সদ্য সংবাদ

  রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান  জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো : আমু  সংসদে দাঁড়িয়ে কাঁদলেন প্রধানমন্ত্রী  সাঘাটায় বাঙ্গালী নদীর পানি কমার সাথে ভয়াবহ ভাঙন  পঞ্চগড়ে প্রণোদনার দাবিতে কিন্ডারগার্টেন শিক্ষককদের কর্মসূচি  গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত

ব্রাহ্মণবাড়িয়ায় শিবিরের ২০ নেতাকর্মী আটক

 Sun, Dec 1, 2019 8:26 PM
ব্রাহ্মণবাড়িয়ায় শিবিরের ২০ নেতাকর্মী আটক

ব্রাহ্মণবাড়িয়া থেকে মো. মাফুকুর রহমান জ্যাকি: ব্রাহ্মণবাড়িয়ায় গোপন বৈঠককালে ২০ শিবির নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। রোববার (১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শহরের ভাদুঘর আলহেরা হাফিজিয়া মাদরাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে জিহাদি বই, সিডি, লিফলেট, চাঁদার রশিদ, কর্ম-পরিকল্পনার ডায়েরি ও পোস্টার জব্দ করা হয়। জেলা অতিরিক্তি পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসকে কেন্দ্র করে তারা নাশকতার পরিকল্পনা করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ওই মাদ্রাসার ভেতর থেকে তাদের আটক করা হয়। এখন তল্লাশি চলছে। এ পর্যন্ত তাদের কাছ থেকে জিহাদি বই, সিডি, লিফলেট, চাঁদার রশিদ, কর্ম-পরিকল্পনার ডায়েরি, বিভিন্ন হিসাবের বই ও পোস্টার জব্দ করা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন