সদ্য সংবাদ

 মৌলবাদী শুধু মুসলিম নয়, হিন্দু-খ্রিস্টানরাও হতে পারে :পুলিশ সুপার জায়েদুল  বন্দর ঘাটে ছাত্রলীগ নেতা খান মাসুদের মাসে ১০ লাখ টাকা চাঁদাবাজি  চট্টগ্রামে পুলিশ বক্সে বোমা বিস্ফোরণ, পুলিশ সহ দগ্ধ ৩  দিল্লিতে মুসলিম নির্যাতনের প্রতিবাদে ঢাকায় বিশাল বিক্ষোভ   ‘থার্ড ক্লাস’ মেয়ে শাবনূর  চীনের বাইরে ৫৩টি দেশে ভয়াবহ করোনাভাইরাস, মৃত ৭০  ‘১১ বছর পর জানতে পারলাম আমায় বন্ধ্যা করে দিয়েছে'   তেঁতুলিয়ায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ শীর্ষক সেমিনার  কোনো অঘটন ঘটলে দায় কিন্তু সরকারের: মওদুদ   দিল্লির সমস্যা সমাধান করুন: ভারতকে ওবায়দুল কাদের  মেহেরপুরে ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি নির্বাচিত  মেহেরপুর আঞ্চলিক ইজতেমা’র দ্বিতীয় দিনে মুসল্লীর ঢল  দিল্লিতে মুসলমানদের ওপর হামলার সময় পুলিশের নিষ্ক্রীয়তায় উদ্বেগ  কালকিনিতে তিন শতাধিক শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে স্কুল ব্যাগ ও ড্রেস বিতরণ  পঞ্চগড়ে কাঁচা চা পাতার মূল্য নির্ধারণে সভা অনুষ্ঠিত  বঙ্গবন্ধুর কারণে আমরা স্বাধীনতা পেয়েছি   স্বামী-স্ত্রী দগ্ধ হয়ে ঢাকা মেডিকেল, কোল থেকে পড়ে কয়লা হয়ে যায় রুশদি  রাজধানীর আবাসিক হোটেলগুলোতে বাড়ছে অসামাজিক কার্যকলাপ   দিল্লির দাঙ্গায় ৩৪ জন নিহত, মন ভেঙেছে শেবাগ-যুবরাজদের   ঘর-বাড়ি হারিয়ে পালাচ্ছেন দিল্লির মুসলমানরা

আড়াইহাজারে অস্ত্র সহ ৫ ডাকাত গ্রেফতার

 Fri, Dec 6, 2019 6:11 PM
আড়াইহাজারে অস্ত্র সহ ৫ ডাকাত গ্রেফতার

আড়াইহাজার(নারায়ণগঞ্জ) প্রতিনিধি :: নারায়ণগঞ্জের আড়াইহাজারে

অস্ত্র সহ সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে আড়াইহাজার পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, ৫ ডিসেম্বের বৃহস্পতিবার রাতে উপজেলার বিনারচর থেকে জাহাঙ্গীর আলম নামে এক মিল শ্রমিক সিএনজি যোগে দাসপাড়া এলাকায় তার কর্মস্থল এ্যাওয়ার্ড নীট টেক্সটাইল মিলে আসার পথে যাত্রীবেশী ডাকাতদল সিএনজিতে তাকে পিস্তল ও গলায় চাপাতি ও ছোরা ধরে মানেহর কাচিকাটা ব্রিজের সামনে নিয়ে যায়। সেখান থেকে তার স্ত্রীকে ফোন করে একটি বিকাশ নাম্বারে ২০ হাজার টাকা দিতে বলে। টাকা না দিলে তার স্বামীকে হত্যা করা হবে বলে হুমকী দেয়। স্বামীর হত্যার হুমকীতে স্ত্রী তাদের দেওয়া বিকাল নাম্বারে ২০ হাজার টাকা দিলে জিম্মি জাহাঙ্গীর আলম(৩৭)কে উপজেলার নোয়াপাড়া এলাকার ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন সড়কে ফেলে রেখে যায়। ঐ সময় ডাকাদদল তার কাছে থাকা দুটি মোবাইলসেট ও নিয়ে যাযঅ। এ ঘটনার পর জাহাঙ্গীর আলম রাতেই অজ্ঞাত ডাকাতের বিরুদ্ধে আড়াইহাজার থানায় লিখিত অভিযোগ দেন। থানা পুলিশ রাত থেকে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালান। ৬ ডিসেম্বর শুক্রবারভোর রাতে উপজেলার গোপালদী পৌরসভাধিন সদাসদী এলাকায় একটি নির্জন পুকুরপাড়ে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে গোপন সংবাদের ভিত্তিতে গোপালদী ফাড়ি পুলিশ সেখানে অভিযান চালিয়ে সেখান থেকে পুলিশ দেশীয় ২টি বড় ছোরা,একটি খেলনা পিস্তল,দুইটি সুইচ গিয়ার,১টি চাকু,১টি শাবাল ও ২টি মুখোশ সহ উপজেলার সদাসদী এলাকার হান্নানের ছেলে কুখ্যাত ডাকাত সাইদী (২২), সদাসদী পূর্বপাড়া এলাকার হাছেনের ছেলে ফাহিম(১৯),সদাসদী কাজিপাড়া এলাকার খোকন মিয়ার ছেলে আকাশ(২৫),রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকার হারুন মিয়ার ছেলে কায়সার আহমদ(২২), গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকার ইসলাম মিয়ার ছেলে রুবেল (২৯) কে গ্রেফতার করে।

গোপালদী পুলিশ ফাঁড়ির আইসি উপপরিদর্শক নাসির জানান,গ্রেফতারকৃতরা সিএনজিতে ডাকাতির কথা স্বীকার করেছে। এবং তারা সংঘবদ্ধ ডাকাতদলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে ডাকাতি ও ডাকাতি করতে গিয়ে হত্যার অভিযোগ রয়েছে।

আড়াইহাজার থানার ইন্সিপেক্টর তদন্ত সফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন