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

এর আগে সাধারণ সম্পাদক পদে সাতজনের নাম প্রস্তাব করা হয়েছিল। তারা হলেন মহি, নিখিল, বেলাল, সুব্রত, মনজুর আলম শাহিন, আল মাহমুদ বাবলু ও বদিউল আলম। এর মধ্য থেকে নিখিলকে বেছে নেওয়া হয়। এর আগে সাধারণ সম্পাদক ছিলেন হারুনুর রশিদ।

ক্যাসিনো, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ডে যুবলীগ নেতাদের নাম জড়িয়ে পড়ে। এতে ক্ষুব্ধ হন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি শুদ্ধি অভিযানের ঘোষণা দেন। এক পর্যায়ে ঢাকায় ক্যাসিনো বন্ধে অভিযানে নামে র‌্যাব। এতে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটসহ যুবলীগের কয়েকজন নেতা গ্রেফতার হন।

এ ঘটনায় ক্ষোভ জানিয়েছিলেন যুবলীগের সাবেক চেয়ারম্যান ওমর ফারুক। ক্যাসিনো কেলেঙ্কারিতে থাকা যুবলীগ নেতাদের পৃষ্ঠপোষকতা দেওয়ার অভিযোগ আসতে থাকে তার বিরুদ্ধেও। এক পর্যায়ে শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যানের দায়িত্ব থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন