সদ্য সংবাদ

  রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান  জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো : আমু  সংসদে দাঁড়িয়ে কাঁদলেন প্রধানমন্ত্রী  সাঘাটায় বাঙ্গালী নদীর পানি কমার সাথে ভয়াবহ ভাঙন  পঞ্চগড়ে প্রণোদনার দাবিতে কিন্ডারগার্টেন শিক্ষককদের কর্মসূচি  গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত

মুজিববর্ষ : এসপি মনিরুলের উদ্যোগে একই মঞ্চে নারায়ণগঞ্জের সবাই

 Sat, Nov 23, 2019 10:32 PM
মুজিববর্ষ : এসপি মনিরুলের উদ্যোগে একই মঞ্চে নারায়ণগঞ্জের সবাই

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে পুলিশ সুপার মনিরুল ইসলামের উদ্যোগে

নারায়ণগঞ্জের মন্ত্রী এমপি সহ সবাইকে এক মঞ্চে নিয়ে এসেছেন। আয়োজিত এই কাবাডির ফাইনালে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান সভাপতিত্ব করবেন। এসময়   নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের প্রশংসা করে বলেন, খেলাধুলা মনকে আনন্দ দেয়। আমি যখন এখানে আসছিলাম আমার মনটা ভালো ছিল না কিন্তু এতোক্ষণে এই খেলা মনটাকে ভালো করে দিয়েছে। নারায়ণগঞ্জের পুলিশ সুপারকে ধন্যবাদ জানাচ্ছি। কারণ তিনি খুব অল্প সময়ের মধ্যে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি (বালক-বালিকা) প্রস্তুতিমূলক প্রতিযোগিতার আয়োজন করেছেন। ওনি বেশ কিছুদিন যাবৎ এখানে আছেন। অনেক ময়লার মধ্যে থেকেও নিজেকে পরিষ্কার রেখেছেন, এজন্য তাকে ধন্যবাদ।



শনিবার (২৩ নভেম্বর) বিকালে ফতুল্লা ওসমানী পৌর স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি (বালক-বালিকা) প্রস্তুতিমূলক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা পুলিশের আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



তিনি কাবাডি খেলোয়ারদের বলেন, কাবাডি খেলাটা হইলো মূলত প্রতিপক্ষকে ঠিক মতো ধরা। আশা করি তোমরা ঠিক মতো ধরে ভালো করে খেলবা। জাতীয় খেলা কাবাডির সম্মান রাখবা। নারায়ণগঞ্জের ক্রীড়া সংস্থার সিদ্ধান্ত অনুযায়ী আগামী এক বছর যত খেলা হবে সবই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নামে হবে, তার সম্মানে হবে।



ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক, এমপি। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ ডিআইজি  হাবিবুর রহমান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা,  নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন