সদ্য সংবাদ

  রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান  জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো : আমু  সংসদে দাঁড়িয়ে কাঁদলেন প্রধানমন্ত্রী  সাঘাটায় বাঙ্গালী নদীর পানি কমার সাথে ভয়াবহ ভাঙন  পঞ্চগড়ে প্রণোদনার দাবিতে কিন্ডারগার্টেন শিক্ষককদের কর্মসূচি  গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত

রংপুরে নিরাপদ সবজি বিক্রয় কর্নারের উদ্বোধন

সিও বাজার এলাকায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক এর উদ্বোধন করেন

 Sat, Nov 30, 2019 7:54 PM
রংপুরে নিরাপদ সবজি বিক্রয় কর্নারের উদ্বোধন

রংপুর থেকে রুকসানা রাফা: রংপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের তত্ত্বাবধানে উতপাদিত নিরাপদ সবজি বিক্রয় কর্নারের উদ্বোধন করা হয়েছে।

শনিবার দুপুর ২টায় সিটি করপোরেশনের সিও বাজার এলাকায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক কৃষিবিদ ড. মোঃ আব্দুল মুঈদ এর উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, এটি একটি ভালো উদ্যোগ। এর ফলে ভোক্তারা সবজি কেনার সময় সচেতন হয়ে উঠবে। ‘নিরাপদ সবজি বিক্রয় কর্নার’ একটি উপমা হয়ে সারাদেশে ছড়িয়ে পড়বে বলে আমি বিশ্বাস করি। এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পরিচালক (রংপুর অঞ্চল) মোহাম্মদ আলী, রংপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. মোঃ সরওয়ারুল হক, সিটি করপোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুর রহমান, জেলা প্রশিক্ষণ কর্মকর্তা (ডিআই- রংপুর) আফতাব হোসেন, কৃষি কর্মকর্তা (তারাগঞ্জ) অশোক কুমার রায়, মিঠাপুকুর উপজেলার ইউএও আনোয়ার হোসেন, মেট্রোপলিটন কৃষি কর্মকর্তা আমিনা খাতুন, বদরগঞ্জ উপজেলার ইউএনও জোবায়দুল ইসলাম, গংগাচড়া উপজেলার ইউএও শরিফুল ইসলাম, পীরগঞ্জ উপজেলার ইউএও সাদিকুল সরকার, তারাগঞ্জ উপজেলার অতিরিক্ত কৃষি কর্মকর্তা উর্মি তাবাচ্ছুম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ধীবা রায়, সদর উপজেলার অতিরিক্ত কৃষি কর্মকর্তা তানিয়া আকতার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা খন্দকার সোহায়েল আহমেদ, সদর উপজেলার এসএএও সিরাজুম মনিরা প্রমুখ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন