সদ্য সংবাদ

 এসপি জানতেন ওসি প্রদীপের ‘জলসা ঘরে’ চলত ভ’য়ংকর সব অপরাধ!  এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা  আড়াইহাজারে মার্কেটের ছাদে যুবকের গলাকাটা লাশ  সুশাসনের চ্যালেঞ্জ মোকাবিলায় টিআইবির নয় দফা  নির্বাচনে দলীয় টিকেট নিশ্চিত করেছেন ইলহান ওমর   ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়, পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা   ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে   বাড়ার পর এবার স্বর্ণের দাম কমল   সিফাতের ভাষ্য: বাংলাদেশ কাম ডাউন, কাম ডাউন, এরপর গুলি..   মেজর সিনহা হত্যা মামলা: ১৬ আগস্ট গণশুনানি করবে তদন্ত কমিটি   মেজর সিনহার হত্যাকাণ্ড নিয়ে যা বললেন এমপি হারুন  বর্ধিত বাসভাড়া বাতিলের দাবিতে সীতাকুণ্ডে যাত্রী কল্যাণ সমিতির সমাবেশ  শৈলকুপায় প্রেমের ফাঁদে ফেলে ৬ মামলার আসামী গ্রেফতার   ঝিনাইদহে মোট আক্রান্ত ১২১৩ ও মৃত্যু ৪০ জন  পঞ্চগড়ে শিক্ষক নিয়োগে হাতিয়ে নিয়েছে ৩০ লাখ টাকা   মেজর সিনহার খুনী পুলিশ পরিদর্শক লিয়াকতের বিরুদ্ধে যত অভিযোগ  নিজের জন্ম শহরে ৫০টি ভেন্টিলেটর দিলেন মেসি   পুলিশের সংস্কার প্রয়োজন- এসপি মোহাম্মদ জায়েদুল আলম   নায়িকার শরীর নিয়ে মন্তব্য করে বিপাকে পরিচালক  সরকার পদত্যাগের পরও যে কারণে বিক্ষোভে উত্তাল বৈরুত

ভ্যাটের টাকায় দেশ উন্নয়নের উচ্চ শিখরে পৌঁছে যাবে

-রংপুরে সমাজ কল্যাণ মন্ত্রী

 Tue, Dec 10, 2019 8:50 PM
ভ্যাটের টাকায় দেশ উন্নয়নের উচ্চ শিখরে পৌঁছে যাবে

রংপুর থেকে রুকসানা রাফা: সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে একটি স্বনির্ভর ও শক্তিশালী অর্থনীতির দেশে পরিণত হয়েছে বাংলাদেশ। নানা প্রতিকূলতার দুর্ভেদ্য দেয়াল ভেঙ্গে তিনি সততা ও নিষ্ঠার সাথে দেশকে এগিয়ে নিতে কাজ করছেন।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে রংপুরে জাতীয় ভ্যাট দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ভ্যাটের টাকায় দেশ উন্নয়নের উচ্চ শিখরে পৌঁছে যাবে উল্লেখ করে মন্ত্রী জনগণকে ভ্যাট প্রদানের আহবান জানান। কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর উদ্যেগে নগরীর জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ওই সভায় কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর কমিশনার শওকত আলী সাদী’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রংপুর বিভাগীয় কমিশনার কে. এম. তারিকুল ইসলাম, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (ইন্টারন্যাশনাল ট্যাক্সেস) হাফিজ আহমেদ মুর্শেদ, কর অঞ্চল রংপুর এর কর কমিশনার আব্দুল লতিফ, রংপুর মেট্রোপলিটন পুলিশ রেঞ্জের ডিআইজি আব্দুল আলিম মাহমুদ, রংপুর চেম্বারের প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু। সভায় কী-নোট পেপার উপস্থাপন করেন রংপুর কমিশনারেট এর অতিরিক্ত কমিশনার আব্দুল মান্নান সরদার। পরে ২০১৮-১৯ অর্থবছরে সেবা, উতপাদন ও ব্যবসা ক্যাটাগরীতে রংপুর বিভাগের সেরা ১৮ জন ভ্যাটদাতার হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেয়া হয়। সর্বোচ্চ ভ্যাট প্রদানকারীরা হলেন- কুড়িগ্রাম জেলার মেসার্স জলিল বিড়ি ফ্যাক্টরী, নাসির এন্ড কোং ও টেরডেস হোম ফাউন্ডেশন, গাইবান্ধা জেলার মেসার্স বাজাজ প্যালেস-গোবিন্দগঞ্জ, এসকেএস ইন, ঠাকুরগাঁও জেলার গোওসিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট ও এ রউফ ট্রেডার্স, দিনাজপুর জেলার কিউভিসি বিডি লিমিটেড, নূর মটরস্ ও জুয়েল ট্রেডার্স, নীলফামারী জেলার সানিটা সিরামিকস (টাইলস ইউনিট), মেসার্স আলহাজ কুতুব এন্ড সন্স, পঞ্চগড় জেলার ম্যাক্স প্রি-স্ট্রেস লিমিটেড ও আশা এন্টারপ্রাইজ, রংপুর জেলার মায়া বিড়ি ফ্যাক্টরী-হারাগাছ, ওয়ালটন প্লাজা ও আরডিআরএস গেস্ট হাউস এবং লালমনিরহাট জেলার আকিজ বিড়ি ফ্যাক্টরী লিঃ। এর আগে সকালে নগরীর কামাল কাছনাস্থ কমিশনারেট কার্যালয়ে বেলুন ও পায়রা উড়িয়ে বর্ণাঢ্য র‌্যালীর শুভ উদ্বোধন করেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (ইন্টারন্যাশনাল ট্যাক্সেস) হাফিজ আহমেদ মুর্শেদ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন